• নিস-মার্সেই ম্যাচে লঙ্কাকাণ্ডে নিষেধাজ্ঞা চান মন্ত্রী
    লিগ ওয়ানের ম্যাচে যে কাণ্ড ঘটে গেছে তা যেন বিশ্বাসই হচ্ছে না ফ্রান্সের ক্রীড়ামন্ত্রী রোখসানা মাহাসিনেয়ানুর। সাবেক এই সাঁতারু নিস ও মার্সেই ম্যাচে ঘটে যাওয়া লঙ্কাকাণ্ডে দোষীদের জন্য নিষেধাজ্ঞা চেয়েছেন।
  • মার্সেইয়ের মাঠে দাপুটে জয় সিটির
    চোটে আগে থেকেই বাইরে গাব্রিয়েল জেসুস। একই কারণে পরে ছিটকে যান দলের রেকর্ড গোলদাতা সের্হিও আগুয়েরোও। দুই তারকা ফরোয়ার্ডের অনুপস্থিতিতে পথ দেখালেন ফেররান তরেস, ইলকাই গিনদোয়ান ও রাহিম স্টার্লিং। চ্যাম্পিয়ন্স লিগে দুই দলের প্রথম দেখায় মার্সেইয়ের বিপক্ষে দারুণ জয় পেল ম্যানচেস্টার সিটি।
  • প্রতিপক্ষের চোখে সিটি ইউরোপ সেরা হতে প্রস্তুত
    শক্তি-সামর্থ্যে কোনো কমতি নেই। ঘরোয়া ফুটবলেও বেশ সফল ম্যানচেস্টার সিটি। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ এলেই বারবার দিক হারায় দলটি। এখনও ছুঁয়ে দেখা হয়নি ট্রফি। তবে মার্সেই কোচ আন্দ্রে ভিয়াস-বোয়াসের মতে, পেপ গুয়ার্দিওলার দল এবার ইউরোপ সেরার ট্রফি জেতার জন্য প্রস্তুত। 
  • টুখেলকে পাল্টা খোঁচা মার্সেই কোচের
    লিগ ওয়ানে টানা দ্বিতীয় হারের পর প্রতিপক্ষ কোচ আন্দ্রে ভিয়াস-বোয়াসকে খোঁচা মারেন পিএসজি কোচ টমাস টুখেল। তার দাবি, ম্যাচটি ভাগ্যের জোরে জিতেছে মার্সেই। জবাবে পাল্টা তীর ছুড়তে দেরি করলেন না মার্সেই কোচ। টুখেলকে মনে করিয়ে দিলেন, চ্যাম্পিয়ন্স লিগে আতালান্তার বিপক্ষে ম্যাচেও ঠিক এভাবেই জিতেছিল তার দল।