• করোনাভাইরাস: খেলোয়াড়দের পুষ্টি আর নিরাপত্তায় গুরুত্ব শেখ জামাল কোচের
    ছয় বিদেশি খেলোয়াড় রয়েছেন ধানমণ্ডির ফ্ল্যাটে। বাকিরা পাড়ি জমিয়েছেন বাড়িতে। সব শিষ্যকে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের কোচ শফিকুল ইসলাম মানিক দিয়েছেন কড়া বার্তা। প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে পাওয়া ছুটিতে গা এলিয়ে দিলে চলবে না। পুষ্টির দিকে নজর দিতে হবে, নিজের ও পরিবারের নিরাপত্তায় মেনে চলতে হবে সরকার ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়া নির্দেশনা।
  • দায়িত্ব পেয়ে মানিকের লক্ষ্য শেখ রাসেলের মনোবল ফেরানো
    ক’দিন ধরে শোনা যাচ্ছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের কোচ হচ্ছেন শফিকুল ইসলাম মানিক। সে ‍গুঞ্জনই সত্যি হলো। প্রিমিয়ার লিগে খোড়াতে থাকা দলটির দায়িত্ব সোমবার আনুষ্ঠানিকভাবে নিলেন মানিক। চুক্তির বিস্তারিত না বললেও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে এই কোচ জানালেন, শেখ রাসেলের হারানো মনোবল ফেরানোই হবে তার প্রথম কাজ।
  • মারুফুলের জায়গায় শেখ রাসেলের কোচ হতে পারেন মানিক
    প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের ছয় ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র জয়হীন। ভুটানে এএফসি কাপের প্লে-অফের বাছাইয়েও ব্যর্থ হয়েছে দলটি। এতসব ব্যর্থতার দায় নিয়ে নিজে থেকে কোচের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মারুফুল হক। কোচের খোঁজে থাকা শেখ রাসেল শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের সাবেক কোচ শফিকুল ইসলাম মানিকের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে।
  • হঠাৎ করেই মানিককে সরিয়ে দিল শেখ জামাল
    প্রিমিয়ার লিগের লোগো উন্মোচন অনুষ্ঠানে আসেননি শফিকুল ইসলাম মানিক। সেই থেকে গুঞ্জন দায়িত্ব থেকে এই কোচকে সরিয়ে দিয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। দলটির নাম প্রকাশে এক কর্মকর্তা স্বীকার করেছেনন, মানিককে সরিয়ে জোসেফ আফুসির হাতে ফের দায়িত্ব তুলে দিচ্ছেন তারা।