• নরিচের জালে চেলসির ৭ গোল
    তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকু এবং তার সঙ্গে টিমো ভেরনার ছিলেন না চোটের কারণে। তাদের শূন্যতা বুঝতেই দিলেন না দলের বাকিরা। ম্যাচের শুরু থেকে যে গোল উদযাপন শুরু করল চেলসি, তা গিয়ে শেষ হলো একেবারে শেষ সময়ে। ম্যাসন মাউন্টের হ্যাটট্রিকে নরিচ সিটিকে গুঁড়িয়ে দিল টমাস টুখেলের শিষ্যরা।
  • চেক রিপাবলিকের বিপক্ষে নেই মাউন্ট-চিলওয়েল
    করোনাভাইরাস পজিটিভ ক্লাব সতীর্থের সঙ্গে কথা বলে বিপাকে পড়েছেন ম্যাসন মাউন্ট ও বেন চিলওয়েল। ওই ঘটনার পর করানোভাইরাস পরীক্ষায় অবশ্য কোভিড-১৯ নেগেটিভ হয়েছেন দুজনেই, তারপরও সেলফ-আইসোলেশনে থাকতে হচ্ছে ইংল্যান্ডের এই দুই ফুটবলারকে। ফলে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে চেক রিপাবলিকের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে পারবেন না তারা।
  • আমরা বিশ্বের সেরা ক্লাব: মাউন্ট
    তার বাড়ানো পাস থেকেই এসেছে জয়সূচক গোল। ম্যানচেস্টার সিটিকে হারিয়ে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ জয়ের উচ্ছ্বাসে ভাসছে চেলসি। ম্যাসন মাউন্টের মতে, এই মুহূর্তে বিশ্বের সেরা ক্লাব তারাই।
  • বিবর্ণ রিয়ালকে হারিয়ে ফাইনালে চেলসি
    আত্মবিশ্বাসের ঘাটতি নাকি ক্লান্তি? কারণ যেটাই হোক, কাবু করে ফেলল রিয়াল মাদ্রিদকে। প্রতিপক্ষের দুর্বলতার সুযোগে দারুণ এক জয় তুলে নিল চেলসি। আট মৌসুম পর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠল টমাস টুখেলের ছোঁয়ায় বদলে যাওয়া দলটি।