• চোটে ‘বছর শেষ’ ব্রাথওয়েটের
    তারকা ও অভিজ্ঞদের ছেড়ে দিয়ে দল পুনর্গঠনের চ্যালেঞ্জ নেওয়া বার্সেলোনা আরেকটি বড় ধাক্কা খেতে বসেছে। আগের ম্যাচে চোট পাওয়া দলটির ফরোয়ার্ড মার্টিন ব্রাথওয়েট লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন বলে সংবাদমাধ্যমের খবর।
  • নতুন যুগে রঙিন শুরু বার্সেলোনার
    মেসি-দুঃখ ভুলে নতুন শুরুর যে ডাক দিয়েছিলেন কোচ রোনাল্ড কুমান, তাতে দারুণভাবে সাড়া দিল দল। প্রায় পুরোটা সময় খেলল প্রাণবন্ত ফুটবল। গত মৌসুমের বিবর্ণ ফুটবল ভুলে ছড়াল রোমাঞ্চ। শেষ দিকে তিন মিনিটে জোড়া গোল করে রিয়াল সোসিয়েদাদ লড়াই জমিয়ে তুললেও ফেভারিটদের আটকাতে পারেনি। নতুন দিনের বার্তা দিয়ে বার্সেলোনায় শুরু হলো মেসি পরবর্তী যুগ।
  • ছিটকে গেলেন বার্সার ব্রাথওয়েট
    ডান পায়ের গোড়ালি মচকে গেছে বার্সেলোনা স্ট্রাইকার মার্টিন ব্রাথওয়েটের। লিগ পুনরুদ্ধারের অভিযানে বেশ কয়েকটি ম্যাচে তাকে পাবে না কাতালান ক্লাবটি।
  • দেম্বেলের জন্য মধুর সমস্যায় বার্সা কোচ
    বাজে সময় পেছনে ফেলার আভাস দিয়ে ঘুরে দাঁড়িয়েছেন অঁতোয়ান গ্রিজমান। শুরুর একাদশে ফেরার পর থেকে যেন উড়ছেন মার্টিন ব্রাথওয়েট। চোট থেকে সেরে ওঠা উসমান দেম্বেলেও খেলছেন দুর্দান্ত। কাকে রেখে কাকে খেলাবেন, যেন ভেবে পাচ্ছেন না বার্সেলোনা কোচ রোনাল্ড কুমান।
  • টানা ৪ জয়ে নকআউট পর্বে বার্সা
    লা লিগায় ভুগলেও চ্যাম্পিয়ন্স লিগে অন্য চেহারায় দেখা যাচ্ছে বার্সেলোনাকে। লিওনেল মেসিসহ প্রথম পছন্দের বেশ কয়েকজনকে ছাড়াই তারা ধরে রাখলো জয়ের ধারা। দিনামো কিয়েভকে হারিয়ে শেষ ষোলোয় পৌঁছে গেছে রোনাল্ড কুমানের দল।
  • চোটে বার্সার ব্রাথওয়েট
    ম্যাচ পরবর্তী অনুশীলনের সময় বাম পায়ে চোট পেয়েছেন বার্সেলোনার মার্টিন ব্রাথওয়েট।
  • বার্সেলোনায় প্রথম গোলের উচ্ছ্বাস ব্রাথওয়েটের
    লা লিগায় ফেরার ম্যাচে দল পেল দুর্দান্ত জয় আর মার্টিন ব্রাথওয়েট পেলেন নতুন ঠিকানায় প্রথম গোলের দেখা। মাঝ মৌসুমে বার্সেলোনায় যোগ দেওয়া ডেনিশ এই ফরোয়ার্ড দলটির হয়ে গোলের খাতা খুলতে পেরে দারুণ উচ্ছ্বসিত।
  • মানসিক শক্তির কারণেই আমি বার্সায়: ব্রাথওয়েট
    দুই মাস আগে বিশেষ পরিস্থিতিতে বার্সেলোনা তাকে দলে নেওয়ায় একরকম হঠাৎ করেই চলে এসেছেন আলোচনায়। সমালোচনাও হয়েছে বেশ। তবে ক্যারিয়ারে আচমকা এমন মোড়, লা লিগা চ্যাম্পিয়নদের হয়ে খেলার সুযোগ পেয়ে মোটেও অবাক নন মার্টিন ব্রাথওয়েট। ক্যারিয়ারের ঠিক এই সময়ে বিশ্বের বড় কোনো ক্লাবে খেলবেন, তা নাকি তিনি আগেই জানতেন।
  • জড়িয়ে ধরেছেন মেসি, তাই জার্সি ধোবেন না ব্রাথওয়েট
    জরুরি ভিত্তিতে খেলোয়াড় কেনার সুযোগে অখ্যাত মার্টিন ব্রাথওয়েটকে দলে ভেড়ানোয় কম সমালোচনা শুনতে হয়নি বার্সেলোনাকে। অভিষেক ম্যাচেই সমালোচকদের জবাব দিয়েছেন ২৮ বছর বয়সী এই ড্যানিশ ফরোয়ার্ড। পারফরম্যান্স দিয়ে নজর কেড়েছেন, লিওনেল মেসির গোলে রেখেছেন অবদান। প্রাপ্তি আছে আরও একটি, পেয়েছেন মেসির আলিঙ্গন! তাতে দারুণ শিহরিত ব্র্যাথওয়েট। ম্যাচ শেষে মজা করেছেন, কিংবদন্তির স্পর্শ পাওয়া নিজের সেই জার্সি কখনও ধোবেন না!