• অপেক্ষায় থাকতে হচ্ছে ইউনাইটেডের নতুন কোচকে
    বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল জোর গুঞ্জন। এবার আনুষ্ঠানিক ঘোষণাও এলো। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হিসেবে নিয়োগ পেলেন রালফ রাংনিক। তবে এখনও ‘ওয়ার্ক পারমিট’ না পাওয়ায় দায়িত্ব শুরু করতে পারছেন না এই জার্মান।
  • ‘রাংনিকের ইউনাইটেডে আসা অন্য দলের জন্য ভালো নয়’
    ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রালফ রাংনিক দায়িত্ব নিতে যাচ্ছেন বলে বিবিসির খবর। লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপের সংবাদ সম্মেলনেও উঠল প্রসঙ্গটি। জার্মান এই কোচের প্রশংসায় পঞ্চমুখ ক্লপ। তার চোখে রাংনিক ওল্ড ট্র্যাফোর্ডে এলে অন্য দলের জন্য ‘বিপদ’। কারণ, এতে যে আরও শক্তিশালী হবে প্রতিপক্ষ দলটি।
  • নতুন কোচ ‘পেয়ে গেছে’ ম্যানচেস্টার ইউনাইটেড
    ইউরোপের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে আগের দিনই প্রায় নিশ্চিত করে বলে দেওয়া হয়, মৌসুমের বাকি সময়ের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডে কোচ হতে যাচ্ছেন লোকোমোতিভ মস্কোর ‘স্পোর্টস অ্যান্ড ডেভলপমেন্ট’-এর প্রধান রালফ রাংনিক। এ বিষয়ে রাশিয়ান ক্লাবটির সঙ্গেও ইউনাইটেড সমঝোতায় পৌঁছেছে বলে শুক্রবার রাতে বিবিসি জানিয়েছে।
  • দোষটা আমাদেরই: রোনালদো
    প্রত্যাশা ছিল অনেক। কিন্তু মাঠের খেলায় লিভারপুলের বিপক্ষে পাত্তাই পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড। দলের মহাতারকা ক্রিস্তিয়ানো রোনালদোও ছিলেন বড্ড মলিন। হাইভোল্টেজ ম্যাচটিতে উড়ে যাওয়ার পর এই পর্তুগিজ ফরোয়ার্ড দায় দিলেন নিজেদেরই।
  • 'দলের মানসিকতায় উন্নতি এনেছে রোনালদো'
    বয়স বাড়লেও ক্রিস্তিয়ানো রোনালদোর মাঠের পারফরম্যান্সে তেমন কোনো ছাপ পড়েনি। ক্যারিয়ারে দীর্ঘ পথ ঘুরে পুরনো ঠিকানায় ফিরে দলকে উজ্জীবিত করছেন তিনি প্রতিনিয়ত। তার দৃঢ় মানসিকতার ইতিবাচক প্রভাব ম্যানচেস্টার ইউনাইটেডের ড্রেসিং রুমে পড়ছে বলে মনে করছেন দলটির ডিফেন্ডার লুক শ।
  • ম্যানচেস্টার ইউনাইটেডকে বিদায় করে দিল ওয়েস্ট হ্যাম
    মাত্র তিন দিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে হারের পাল্টা জবাব দিল ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। এই জবাবটা বরং হলো আরও কড়া। উলে গুনার সুলশারের দলকে লিগ কাপ থেকে বিদায়ই করে দিল পূর্ব লন্ডনের ক্লাবটি।
  • ‘থিয়েটার অব ড্রিমসে’ ফিরে গর্বিত রোনালদো
    ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম ম্যাচেই করেছেন জোড়া গোল। দল পেয়েছে বড় জয়। ৩৬ বছর বয়সে নতুন চ্যালেঞ্জে এমন অভিষেক-এক কথায় অসাধারণ। এমন শুরু পেয়ে আপ্লুত ক্রিস্তিয়ানো রোনালোদোও। তার কাছে, ওল্ড ট্রাফোর্ড হলো স্বপ্নপূরণের মঞ্চ, যা এমনই এক জাদুকরী জায়গা, যেখানে যা চাওয়া হয় তাই পাওয়া যায়।
  • ইতিহাস লিখেছি, ইতিহাস লিখব: রোনালদো
    চেনা আঙিনায় ফিরতে পারার আবেগ পেয়ে বসেছে ক্রিস্তিয়ানো রোনালদোকে। যেখানে মহাতারকা হয়ে ওঠার পথচলা শুরু হয়েছিল, সেখানে ফিরতে পারার আনন্দে ভাসছেন এই পর্তুগিজ তারকা। প্রতিশ্রুতি দিলেন অতীতের মতো এবারের যাত্রায়ও দলটির হয়ে ইতিহাস লেখার।
  • রোনালদোর সঙ্গে ২ বছরের চুক্তি ইউনাইটেডের
    চুক্তির ব্যাপারে দুই ক্লাব একমতে পৌঁছেছিল গত সপ্তাহেই। বাকি আনুষ্ঠানিকতা শেষে এবার এলো চূড়ান্ত ঘোষণা। ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে দুই বছরের চুক্তি করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ইউনাইটেডে ‘জয়ের মানসিকতা’ নিয়ে আসবে রোনালদো, তবে…
    ক্রিস্তিয়ানো রোনালদোকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্বপ্ন দেখছেন রয় কিনও। দলটির সাবেক এই মিডফিল্ডারের বিশ্বাস, ইউনাইটেডে ‘জয়ের মানসিকতা’ নিয়ে আসবে রোনালদো। কিন্তু সাফল্যের নিশ্চয়তার প্রশ্নে কিছুটা সংশয়বাদী কিনও।
  • র‌্যাশফোর্ডকে স্বরূপে পাওয়ার আশা সুলশারের
    সফল অস্ত্রোপচার শেষে মাঠের ফেরার প্রক্রিয়া শুরু করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস র‌্যাশফোর্ড। কোচ উলে গুনার সুলশার নিশ্চিত করেছেন, ক্লাবের ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ডে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।
  • সাউথ্যাম্পটনের মাঠে ইউনাইটেডের হোঁচট
    বড় জয়ে প্রিমিয়ার লিগ শুরুর পরের ম্যাচেই হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সাউথ্যাম্পটনের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে উলে গুনার সুলশারের দল।
  • রেকর্ড দামে ম্যানচেস্টার ইউনাইটেডে স্যানচো
    চলতি মাসের শুরুতেই সমঝোতায় পৌঁছেছিল দুই পক্ষ। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। রেকর্ড ট্রান্সফার ফিতে বরুশিয়া ডর্টমুন্ড থেকে জেডন স্যানচোকে দলে টেনেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • রোমাঞ্চকর টাইব্রেকারে ইউনাইটেডকে হারিয়ে ইউরোপা লিগ ভিয়ারিয়ালের
    ইতিহাস-ঐতিহ্যে তো বটেই, শক্তিতেও ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে অনেক পিছিয়ে ভিয়ারিয়াল। সেই দলই গড়ল দারুণ এক ইতিহাস। রোমাঞ্চ ছড়ানো টাইব্রেকারে প্রিমিয়ার লিগের সফলতম ক্লাবটিকে হারিয়ে ইউরোপা লিগের মুকুট পরল স্প্যানিশ দলটি। তাদের ৯৮ বছরের ক্লাব ইতিহাসে জিতল প্রথম কোনো বড় শিরোপা।
  • ইউনাইটেডের হারে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি
    ছেদ পড়ল ম্যানচেস্টার ইউনাইটেডের অপরাজেয় পথচলায়। তাতে উৎসবে মেতে উঠল নগরীর আরেক প্রান্ত। লেস্টার সিটির বিপক্ষে প্রিমিয়ার লিগের সফলতম দলটি হেরে যাওয়ায় শিরোপা জয় নিশ্চিত হয়ে গেল ম্যানচেস্টার সিটির।
  • রিয়ালকে টপকে বিশ্বের সবচেয়ে দামি ক্লাব বার্সা
    আর্থিক দুরবস্থার জন্য প্রায়ই খবরের শিরোনাম হয় বার্সেলোনা। এর মাঝেই ফোর্বস সাময়িকীর হিসেবে রিয়াল মাদ্রিদকে টপকে বিশ্বের সবচেয়ে দামি ফুটবল ক্লাবের মর্যাদা পেয়েছে কাতালান ক্লাবটি।
  • ঘুরে দাঁড়িয়ে জিতল ম্যানইউ
    শুরুর অনুজ্জ্বল ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দ্বিতীয়ার্ধে। ঠাণ্ডা মাথার গোলে সমতা ফেরালেন মার্কাস র‌্যাশফোর্ড। শেষটায় দলকে এগিয়ে নিলেন ম্যাসন গ্রিনউড। ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে আবার হারিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল উলে গুনার সুলশারের দল।
  • প্রতিপক্ষের ভুলে ইউনাইটেডের জয়
    অধিকাংশ সময় বলের দখল রেখে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের রক্ষণে ভীতি ছড়ালো ম্যানচেস্টার ইউনাইটেড, কিন্তু নিজেরা পারল না গোল করতে। তবে প্রতিপক্ষের আত্মঘাতী গোলের সুবাদে ঠিকই জয়ের হাসি নিয়ে মাঠ ছেড়েছে উলে গুনার সুলশারের দল।
  • শিরোপা লড়াইয়ে নেই ইউনাইটেড: সুলশার
    দুই গোলে এগিয়ে গিয়েও রক্ষণের ব্যর্থতায় জয় হয়েছে হাতছাড়া। তাতে শিরোপা লড়াইয়ে টিকে থাকা হয়ে উঠেছে আরও কঠিন। ম্যাচ শেষে তাই ম্যানচেস্টার ইউনাইটেড কোচ উলে গুনার সুলশার হতাশাভরা কণ্ঠে বললেন, এমন পারফরম্যান্স নিয়ে নিজেদের শিরোপাপ্রার্থী বিবেচনা করা ঠিক না।
  • পগবার গোলে শীর্ষে ইউনাইটেড
    একের পর এক আক্রমণ করেও মিলছিল না জালের দেখা। শঙ্কা জেগেছিল পয়েন্ট হারানোর। দ্বিতীয়ার্ধে দারুণ এক গোলে ব্যবধান গড়ে দিলেন পল পগবা। বার্নলিকে হারিয়ে লিভারপুলকে টপকে প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • র‌্যাশফোর্ড-মার্সিয়ালের গোলে জয়ে ফিরল ইউনাইটেড
    গোলরক্ষকের মারাত্মক ভুলে শুরুতেই পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দারুণভাবে। মার্কাস র‌্যাশফোর্ড করলেন জোড়া গোল। জালের দেখা পেলেন অঁতনি মার্সিয়াল। তলানির দল শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে জয়ে ফিরল উলে গুনার সুলশারের দল।
  • ‘ওল্ড ট্র্যাফোর্ডে সুখী হতে পারছে না পগবা’
    ম্যানচেস্টার ইউনাইটেডে পল পগবার সময়টা মোটেও ভালো যাচ্ছে না। যথেষ্ট খেলার সময় পাচ্ছেন না, বেশিরভাগ ম্যাচে নামতে হচ্ছে বদলি হয়ে। সব মিলে ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে ফরাসি এই মিডফিল্ডার সুখী নয় বলে মনে করেন ফ্রান্স জাতীয় দলের কোচ দিদিয়ে দেশম।
  • ইউনাইটেডের টানা চতুর্থ জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। অবনমন অঞ্চলের অ্যাস্টন ভিলাকে উড়িয়ে টানা চতুর্থ জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল।
  • ব্রাইটনের মাঠে সহজ জয় ইউনাইটেডের
    ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে আবারও অনায়াসে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বাচিয়ে রেখেছে চ্যাম্পিয়ন্স লিগের পরের মৌসুমে খেলার আশা।
  • প্রতিপক্ষ কোচ আক্রান্ত, ম্যাচ বাতিল ইউনাইটেডের
    স্টোক সিটির কোচ করোনাভাইরাসে আক্রান্ত জেনে শেষ মুহূর্তে তাদের বিপক্ষে প্রস্তুতিমূলক ম্যাচ বাতিল করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • সাফল্যের জন্য এখন ‘আরও মরিয়া’ পগবা
    চোটের কারণে লম্বা সময় ধরে আছেন মাঠের বাইরে। প্রিয় খেলা থেকে দূরে থাকার ব্যাপারটাই সাফল্যের জন্য ‘আরও মরিয়া করে তুলেছে’ পল পগবাকে। কোভিড-১৯ দুর্যোগ পরবর্তী সময়ে দলের সঙ্গে অনুশীলনে ফেরার ব্যাপারে আশাবাদী ম্যানচেস্টার ইউনাইটেডের এই মিডফিল্ডার।
  • ম্যানচেস্টার ডার্বিতে আবারও ইউনাইটেডের জয়
    দারুণ এক গোল করলেন অঁতনি মার্সিয়াল। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করলেন বদলি নামা স্কট ম্যাকটমিনে। ম্যানচেস্টার ডার্বিতে সিটিকে আবারও হারাল ইউনাইটেড।
  • লিভারপুলের হাতে শিরোপা দেখতে চান না পগবা
    ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে লিভারপুলের দ্বন্দ্বটা ঐতিহাসিক। সেই বৈরিতার কারণেই ইয়ুর্গেন ক্লপের দল ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতুক চাইছেন না ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পগবা।
  • ম্যানইউ কর্মকর্তার বাড়িতে সমর্থকদের হামলা
    ম্যানচেস্টার ইউনাইটেডের একদল উচ্ছৃঙ্খল সমর্থকের আক্রমণের শিকার হয়েছে ক্লাবটির এক্সিকিউটিভ ভাইস-চেয়ারম্যান এড উডওয়ার্ডের চেশায়ারের বাড়ি।
  • ম্যানইউ ছেড়ে ইন্টারে ইয়ং
    ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ছয় মাসের চুক্তিতে ইন্টার মিলানে যোগ দিয়েছেন ডিফেন্ডার অ্যাশলে ইয়ং।
  • ইউনাইটেডের মাঠে জিতে ফাইনালের পথে সিটি
    নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খুব একটা লড়াইও করতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। দলটিকে তাদেরই মাঠে হারিয়ে লিগ কাপের ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি।
  • ইউনাইটেডকে হারিয়ে কক্ষপথে ফেরার আভাস আর্সেনালের
    পাঁচ ম্যাচ পর অবশেষে জয়ের দেখা পেল আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দাপুটে পারফরম্যান্সে দুই গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান ধরে রেখে দুর্দান্ত এক জয়ে নতুন বছরে নতুন শুরুর ইঙ্গিত দিয়েছে মিকেল আর্তেতার দল।
  • বাংলাদেশে আসতে ২৮ কোটি টাকা চায় ম্যানইউ
    ঢাকায় এসে ব্যস্ত সময় কাটালেন ম্যানচেস্টার ইউনাইটেডের চার প্রতিনিধি। কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছর বাংলাদেশ সফরে আসা নিয়ে নিজেদের আর্থিক দাবী-দাওয়া তো দূর অস্ত, কোনো বিষয় নিয়েই গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি তারা। তবে ‘বঙ্গবন্ধু চ্যালেঞ্জ কাপ ‘-আয়োজনের উদ্যোক্তারা জানিয়েছেন, ৩ মিলিয়ন ইউরো চেয়েছে ইংলিশ ক্লাবটি। টাকায় যে অঙ্ক ২৮ কোটি ২ লাখ টাকার মতো।
  • লিগ কাপের চতুর্থ রাউন্ডে লিভারপুল, চেলসি ও ম্যানইউ
    নিজেদের ম্যাচে সহজেই জিতে ইংলিশ লিগ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে লিভারপুল ও চেলসি। আর টাইব্রেকার নামের ভাগ্য পরীক্ষায় জিতে পরের রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ম্যানচেস্টার ইউনাইটেডকে রুখে দিল উলভারহ্যাম্পটন
    পেনাল্টি থেকে গোল করতে পারেননি পল পগবা। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টার মিলানে লুকাকু
    ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আট কোটি ইউরো ট্রান্সফার ফিতে ইন্টার মিলানে যোগ দিয়েছেন রোমেলু লুকাকু।
  • বার্সার মাঠে আগ্রাসী ফুটবল খেলতে চান লুকাকু
    চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের ফিরতি পর্বে বার্সেলোনার মাঠে আরও আত্মবিশ্বাসী হয়ে আগ্রাসী ফুটবল খেলতে চান ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড রোমেলু লুকাকু। গোলের সুযোগ কাজে লাগাতে পারলে স্প্যানিশ পরাশক্তিদের হারানো সম্ভব বলে মনে করেন বেলজিয়ান এই ফুটবলার।
  • স্থায়ীভাবে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ সুলশার
    কোচ উলে গুনার সুলশারকে স্থায়ীভাবে তিন বছরের জন্য নিয়োগ দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ইউনাইটেডকে হারিয়ে চার নম্বরে আর্সেনাল
    ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত এক জয় পেয়েছে আর্সেনাল। গ্রানিত জাকা ও পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের গোলে পাওয়া জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছে উনাই এমেরির দল।
  • ইউনাইটেডকে হারিয়ে পিএসজির ইতিহাস
    আক্রমণভাগের দুই তারকা নেইমার ও এদিনসন কাভানির অনুপস্থিতিতে শুরুতে ধুঁকতে দেখা গেল পিএসজিকে। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে নিজেদের মেলে ধরে ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়ে দিল টমাস টুখেলের দল। গড়লো প্রথম ফরাসি ক্লাব হিসেবে ওল্ড ট্র্যাফোর্ডে জয়ের অনন্য কীর্তি।
  • শেষের নাটকীয়তায় হার এড়ালো ইউনাইটেড
    উলে গুনার সুলশারের অধীনে দারুণ ছন্দে ছুটতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের দিকের দল বার্নলির কাছে হারতে বসেছিল। তবে শেষ দিকের দুই গোলে ড্রয়ের স্বস্তিতে মাঠ ছেড়েছে ইংল্যান্ডের অন্যতম সফল ক্লাবটি।
  • ম্যান ইউর জয়ের রাতে সুলশারের রেকর্ড
    আক্রমণ, প্রতিআক্রমণে দারুণ জমে ওঠা ম্যাচে টটেনহ্যাম হটস্পারকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলের জয়ে দারুণ কীর্তি গড়েছেন কোচ উলে গুনার সুলশারও।
  • রেকর্ড নিয়ে আগ্রহী নন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ
    ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হিসেবে দায়িত্ব নিয়ে প্রথম পাঁচ ম্যাচ টানা জিতে প্রায় সত্তর বছরের পুরানো রেকর্ড স্পর্শ করেছেন উলে গুনার সুলশার। নরওয়ের এই কোচের সামনে এখন রেকর্ডটি এককভাবে নিজের করে নেওয়ার হাতছানি। অবশ্য এসব নিয়ে এই মুহূর্তে নিজের কোনো ভাবনা নেই বলে জানিয়েছেন তিনি।
  • ‘সব ম্যাচ জেতার ক্ষমতা আছে ম্যানচেস্টার ইউনাইটেডের’
    ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে টানা চার ম্যাচ জয়ের স্বাদ পাওয়া উলে গুনার সুলশারের বিশ্বাস, সব ম্যাচ জেতার ক্ষমতা আছে তার দলের।
  • নিউক্যাসলকে হারিয়ে জয়ের ধারায় ম্যানচেস্টার ইউনাইটেড
    ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের দিকের দল নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ভালোই লড়াই করতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। তবে দ্বিতীয়ার্ধের দুই গোলে নতুন বছরের শুরুটা বেশ হলো প্রতিযোগিতার সফলতম ক্লাবটির।
  • ম্যানইউ থেকে ছাঁটাই নিয়ে কথা বলবেন না মরিনিয়ো
    ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ছাঁটাই হওয়া নিয়ে কোনো মন্তব্য করবেন না জোসে মরিনিয়ো। সাবেক সহকর্মীদের প্রতি সম্মান দেখাতে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন পর্তুগিজ এই কোচ।
  • বরখাস্ত ইউনাইটেড কোচ মরিনিয়ো
    চলতি মৌসুমে দলের একের পর এক ব্যর্থতার দায়ে চাকরি হারাতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ জোসে মরিনিয়োকে।
  • ইউনাইটেডকে উড়িয়ে শীর্ষে ফিরল লিভারপুল
    ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলা লিভারপুল পাশে পেল ভাগ্যকে। সাদিও মানের দারুণ গোলে স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর গোলরক্ষক আলিসনের ভুলে সমতায় ফিরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু পার্থক্য গড়ে দিল শেষ দিকে জেরদান শাচিরির সৌভাগ্যসূচক দুটি গোল।
  • ম্যানইউতে ফেরার ম্যাচ রোনালদোর কাছে ‘স্পেশাল’
    চ্যাম্পিয়ন্স লিগে এক ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ফিরছেন ইউভেন্তুসের ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। ওল্ড ট্র্যাফোর্ডে ফেরাটা ‘সব সময় বিশেষ কিছু’ উল্লেখ করে পর্তুগিজ এই তারকা জানালেন ইউভেন্তুসকে জয়রথে রাখার লক্ষ্য।
  • ঘরের মাঠে ম্যান ইউয়ের রোমাঞ্চকর জয়
    খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে পথচলা ম্যানচেস্টার ইউনাইটেড শুরুতেই দুই গোল খেয়ে আরেকটি হারের শঙ্কায় পড়েছিল। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে অসাধারণ এক জয় তুলে নিয়েছে জোসে মরিনিয়োর দল।
  • ওয়েস্ট হ্যামের মাঠে ম্যানইউর হার
    ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামের মাঠ থেকে বড় হার নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • লিগ কাপ থেকে ম্যান ইউয়ের বিদায়
    লিগ কাপের তৃতীয় রাউন্ডে ডার্বি কাউন্টির কাছে নাটকীয় পেনাল্টি শুট আউটে হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। 
  • সিটির জয়ের রাতে আর্সেনাল, চেলসির হোঁচট
    ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির জয়ের রাতে আর্সেনাল হেরেই গেছে। নিজেদের মাঠে পয়েন্ট খুঁইয়েছে চেলসি। লিগের বড় দলগুলোর মধ্যে সিটি ছাড়া জিতেছে শুধু টটেনহ্যাম হটস্পার।
  • আর্সেনালকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত ম্যানইউয়ের
    শিরোপা লড়াই শেষ হয়ে গেছে আগেই, বাকি শুধু ইউরোপীয় প্রতিযোগিতায় জায়গা করে নেওয়ার মিশন। সে লক্ষ্যে আর্সেনালকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ চারে থেকে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • সেভিয়ার মাঠে ম্যানইউয়ের ড্র
    চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে সেভিয়ার মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ওয়েস্ট ব্রমের মাঠে ম্যানইউর জয়
    আগের দিন টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে ১৪ পয়েন্টে এগিয়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে হারিয়ে ব্যবধান ১১ পয়েন্টে নামিয়ে এনেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • রুনির গোলে ইউনাইটেডের টানা তৃতীয় জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে বার্নলির মাঠ থেকে সহজ জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তৃতীয় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে থেকে লিগ শেষ করার সম্ভাবনা ভালোমতোই টিকিয়ে রাখলো জোসে মরিনিয়োর দল।
  • মরিনিয়োর ইউনাইটেডকে হারাল গুয়ার্দিওলার সিটি
    ম্যানচেস্টারের দুই ক্লাব ইউনাইটেড ও সিটির লড়াইয়ে এবার বাড়তি মাত্রা এনেছিলেন দুই দলের নতুন দুই কোচ। আর তাতে জোসে মরিনিয়োর ইউনাইটেডকে তাদের মাঠেই হারাল পেপ গুয়ার্দিওলার সিটি।