• মোহামেডানকে হারিয়ে সাইফের ‘প্রতিশোধ’
    প্রথমার্ধেই দুই গোল আদায় করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব। বৃষ্টিভেজা দ্বিতীয়ার্ধে দলটি পেল আরও এক গোল। শেষ দিকে মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্যবধান কমাতে পারলেও হার এড়াতে পরেনি। সাদাকালো জার্সিধারীদের বিপক্ষে প্রথম পর্বে হারের মধুর ‘প্রতিশোধ’ নিয়ে মাঠ ছাড়ল আন্দ্রেয়াস ক্রুসিয়ানির দল।
  • দিয়াবাতের হ্যাটট্রিকে মোহামেডানের রোমাঞ্চকর ড্র
    ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়া মোহামেডান স্পোর্টিং ক্লাব এক পর্যায়ে পিছিয়ে পড়ল ৩-১ গোলে। সেখান থেকে ঘুরে দাঁড়াতে দারুণ লড়াই চালিয়ে গেল দলটি। সাফল্যও মিলল। যোগ করা সময়ে হ্যাটট্রিক পূরণ করে দলকে হার এড়ানোর আনন্দে মাতালেন সুলেমানে দিয়াবাতে।
  • শঙ্কা কাটিয়ে জয়ে ফিরল মোহামেডান
    ৩ গোলে এগিয়ে অনায়াস জয়ের পথেই ছিল মোহামেডান। প্রথমার্ধের শেষ দিকে তারা ১০ জনের দলে পরিণত হলে ঘুরে দাড়ায় স্বাধীনতা ক্রীড়া সংঘ। ২ গোল শোধ করে জমিয়ে তুলে ম‍্যাচ। তবে শেষ পর্যন্ত পেরে ওঠেনি তারা। শঙ্কা কাটিয়ে জয়ের খুশিতেই মাঠ ছাড়ে মোহামেডান।
  • জাফরের গোলে হার এড়াল মোহামেডান
    শেখ রাসেল ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের লড়াইয়ে যেন বারেবারে ফিরে এলো প্রথম পর্ব। সেবার পিছিয়ে থেকে শেষ সময়ের গোলে সমতায় ম‍্যাচ শেষ করেছিল শেখ রাসেল। ফিরতি পর্বে জাফর ইকবালের গোলে সেটাই করে দেখাল মোহামেডান।
  • দিয়াবাতের জোড়া গোলে মোহামেডানের বড় জয়
    ফরোয়ার্ডদের ব্যর্থতায় প্রত্যাশিত সাফল্য পাচ্ছিল না মোহামেডান। এবার জোড়া গোল করলেন সুলেমানে দিয়াবাতে। অ্যারন রেয়ারডন, ফরহাদ মোনা ও জাফর ইকবালও পেলেন জালের দেখা। বড় জয়ের আনন্দে মাতল শন লেনের দল।
  • জয়ে ফিরল মোহামেডান, শেখ রাসেলের হোঁচট
    হার ও ড্রয়ের চক্কর থেকে বেরিয়ে এলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। হারিয়ে দিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। কোচ বদলিয়েও জয়ে ফিরতে পারেনি শেখ রাসেল ক্রীড়া চক্র। নতুন কোচ জুলফিকার মাহমুদ মিন্টুর অধীনে খেলা প্রথম ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেছে তারা।
  • হেরেই চলেছে শেখ রাসেল, হোচঁট মোহামেডানের
    ব্যর্থতার বৃত্ত থেকে কোনোভাবেই বেরিয়ে আসতে পারছে না শেখ রাসেল ক্রীড়া চক্র। এবার তারা হেরেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের কাছে। প্রিমিয়ার লিগের অষ্টম রাউন্ডে হোঁচট খেয়েছে ঐতিহ্যের ‘কঙ্কাল’ হয়ে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবও।
  • সুমন-রবিনিয়োর গোলে মোহামেডানকে হারাল কিংস
    সুমন রেজার গোলটি এলো দারুণ দলীয় প্রচেষ্টায়। চেনা ম্যাজিকে মুগ্ধতা ছড়ালেন রবসন দি সিলভা রবিনিয়ো। মোহামেডানকে হারিয়ে প্রিমিয়ার লিগে শীর্ষস্থান মজবুত করল বসুন্ধরা কিংস।
  • শেখ জামাল-মোহামেডান ড্র
    শুরুতে এগিয়ে গিয়ে জয়ের আশা জাগাল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। প্রথমার্ধেই পাল্টা জবাব দিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দ্বিতীয়ার্ধে জমেনি ম্যাচ। কোনো দল পায়নি জয়সূচক গোলের দেখা।
  • উত্তাপের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে হারাল আবাহনী
    চির প্রতিদ্বন্দ্বী দুই দলের লড়াই শুরু থেকে ছড়াল উত্তেজনার রেণু। কর্নার ও ফ্রি কিকের সময় বক্সে কিংবা লাইনে দাঁড়ানো নিয়ে ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি হলো। উত্তেজনাপূর্ণ ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ‘দুই সোহেলের’ নৈপুণ্যে হারাল আবাহনী লিমিটেড।
  • সাইফকে হারিয়ে জয়ে ফিরল মোহামেডান
    শুরুতে আক্রমণে আধিপত্য করল সাইফ স্পোর্টিং। সময় যত গড়াল, তারা হলো বিবর্ণ। অন্যদিকে নিজেদের ফিরে পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দুই অর্ধের গোলে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল শন লেনের দল।
  • ‘অলিম্পিক গোলে’ মোহামেডানকে রুখে দিল চট্টগ্রাম আবাহনী
    জয়ের জন্য মরিয়া চেহারায় দেখা গেল না কোনো দলকে। তারপরও সুলেমান দিয়াবাতের দুর্দান্ত শটে এগিয়ে গেল মোহামেডান। দ্বিতীয়ার্ধের শুরুতে কামরুল ইসলাম ‘অলিম্পিক গোল’ উপহার দিলেন। শেষ পর্যন্ত এ গোলেই সাদা-কালো জার্সিধারীদের রুখে দিল চট্টগ্রাম আবাহনী।
  • দিয়াবাতের গোলে মোহামেডানের প্রথম জয়
    চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে হারানোর আত্মবিশ্বাস ছিল সঙ্গী। মোহামেডান স্পোর্টিং ক্লাবকেও অনেকটা সময় আটকে রেখে দারুণ কিছুর আভাস দিচ্ছিল স্বাধীনতা ক্রীড়া সংঘ। কিন্তু ব্যর্থতার খোলস ছেড়ে বেরিয়ে এসে ব্যবধান গড়ে দিলেন সুলেমানে দিয়াবাতে। হোঁচট খেয়ে প্রিমিয়ার লিগ শুরু করা সাদা-কালো জার্সিধারীরা পেল প্রথম জয়ের স্বাদ।
  • শেষ দিকের গোলে মোহামেডানকে রুখে দিল শেখ রাসেল
    একই সময়ে গোল হজমের পাশাপাশি ডিফেন্ডার সাদউদ্দিনকে হারাল শেখ রাসেল ক্রীড়া চক্র। দ্বিতীয়ার্ধে মোহামেডানও ১০ জনের দলে পরিণত হলে ঘুরে দাঁড়ানোর উপলক্ষ পেল তারা। শেষ দিকের গোলে স্বস্তির ড্র নিয়ে মাঠ ছাড়ল সাইফুল বারী টিটুর দল।
  • উন্নতির আশা আছে, বড় স্বপ্ন নেই মোহামেডান কোচের
    মৌসুমের পর মৌসুম যায়, টুর্নামেন্টের পর টুর্নামেন্ট শেষ হয়, কিন্তু মোহামেডান স্পোর্টিংয়ের চাওয়ার সঙ্গে পাওয়ার সমীকরণ মেলে না! আসছে প্রিমিয়ার লিগের জন্য প্রস্তুত হচ্ছে দলটি, কিন্তু মোহামেডান কোচ শন লেন এবারও দেখাচ্ছেন না বড় স্বপ্ন। ফুটবলারদের তাড়নার কথা অবশ্য বলছেন তিনি। তবে সীমাবদ্ধতা জানেন বলেই হয়তো তিনি লাগাম টানছেন আশায়।
  • মোহামেডানকে হারিয়ে ফাইনালে রহমতগঞ্জ
    শুরুর দিকে পাওয়া গোলে জয়ের পথেই ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু মেসিডোনিয়ার ডিফেন্ডার ইয়াসমিন মেসিনোভিকি দ্বিতীয় হলুদ কার্ড পাওয়ার পর পথ হারাল তারা। বাকি সময়ে উজ্জীবিত ফুটবল খেলে ফাইনালে উঠে গেল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি।
  • সেমি-ফাইনালে মোহামেডান
    আগ্রাসী ফুটবলের পসরা মেলতে পারল না কেউই। তবে তার মাঝেই পাওয়া সুযোগ কাজে লাগাল মোহামেডান স্পোর্টিং ক্লাব। চট্টগ্রাম আবাহনী পিছিয়ে পড়ার পর হাস্যকর ভুলে হজম করল আরেক গোল। বন্দরনগরীর দলটি শেষ দিকে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেও তাদের হারিয়ে ফেডারেশন কাপের সেমি-ফাইনালে উঠেছে মোহামেডান।
  • ঘটনাবহুল ম্যাচ জিতে গ্রুপ সেরা মোহামেডান
    বসুন্ধরা কিংস সরে দাঁড়ানোয় ‘এ’ গ্রুপে মোহামেডান স্পোর্টিং ও স্বাধীনতা ক্রীড়া সংঘের ম্যাচটি নিয়ে কৌতুহল ছিল বেশ। ফুটবলপ্রেমীদের সে কৌতুহল ষোলো আনাই মিটেছে। সমতায় শেষ হওয়ার পর টাইব্রেকারে স্বাধীনতাকে হারিয়ে গ্রুপ সেরা হয়েছে মোহামেডান।
  • আবারও গ্রুপ পর্ব থেকে বিদায় মোহামেডানের
    মুক্তিযোদ্ধা সংসদ ও বাংলাদেশ সেনাবাহিনীর ড্রয়ে মোহামেডানের জন্য সমীকরণটা হয়ে গিয়েছিল আরও কঠিন। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে যোগ করা সময়ের গোলে তা মিলিয়ে নেওয়ার কিছুটা ইঙ্গিত অবশ্য দিয়েছিল শন লেনের দল। কিন্তু শেষ পর্যন্ত শঙ্কাই হলো সত্যি। স্বাধীনতা কাপের গ্রুপ পর্ব থেকে এবারও ছিটকে গেল ২০১৪ সালে সবশেষ এই প্রতিযোগিতার শিরোপা জেতা দলটি।
  • মোহামেডানকে হারিয়ে সেনাবাহিনীর চমক
    একদিকে পেশাদার সব ফুটবলারে গড়া মোহামেডান স্পোর্টিং। অন্যদিকে, মেহেদী হাসান মিঠু ছাড়া বাংলাদেশ সেনাবাহিনী দলে নেই কোনো পেশাদার ফুটবলার। কিন্তু মাঠের লড়াইয়ে ভিন্ন চিত্র! রঞ্জু শিকদারের দুর্দান্ত সাইড ভলি এবং শাহরিয়ার ইমনের গোলে স্বাধীনতা কাপের কোয়ার্টার-ফাইনালে ওঠার আশা বাঁচিয়ে রাখল সেনাবাহিনী।
  • অনেক সুযোগ নষ্ট করেও জিতল মোহামেডান
    বলের নিয়ন্ত্রণ, আক্রমণে আধিপত্য করেও একের পর এক সুযোগ নষ্টে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিল মোহামেডান স্পোর্টিং। তবে শেষ পর্যন্ত স্বস্তির জয় দিয়ে স্বাধীনতা কাপে শুভসূচনা করেছে শন লেনের দল।
  • মোহামেডানকে হারিয়ে শিরোপা মেরিনার্সের
    শেষের বাঁশি বাজতেই চয়ন-সোহানদের কেউ উঠলেন লাফিয়ে, কেউ শুয়ে পড়লেন টার্ফে। মুহূর্তেই স্রোতের মতো সমর্থকরা ঢুকে পড়ল মাঠে। মোহামেডানকে হারিয়ে প্রিমিয়ার ডিভিশন হকি লিগের শিরোপা জয়ের উৎসবে মাতল মেরিনার ইয়াংস।
  • একটা শিরোপা খুব করে চাই মোহামেডানের
    ইতিহাস, ঐতিহ্য সবই আছে। দীর্ঘদিন ধরে নেই কেবল ফুটবল মাঠের সাফল্য। সেই ২০১৪ সালে স্বাধীনতা কাপ জয়ের পর একে একে কেটে গেছে ছয়টি বছর, কোনো ট্রফিতে চুমু আঁকতে পারেনি মোহামেডান স্পোর্টিং ক্লাব! চার বিদেশি এবং দেশের অভিজ্ঞ ও তরুণ খেলোয়াড়দের নিয়ে ২০২১-২২ মৌসুমের জন্য নতুন স্বপ্ন নিয়ে দল গুছিয়ে নিয়েছে দলটি। দলবদলের আনুষ্ঠানিকতা সারতে এসে কোচ শন লেনও জানালেন, শিরোপা বড্ড দরকার তাদের।
  • মোহামেডানকে হারিয়ে মধুর প্রতিশোধ আবাহনীর
    ম্যাচজুড়ে আক্রমণে এগিয়ে থাকলেও ১৪টি পেনাল্টি কর্নার ও একটি পেনাল্টি স্ট্রোক থেকে মাত্র একটি গোল করতে পারল মোহামেডান! দুই আর্জেন্টাইন হোয়াকিম মেনিনি ও গনসালো পেইয়াত ছিলেন বড্ড মলিন। সুযোগ কম তৈরি করলেও সেগুলো কাজে লাগিয়ে জয়ের উচ্ছ্বাসে ভাসল আবাহনী।
  • সহজ গ্রুপে বসুন্ধরা কিংস, মোহামেডান ও আবাহনী
    স্বাধীনতা কাপের গ্রুপ পর্বে মোটামুটি মসৃণ পথ পাচ্ছে বসুন্ধরা কিংস, আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের মতো বড় দলগুলো। প্রিমিয়ার লিগের ১২ দল, মুক্তিযুদ্ধে অবদান রাখা তিন বাহিনীসহ মোট ১৫ দল নিয়ে হবে এবারের আসর।
  • চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীকে উড়িয়ে দিল মোহামেডান
    দুই আর্জেন্টাইন এবং একজন করে ভারতীয় ও পাকিস্তানি নিয়ে মাঠে নেমেছিল মোহামেডান স্পোর্টিং। তিন ডাচ নিয়ে নেমেছিল আবাহনী লিমিটেড। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই হলো জমজমাট। কিন্তু সুযোগ কাজে লাগাতে পারল কেবল মোহামেডান। আবাহনীকে উড়িয়ে দিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থেকে প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার ফাইভে উঠল তারা।
  • ১১ ম্যাচের সবগুলো জিতে সুপার ফাইভে মেরিনার্স
    প্রথম ধাপের শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য করল মেরিনার ইয়াংস। সবশেষ আবাহনী লিমিটেডকে হারিয়ে প্রিমিয়ার বিভাগ হকি লিগের সুপার ফাইভে তারা জায়গা করে নিল ১১ ম্যাচের সবগুলো জিতে!
  • সেমিতে মোহামেডান-মেরিনার্স, আবাহনী-সোনালী ব্যাংক
    ক্লাব কাপ হকির গ্রুপ পর্বে জয়ের ধারাবাহিকতায় থাকল মেরিনার ইয়াংস।  সোনালী ব্যাংককে হারিয়ে ‘বি’ গ্রুপের সেরা হয়ে সেমি-ফাইনালে উঠল দলটি।
  • মারামারি করে এক ম্যাচ নিষিদ্ধ জিমি
    পুলিশ এফসির বিপক্ষে ম্যাচে রেফারির আম্পায়ারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন। প্রতিপক্ষ গোলরক্ষক কাঞ্চন মিয়াকে ধাক্কা দিয়েছেন। তর্ক করেছেন পুলিশ এফসি দলের কর্মকর্তাদের সঙ্গেও। মাঠে এই সব অখেলোয়াড়সুলভ আচরণের জন্য এক ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের হকি তারকা রাসেল মাহমুদ জিমি।
  • ক্লাব কাপ হকির সেমিতে আবাহনী ও মোহামেডান
    জয়ের ধারাবাহিকতা ধরে রেখে ‘এ’ গ্রুপের সেরা হয়ে ক্লাব কাপ হকির সেমি-ফাইনালে উঠেছে আবাহনী লিমিটেড। জয়ে ফেরা মোহামেডান সেরা চারে জায়গা করে নিয়েছে গ্রুপ রানার্সআপ হয়ে।
  • শেষ মুহূর্তের গোলে মোহামেডানকে হারাল আবাহনী
    দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মাঠের লড়াই জমল না তেমন একটা। যা একটু উত্তাপ ছড়াল রেফারির সিদ্ধান্ত নিয়ে মোহামেডানের আপত্তিতে খেলা সাত মিনিট বন্ধ থাকায়। নিষ্প্রাণ ড্রয়ের দিকে ছুটতে থাকা ম্যাচে প্রাণ ফিরল শেষের বাঁশি বাজার আগ মুহূর্তে। মোহামেডানকে হারিয়ে জয়ের ধারায় থাকল আবাহনী।
  • ক্লাব কাপ হকিতে আবাহনী ও মোহামেডানের উড়ন্ত সূচনা
    তিন বছর পর ক্লাব কাপ দিয়ে টার্ফে গড়াল হকি। উদ্বোধনী দিনটা দুই বড় দল আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব রাঙাল বড় জয় দিয়ে।
  • হকিতে একই গ্রুপে আবাহনী ও মোহামেডান
    তিন বছর পর ক্লাব কাপ দিয়ে টার্ফে ফিরছে হকি। আট দল নিয়ে হওয়া এ আসর শুরু হবে আগামী ৭ অক্টোবর। একই গ্রুপে পড়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • মোহামেডানের বিরুদ্ধে খেলোয়াড় ‘অপহরণের’ অভিযোগ
    হকির দলবদলের আগে হঠাৎ উত্তেজনা। মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে খেলোয়াড় ‘ছিনতাইয়ের’ অভিযোগ এনেছে মেরিনার ইয়াংস। তবে মোহামেডানের দাবি, নিজে থেকেই তাদের ক্লাবের হয়ে খেলতে এসেছেন সারোয়ার মোর্শেদ শাওন।
  • মোহামেডানকে হারিয়ে লিগে দ্বিতীয় শেখ জামাল
    উত্থান-পতনের মধ্য দিয়ে এগিয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব প্রিমিয়ার লিগের এবারের আসর শেষ করল হারের হতাশায়। তাদের হারিয়ে রানার্সআপ হলো শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। পাশাপাশি নিশ্চিত করল তারা এএফসি কাপের পরের আসরে খেলাও।
  • জাতীয় দলে ডাক পাওয়ার দিনে আতিকুজ্জামানের গোল
    প্রিমিয়ার লিগে মোহামেডান স্পোর্টিং ক্লাব পারেনি প্রত্যাশিত আলো ছড়াতে। কিন্তু দলটির রক্ষণে মোহাম্মদ আতিকুজ্জামানের পারফরম্যান্স মনে ধরেছে জাতীয় দলের কোচ জেমি ডের। ২১ বছর বয়সী এই ডিফেন্ডারকে কোচ রেখেছেন কিরগিজস্তানের টুর্নামেন্টের জন্য দেওয়া ২৩ জনের দল। এমন দিনটি আতিকুজ্জামান রাঙিয়েছেন মোহামেডানের জয়ে গোল করে।
  • মোহামেডানকে পেছনেই রাখল চট্টগ্রাম আবাহনী
    দুইবার এগিয়ে গিয়েও জিততে পারেননি চট্টগ্রাম আবাহনী। তবে প্রিমিয়ার লিগে আপাতত মোহামেডান স্পোর্টিং ক্লাবের উপরে থাকার তৃপ্তি নিয়েই মাঠ ছেড়েছে তারা।
  • ঘুরে দাঁড়িয়ে মোহামেডানের জয়
    ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা দারুণভাবে কাটিয়ে উঠল মোহামেডান স্পোর্টিং ক্লাব। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে হারিয়ে পয়েন্ট তালিকার চারে উঠেছে শন লেনের দল।
  • সেরা চারের দৌড়ে থাকল মোহামেডান
    লিগ শিরোপার নিষ্পত্তির পর চলছে সেরা চারে থাকার লড়াই। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে জিতে সেরা চারে উঠে এসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। একই দিনে শেখ রাসেল ক্রীড়া চক্রকে উড়িয়ে আশা বাঁচিয়ে রেখেছে সাইফ স্পোর্টিং।
  • পুলিশের বিপক্ষে পয়েন্ট হারাল মোহামেডান
    চলতি প্রিমিয়ার লিগে প্রথম গোলের দেখা পেলেন জাফর ইকবাল। কিন্তু বিরতির পর মাঠে ফেরা লিগে আশা জাগিয়েও জয়ে শুরু পেল না তার দল মোহামেডান স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে পয়েন্ট হারাল তারা।
  • ভারতের ডুরান্ড কাপে খেলবে মোহামেডান ও শেখ জামাল
    ভারতের ঐতিহ্যবাহী টুর্নামেন্ড ডুরান্ড কাপে খেলার আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশের দুই দল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। আগামী সেপ্টেম্বরের শুরুতে হতে যাওয়া এই আসরে খেলার ব্যাপারে সম্মতি দিয়েছে দুটি দলই।
  • উত্তর বারিধারার জালে মোহামেডানের গোল উৎসব
    সুযোগগুলো ঠিকঠাক কাজে লাগিয়ে আসরে প্রথমবারের মতো কোনো ম্যাচে প্রতিপক্ষের জালে চারবার বল পাঠাল মোহামেডান। উত্তর বারিধারাকে উড়িয়ে জয়ে ফিরল শন লেনের দল।
  • যোগ করা সময়ের গোলে হারল মোহামেডান
    সিংহভাগ সময় ১০ জন নিয়ে দারুণ লড়াই করল মোহামেডান স্পোর্টিং ক্লাব। নিজেদের ঘর সামলে বসুন্ধরা কিংসের রক্ষণে বেশ কয়েকবার হানা দিলেও পেল না কাঙিক্ষত গোল। তারকাসমৃদ্ধ কিংসের আক্রমণভাগ তুলনামূলকভাবে ছিল বিবর্ণ; কিন্তু দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জালে বল পাঠিয়ে জয়ের উচ্ছ্বাসে ভাসল তারা।
  • ফের ড্র আবাহনী-মোহামেডান দ্বৈরথ
    দুই চিরপ্রতিদ্বন্দ্বীর দ্বৈরথ ছড়াল না তেমন উত্তাপ। আবাহনীর রক্ষণের ভুলের সুযোগে এগিয়ে যাওয়া মোহামেডান পারল না ব্যবধান ধরে রাখতে। প্রথম লেগের মতো প্রিমিয়ার লিগে দ্বিতীয় দেখায়ও পয়েন্ট ভাগাভাগি করল দুই দল।
  • করোনাভাইরাস: মোহামেডানের ১৭ জন আক্রান্ত
    আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর আগামী শুক্রবার মাঠে ফিরবে প্রিমিয়ার লিগ। কিন্তু তার আগেই করোনাভাইরাসের থাবায় জেরবার মোহামেডান স্পোর্টিং ক্লাবের। কোচ, খেলোয়াড় ও বল বয় মিলিয়ে মোট ১৭ জনের শরীরে থাবা বসিয়েছে প্রাণঘাতী এই ভাইরাস।
  • স্বস্তির জয়ে চারে মোহামেডান
    প্রথমার্ধের শেষ দিকে গোল পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। জাফর ইকবাল হেলায় সুযোগ না হারালে ব্যবধান হতে পারত দ্বিগুণ। দুর্ভাগ্য পথ আগলে না দাঁড়ালে সমতায় ফিরতে পারত শেখ রাসেল ক্রীড়া চক্রও। দুই বড় দলের লড়াইয়ে শেষ পর্যন্ত স্বস্তির জয় পেয়েছে মোহামেডান। উঠে এসেছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে।
  • সাইফ স্পোর্টিংকে হারিয়ে মধুর প্রতিশোধ মোহামেডানের
    প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফিরতি লেগে এবার সাইফ স্পোর্টিংকে হারিয়েছে শন লেনের দল।
  • যোগ করা সময়ে জিতল মোহামেডান
    শুরুতেই মোহামেডান স্পোর্টিং ক্লাব পেল গোলের দেখা। আরামবাগ ক্রীড়া সংঘকে সমতায় ফেরাল আত্মঘাতী গোল। পয়েন্ট ভাগাভাগির পথে হাঁটতে থাকা ম্যাচে শেষ মুহূর্তে পার্থক্য গড়ে দিলেন সুলেমানে দিয়াবাতে। প্রিমিয়ার লিগের দ্বিতীয় লেগ স্বস্তির জয়ে শুরু করল শন লেনের দল।
  • মোহামেডানকে হারিয়ে জয়ে ফিরল শেখ জামাল
    দুই অর্ধে গোল পেল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। আর ম্যাচজুড়ে কেবল সুযোগ নষ্টই করল মোহামেডান স্পোর্টিং ক্লাব। তাদের হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল শফিকুল ইসলাম মানিকের দল।
  • মোহামেডানের প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর আরমানের শাস্তি
    ম্যাচ চলাকালে ধাক্কাধাক্কি, অশোভন আচরণ এবং অকথ্য শব্দ ব্যবহার করায় শাস্তি পেয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের টিম লিডার আবু হাসান চৌধুরী প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর টিম ম্যানেজার আরমান আজিজ।
  • জয়ে ফিরল মোহামেডান
    দুই অর্ধেই গোলের দেখা পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল শন লেনের দল।
  • ঘটনাবহুল ম্যাচে চট্টগ্রাম আবাহনী-মোহামেডান ড্র
    আত্মবিশ্বাস নিয়ে খেলতে নামা দুই দল উপহার দিল গতিময় ফুটবল। একটি ঘটনাকে কেন্দ্র করে ডাগআউটে, গ্যালারিতেও ছড়াল উত্তেজনা। ঘটনাবহুল ম্যাচে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করল চট্টগ্রাম আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • টানা তৃতীয় জয় মোহামেডানের
    একটু একটু করে ছন্দ ফিরে পাচ্ছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে হারিয়ে প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো টানা তৃতীয় জয় পেয়েছে দলটি।
  • পিছিয়ে পড়ে জিতল মোহামেডান
    শুরুতে পিছিয়ে পড়ে আবারও হোঁচট খাওয়ার শঙ্কায় পড়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। পরে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে স্বস্তির জয় তুলে নিয়েছে শন লেনের দল।
  • কষ্টের জয় মোহামেডানের
    দাপুটে জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরুর পর পথ হারানো মোহামেডান আরেকটি জয়ের দেখা পেয়েছে। এবার বাংলাদেশ পুলিশ এফসিকে হারিয়েছে শন লেনের দল।
  • উত্তর বারিধারায় মোহামেডানের হোঁচট
    উত্থান-পতনের মধ্যে চলতে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব আরেকটি ধাক্কা খেল। প্রিমিয়ার লিগে এবার উত্তর বারিধারার বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করেছে শন লেনের দল।
  • মোহামেডানকে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস
    টানা চার জয়ের আত্মবিশ্বাস নিয়ে নামা বসুন্ধরা কিংস যথারীতি মেলে ধরল আক্রমণাত্মক ফুটবলের পসরা। উত্থান-পতনের মধ্য দিয়ে যাওয়া মোহামেডান স্পোর্টিং ক্লাবও চেষ্টা করল পাল্টা জবাব দেওয়ার, কিন্তু দ্বিতীয়ার্ধে বসুন্ধরা কিংসের আক্রমণের তোড়ে উড়ে গেল তাদের প্রতিরোধ। দাপুটে জয় তুলে নিল অস্কার ব্রুসনের দল।
  • মোহামেডান-আবাহনী রোমাঞ্চকর ড্র
    একদিকে যেন উড়ছিল আবাহনী লিমিটেড। আর উত্থান-পতনের মধ্যে ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু মর্যাদার লড়াইয়ে ঠিকই জ্বলে উঠল তারা। টানা তিন জয়ের আত্মবিশ্বাস নিয়ে খেলতে নামা আবাহনীকে রুখে দিয়েছে শন লেনের দল।
  • মোহামেডান-শেখ রাসেল ড্র
    শেষ দিকে ডি-বক্সে ফাঁকায় বল পেলেন মোহাম্মদ ইলিয়াস। সামনে একমাত্র বাধা গোলরক্ষক; কিন্তু সুবর্ণ সুযোগটি কাজে লাগাতে পারলেন না তিনি। মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়ালেও জয়ের ধারা ধরে রাখতে পারল না শেখ রাসেল ক্রীড়া চক্র।
  • মোহামেডানকে আবারও হারাল সাইফ স্পোর্টিং
    প্রিমিয়ার লিগে দারুণ শুরুর পর হোম ম্যাচে হেরে বসল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দুই গোল হজমের পর একটি শোধ করে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিল তারা। শেষ রক্ষা হয়নি। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে আবারও হেরেছে শন লেনের দল।
  • জিতে উচ্ছ্বসিত পুট, হেরেও খুশি লেন
    টাইব্রেকারে জিতে ফেডারেশন কাপের সেমি-ফাইনালে উঠে স্বাভাবিকভাবে খুশি সাইফ স্পোর্টিং কোচ পল জোসেফ পুট। হেরে ছিটকে যাওয়ার বিষাদ সঙ্গী হলেও দলের প্রচেষ্টায় খুশি মোহামেডান স্পোর্টিং কোচ শন লেন।
  • শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে জিতে সেমিতে সাইফ স্পোর্টিং
    আক্রমণ, পাল্টা আক্রমণে শুরু থেকে জমে ওঠা ম্যাচটি প্রথম ১১ মিনিটে রোমাঞ্চ ছড়াল তিন গোলের। প্রথমার্ধের শেষ দিকে সমতার স্বস্তি ফিরল মোহামেডান স্পোর্টিংয়ের তাবুতে। নির্ধারিত ও অতিরিক্ত সময়েও সমতা থাকায় ম্যাচের ভাগ্য গড়াল টাইব্রেকারে। সেখানেও নাটকীয়তা। শেষ পর্যন্ত সাডেন ডেথে মোহামেডানকে হারিয়ে ফেডারেশন কাপের সেমি-ফাইনালে উঠেছে সাইফ স্পোর্টিং।
  • মোহামেডানের ৮ মিনিটের ঝড়ে উড়ে গেল মুক্তিযোদ্ধা সংসদ
    উত্তেজনায় ঠাসা ম্যাচের শেষ আট মিনিটে তিন গোল করল মোহামেডান স্পোর্টিং ক্লাব। মুক্তিযোদ্ধা সংসদকে উড়িয়ে ফেডারেশন কাপের শেষ আটে খেলার সম্ভাবনা জোরালো করল শন লেনের দল।
  • মোহামেডানকে উড়িয়ে শুরু আবাহনীর
    প্রথমার্ধের শেষ দিকে চার মিনিটের মধ্যে দুবার জালে বল পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিল আবাহনী। চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রেখে ফেডারেশন কাপের শুরুটা রাঙাল মারিও লেমোসের দল।
  • আধিপত্য ধরে রাখার লক্ষ্য বসুন্ধরার, বড় প্রত্যাশা আবাহনীর
    অবশেষে হচ্ছে প্রতীক্ষার অবসান। থমকে থাকা ক্লাব ফুটবল ফেডারেশন কাপ দিয়ে মাঠে গড়াতে যাচ্ছে। বসুন্ধরা কিংস, আবাহনী লিমিটেডের মতো শক্তিশালী দলগুলো দেখছে নতুন মৌসুমকে রাঙিয়ে রাখার বড় স্বপ্ন। মোহামেডান স্পোর্টিংয়ের লক্ষ্য গ্রুপ পর্ব পেরুনো।
  • দল গুছিয়ে নিল আবাহনী ও মোহামেডান
    নতুন মৌসুম সামনে রেখে দল গুছিয়ে নিয়েছে আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব। তারুণ্য নির্ভর দল নিয়ে লড়াই করতে চায় মোহামেডান। ভারসাম্যপূর্ণ দল নিয়ে শিরোপায় চোখ আবাহনীর।
  • হকিতে মোহামেডান ও মেরিনার্সের শাস্তি প্রত্যাহার
    দুই বছর আগে তৈরি হওয়া জটিলতার অবসান হলো। মোহমেডান স্পোর্টিং ক্লাব ও মেরিনার ইয়াংসের কর্মকর্তাদের শাস্তি প্রত্যাহার করে নিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন।
  • ‘সাফল্য এনে দেওয়ার জন্যই আমি মোহামেডানে’
    দেড় যুগ হয়ে গেল দেশের শীর্ষ লিগের শিরোপা জেতেনি মোহামেডান। শোকেসে আলো ছড়ানো ১৯ ট্রফির শেষটি জিতেছে সেই ২০০২ সালে। শিরোপা লড়াই থেকে এখন অনেক দূরে ঐতিহ্যবাহী এই ক্লাবটি। ২০১৮-১৯ মৌসুমে হয়েছিল নবম! দুঃসময় পেছেনে ফেলতে তারা তাকিয়ে শন লেনের দিকে। অস্ট্রেলিয়ান এই কোচ দিলেন ভরসা, জানালেন সুদিন ফেরাতেই তিনি থেকে গেছেন মোহামেডানে।
  • লেনকেই কোচ রাখছে মোহামেডান
    ছয় ম্যাচে চার জয় এনে দেওয়া শন লেনের ওপরই আস্থা রেখেছে মোহামেডান। ২০২০-২২ মৌসুম পর্যন্ত অস্ট্রেলিয়ান এই কোচকে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ঐতিহ্যবাহী ক্লাবটি।
  • মোহামেডানের সাবেক ফুটবলার মানিক আর নেই
    মস্তিস্কের রক্তক্ষরণজনিত কারণে মারা গেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও মোহামেডানের সাবেক মিডফিল্ডার নুরুল হক মানিক।
  • দুই পায়ে মুগ্ধতা ছড়াচ্ছেন মোহামেডানের বাপ্পী
    করোনাভাইরাসের ছোবলে ষষ্ঠ রাউন্ডও পুরোপুরি শেষ হতে পারেনি। স্থগিত হয়ে আছে প্রিমিয়ার লিগ। এই অল্প সময়ের মধ্যে দ্যুতি ছড়িয়েছেন তরুণদের অনেকে। ইঙ্গিত দিয়েছেন পাদপ্রদীপের আলোয় উঠে আসার। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর পাঠকদের জন্য আজ থাকছে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ১৯ বছর বয়সী তরুণ মিডফিল্ডার আমির হাকিম বাপ্পীর গল্প।
  • করোনাভাইরাস: অবসরেও মাঠের ছক কাটছেন মোহামেডান কোচ
    প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে বন্ধ বাংলাদেশ প্রিমিয়ার লিগ। কোচ-ফুটবলার সবার মিলেছে অখণ্ড অবসর। এই বিরতিতেও ঠিকই নিজের কাজ চালিয়ে যাচ্ছেন মোহামেডান কোচ শন ব্রেন্ডন লেন। বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি জানালেন, প্রতিপক্ষকে বিশ্লেষণ এবং তাদের আটকানোর কৌশল সাজিয়ে নিচ্ছেন এই ফাঁকে।
  • মোহামেডানের দাপুটে জয়
    চলতি প্রিমিয়ার লিগে এই প্রথম কোনো ম্যাচে চার গোল পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব। উত্তর বারিধারাকে বড় ব্যবধানে হারাল বাংলাদেশের ঐতিহ্যবাহী দলটি।
  • বসুন্ধরাকে প্রথম হারের স্বাদ দিল মোহামেডান
    চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের কাছে হেরে আসা মোহামেডান নিজেদের মেলে ধরল আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে। প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে প্রথম হারের স্বাদও দিল ঐতিহ্যবাহী দলটি।
  • ঐতিহ্যের দ্বৈরথে মোহামেডানকে গুঁড়িয়ে দিল আবাহনী
    লিগে দুই দলের সবশেষ দ্বৈরথের উল্টো মঞ্চায়ন হলো। আগেরবার ছড়ি ঘুরিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। এবার দাপট দেখাল আবাহনী লিমিটেড। নতুন বছরে ঐতিহ্যবাহী দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের লড়াইয়ে দাপুটে জয় পেয়েছে মারিও লেমোসের দল।
  • জয়ে ফিরল মোহামেডান
    পিছিয়ে পড়ার পর সমতায় ফিরলেও শেষ রক্ষা হয়নি শেখ রাসেল ক্রীড়া চক্রের। শেষ দিকের গোলে ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নদের হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • সাইফে ধরাশায়ী মোহামেডান
    প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেই মুদ্রার উল্টো পিঠ দেখে নিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। সাইফ স্পোর্টিংয়ের কাছে হেরেছে তারা।
  • জয়ে শুরু সাইফ, মোহামেডানের
    কষ্টের জয় দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সাইফ স্পোর্টিং ক্লাবও স্বস্তির জয় পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে হারিয়ে।
  • ভারসাম্যপূর্ণ শেখ রাসেল, তারুণ্যে আস্থা মোহামেডানের
    গত প্রিমিয়ার লিগে তৃতীয় হওয়া শেখ রাসেল ক্রীড়া চক্র এবারও ভারসাম্যপূর্ণ দল গড়েছে। নিচের দিকে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ঘুরে দাঁড়িয়ে ঐতিহ্য ফেরাতে আস্থা রাখছে তরুণদের ওপর।
  • মোহামেডানকে হারাল মুক্তিযোদ্ধা সংসদ
    দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ঘুরে দাঁড়ালেও শেষ রক্ষা হয়নি মোহামেডান স্পোর্টিংয়ের। তাদেরকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে সপ্তম স্থানে উঠে এসেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
  • প্রথমবারেই প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস
    অবশেষে অপেক্ষা ফুরাল বসুন্ধরা কিংসের। মোহামেডান স্পোর্টিংয়ের সঙ্গে ড্র করে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের অভিষেক আসরেই বাজিমাত করেছে নবাগত দলটি। দুই ম্যাচ বাকি থাকতে জিতে নিয়েছে শিরোপা।
  • বৃষ্টি-বজ্রপাতে স্থগিত বসুন্ধরা-মোহামেডান ম্যাচ
    মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচটি অতিরিক্ত বৃষ্টি ও বজ্রপাতের কারণে স্থগিত হয়ে যাওয়ায় বসুন্ধরা কিংসের শিরোপা জয়ের অপেক্ষা আরও বাড়ল।
  • টানা দ্বিতীয় জয় মোহামেডানের
    নোফেল স্পোর্টিং ক্লাবকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় ও সব মিলিয়ে ষষ্ঠ জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • আবাহনীকে উড়িয়ে দিল মোহামেডান
    বাংলাদেশ প্রিমিয়ার লিগে ধুঁকতে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব জ্বলে উঠল আবাহনী লিমিটেডের বিপক্ষে। চিরপ্রতিদ্বন্দ্বীদের উড়িয়ে প্রথম পর্বের হারের প্রতিশোধ নিয়েছে দলটি।
  • মোহামেডানকে হারিয়ে জয়ে ফিরল শেখ জামাল
    দুই গোল হজমের পর একটি শোধ করে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু শেষ রক্ষা করতে পারেনি। তাদের হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে জয়ে ফিরেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।
  • চট্টগ্রাম আবাহনী হারিয়ে জয়ে ফিরল মোহামেডান
    বাংলাদেশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় পর্বে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে তিন ম্যাচ পর জয়ে ফিরেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • ৭ গোলের ম্যাচে শেখ জামালকে হারালো ব্রাদার্স
    বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে সাত গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবকে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।
  • মোহামেডানকে আবারও হারাল শেখ রাসেল
    দুইবার পিছিয়ে পড়ে সমতায় ফিরলেও শেষ রক্ষা হয়নি মোহামেডান স্পোর্টিং ক্লাবের। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বেও শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে হেরেছে দলটি।
  • ছয় গোলের ম্যাচে মোহামেডান-ব্রাদার্সের ড্র
    প্রথমার্ধে তিন গোল করে টানা তৃতীয় জয়ের সম্ভাবনা জাগিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তিন গোল করে মোহামেডানের জয়ের আশা গুঁড়িয়ে দিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।
  • আরামবাগকে হারিয়ে প্রতিশোধ মোহামেডানের
    প্রথম পর্বে যাদের কাছে উড়ে গিয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব; ফিরতি পর্বে সেই আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে দলটি।
  • ঝড়-বৃষ্টিতে স্থগিত মোহামেডান-আরামবাগ ম্যাচ
    খেলা শুরুর তিন মিনিট পর শুরু হওয়া ঝড়-বৃষ্টির কারণে শেষ পর্যন্ত মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের ম্যাচটি স্থগিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।
  • ১১ ম্যাচ পর জয়ে ফিরল মোহামেডান
    টিম বিজেএমসিকে হারিয়ে এবারের লিগ শুরু করেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। এরপর পথ হারাল দলটি। ১১ ম্যাচে ৩ ড্র ও আট হারের পর বিজেএমসিকে হারিয়েই অবশেষে জয়ে ফিরেছে মোহামেডান।
  • ব্যর্থতার বৃত্তেই মোহামেডান
    ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে আসতেই পারছে না মোহামেডান স্পোর্টিং ক্লাব। দলটি এবার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির কাছে হেরেছে। দিনের অন্য ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়েছে সাইফ স্পোর্টিং।
  • শেষ মুহূর্তে হার এড়াল মোহামেডান
    টানা তিন হারের হতাশা নিয়ে খেলতে নামা মোহামেডান স্পোর্টিং ক্লাব আরেকটি হারের শঙ্কায় পড়েছিল। তবে শেষ দিকের গোলে স্বস্তির ড্র নিয়ে ফিরেছে ঐতিহ্যবাহী দলটি।
  • মোহামেডানকে উড়িয়ে দিল বসুন্ধরা
    দারুণ ছন্দে থাকা বসুন্ধরা কিংসের সামনে পাত্তাই পায়নি মোহামেডান স্পোর্টিং ক্লাব। তাদের উড়িয়ে দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নবম জয় তুলে নিয়েছে নবাগত দলটি।
  • শফিউলের ক্যারিয়ার সেরা বোলিং, রকিবুলের ব্যাটিং বীরত্ব
    ক্যারিয়ারে প্রথমবারের মতো পাঁচ উইকেট নিয়ে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে শুরুতেই এলোমেলো করে দিলেন শফিউল ইসলাম। তৌহিদ তারেক ও শামসুল ইসলামের ব্যাটে তবুও হলো লড়াই করার মতো রান। ব্যাটিং ব্যর্থতায় পৌনে দুইশ রানের সেই লক্ষ্য হয়ে গেল দূরের পথ। লড়াকু ব্যাটিংয়ে পথ দেখালেন রকিবুল হাসান। অধিনায়কের ব্যাটিং বীরত্বে নাটকীয় জয়ে ঢাকা প্রিমিয়ার লিগ শুরু করল মোহামেডান।
  • মোহামেডানকে উড়িয়ে দিল আবাহনী
    আবাহনী লিমিটেডের সামনে তেমন কোনো প্রতিরোধই গড়তে পারেননি ধুঁকতে থাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব। চিরপ্রতিদ্বন্দ্বীদের উড়িয়ে দিয়েছে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী।
  • মোহামেডানের কাছে পয়েন্ট হারাল শেখ জামাল
    আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর সলোমন কিংয়ের গোলে মোহামেডান স্পোর্টিংয়ের সঙ্গে ড্র করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।
  • চট্টগ্রাম আবাহনীর সঙ্গে মোহামেডানের ড্র
    চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ড্র করে টানা চার ম্যাচ হারের পর পয়েন্ট পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।
  • হেরেই চলেছে মোহামেডান
    প্রিমিয়ার লিগে এখনও স্বরূপে ফিরতে পারেনি মোহামেডান স্পোর্টিং ক্লাব। সাইফ স্পোর্টিংয়ের কাছে হেরে টানা চতুর্থ পরাজয়ের স্বাদ পেয়েছে দলটি।