• ‘বেলের আচরণ রিয়ালের প্রতি অসম্মানজনক’
    এমনিতে খুব একটা মাঠে নামার সুযোগ পান না তিনি। তবে সাম্প্রতিক সময়ে স্ট্যান্ডে ‘শুয়ে-বসে’ নানা কাণ্ডে নিয়মিতই নেতিবাচক খবরের শিরোনাম হচ্ছেন গ্যারেথ বেল। এবার যেমন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরোয়ার্ড দিমিতার বার্বাতোভের তোপের মুখে পড়েছেন রিয়াল মাদ্রিদ উইঙ্গার।
  • ‘ভেবে পাই না, বেল কেন এখনও রিয়ালে’
    প্রায় সাত বছর আগে সেই সময়ের রেকর্ড ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া গ্যারেথ বেল পারেননি নামের প্রতি সুবিচার করতে। অনিয়মিত হয়ে গেছেন একাদশে। কাজে লাগাতে পারেন না মাঝে মধ্যে পাওয়া সুযোগ। শুনতে হয় সমর্থকদের দুয়ো। এমন বিরূপ পরিস্থিতিতেও মাদ্রিদের দলটিতে তার থাকার কারণ খুঁজে পান না ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক স্ট্রাইকার দিমিতার বার্বাতোভ।
  • ৪৬৩ জনের পেছনে বেল!
    প্রায় সাত বছর আগে প্রত্যাশার ডালি সাজিয়ে রিয়াল মাদ্রিদে পাড়ি দিয়েছিলেন গ্যারেথ বেল। সামর্থ্যের বিচারে সম্ভাবনার কমতি ছিল না; কিন্তু সেভাবে নিজেকে মেলে ধরতে পেরেছেন কমই। বড় কারণ, চোট। বারবার হয়েছে ছন্দপতন। টানা ব্যর্থতায় জায়গা হারিয়েছেন একাদশে, হয়ে পড়েছেন ব্রাত্য। সব মিলিয়ে ৩০ বছর বয়সেই ওয়েলস ফরোয়ার্ডের ক্লাব ক্যারিয়ার যেন শেষের পথে।
  • করোনাভাইরাস: বেলের ৫ লাখ পাউন্ড অনুদান
    বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন অনেক ক্রীড়াবিদ। সেই কাতারে এবার যোগ দিলেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড গ্যারেথ বেল। ওয়েলসের হাসপাতালে পাঁচ লাখ পাউন্ড অনুদান দিয়েছেন তিনি।
  • কোপা দেল রের শেষ ষোলোয় রিয়াল
    তৃতীয় সারির দল ইউনিয়নিস্তাস দে সালামানকাকে হারিয়ে কোপা দেল রের শেষ ষোলোয় উঠেছে রিয়াল মাদ্রিদ।
  • সেভিয়ার বিপক্ষে নেই বেল-রামোস, ফিরছেন বেনজেমা
    স্প্যানিশ লা লিগায় সেভিয়ার বিপক্ষে ম্যাচে অধিনায়ক সের্হিও রামোস ও ফরোয়ার্ড গ্যারেথ বেলকে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ। তবে চোট কাটিয়ে ফিরেছেন চলতি মৌসুমে দলের সর্বোচ্চ গোলদাতা করিম বেনজেমা।
  • আজারের পর ছিটকে গেলেন বেল-বেনজেমা
    স্প্যানিশ সুপার কাপের আগে বড় ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ। চোটের কারণে আগে থেকেই নেই তারকা ফরোয়ার্ড এদেন আজার। এবারে টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন আক্রমণভাগের বাকি দুই অভিজ্ঞ খেলোয়াড় গ্যারেথ বেল ও করিম বেনজেমা।
  • রিয়ালের নতুন দুশ্চিন্তা বেল-মদ্রিচের চোট
    মৌসুমের প্রথম ক্লাসিকোর আগে দুশ্চিন্তা বাড়ল রিয়াল মাদ্রিদের। আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলের হয়ে খেলার সময় চোটে পড়েছেন দলটির মিডফিল্ডার লুকা মদ্রিচ ও ফরোয়ার্ড গ্যারেথ বেল।
  • বেলের জোড়া গোলে হার এড়াল রিয়াল
    ভিয়ারিয়ালের বিপক্ষে দুবার পিছিয়ে পড়ে হারের শঙ্কায় পড়েছিল রিয়াল মাদ্রিদ। তবে প্রথমার্ধে দলকে সমতায় ফেরানো গ্যারেথ বেল শেষ দিকে করলেন আরেকটি গোল। তাতে স্বস্তির এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লো জিনেদিন জিদানের দল।
  • বেল রিয়ালেই থাকছে: জিদান
    গ্যারেথ বেলের দল-বদলের সম্ভাবনা নিয়ে চলা অনেক গুঞ্জনের ইতি টানলেন জিনেদিন জিদান। স্পেনের সফলতম দলটির কোচ জানালেন, চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদেই থাকছেন ওয়েলসের এই ফরোয়ার্ড।
  • রিয়ালের জয়ে বেলের গোল
    ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে আর্সেনালের বিপক্ষে রিয়াল মাদ্রিদের জেতা ম্যাচে গোল করেছেন গ্যারেথ বেল। তবে ওয়েলসের এই ফরোয়ার্ডের সান্তিয়াগো বের্নাবেউ ছেড়ে চলে যাওয়া নিয়ে তৈরি হওয়া পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন রিয়াল কোচ জিনেদিন জিদান।
  • বেলকে অসম্মান করিনি: জিদান
    গ্যারেথ বেল দ্রুত বিদায় নেবে উল্লেখ করে তাকে অসম্মান করেননি বলে দাবি করেছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। জানিয়েছেন, তিনি ব্যক্তিগতভাবে নয়, ক্লাব ওয়েলসের এই ফরোয়ার্ডকে বিক্রি করতে চায়।
  • দ্রুত রিয়াল ছাড়ছেন বেল: জিদান
    রিয়াল মাদ্রিদে গ্যারেথ বেলের সময় ফুরিয়ে যাওয়াটা অনেকটাই নিশ্চিত হয়ে গেছে জিনেদিন জিদানের মন্তব্যে। দলটির কোচ জানিয়েছেন, এই গ্রীষ্মে ওয়েলসের ফরোয়ার্ডের ট্রান্সফার নিয়ে কাজ করছে ক্লাব কর্তৃপক্ষ।
  • বেলের রিয়াল ভবিষ্যৎ নিয়ে চুপ জিদান
    ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের দলে গ্যারেথ বেলের না থাকায় তার রিয়াল মাদ্রিদ ভবিষ্যৎ নিয়ে ফের গুঞ্জন শুরু হয়েছে। তবে এ বিষয় নিয়ে সরাসরি কিছু বলেননি দলটির কোচ জিনেদিন জিদান।
  • বেলের ভবিষ্যৎ নিয়ে নিশ্চয়তা দিচ্ছেন না রিয়াল কোচ
    লা লিগায় এইবারের বিপক্ষে ঘরের মাঠে সমর্থকদের দুয়ো শুনেছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড গ্যারেথ বেল। ক্লাবে ওয়েলস উইঙ্গারের ভবিষ্যৎ নিয়ে নিশ্চয়তা দিচ্ছেন না কোচ জিনেদিন জিদানও।
  • মৌসুম শেষে বেলকে নিয়ে সিদ্ধান্তের ইঙ্গিত জিদানের
    রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড গ্যারেথ বেলের দল-বদলের সম্ভাবনা নিয়ে ওঠা গুঞ্জন দিনে দিনে আরও জোরালো হচ্ছে। দুটি ইংলিশ ক্লাব তাকে পেতে আগ্রহী বলেও সংবাদ মাধ্যমের খবর। এমন অবস্থায় চলতি মৌসুমের শেষে ওয়েলস উইঙ্গারের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আভাস দিয়েছেন কোচ জিনেদিন জিদান।
  • ঘটনাবহুল ম্যাচে রিয়ালের কষ্টের জয়
    লেভান্তের দুটি প্রচেষ্টা বাধা পেল পোস্টে। বিপরীতে ভিএআরে পাওয়া দুটি পেনাল্টিতে পার্থক্য গড়ে দিলেন করিম বেনজেমা ও গ্যারেথ বেল। তাতে ঘটনাবহুল ম্যাচে জিতে লা লিগায় প্রথম পর্বে হারের প্রতিশোধ নিয়েছে রিয়াল মাদ্রিদ।
  • বেনজেমা-বেলের নৈপুণ্যে রিয়ালের জয়
    জোড়া গোল করলেন করিম বেনজেমা। জালের দেখা পেলেন সের্হিও রামোস ও চোট কাটিয়ে ফেরা গ্যারেথ বেল। লা লিগায় এস্পানিওলকে সহজে হারাল রিয়াল মাদ্রিদ।
  • মারাত্মক নয় বেলের চোট
    ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে গ্যারেথ বেলের পাওয়া চোট মারাত্মক নয় বলে জানিয়েছেন সান্তিয়াগো সোলারি। ওয়েলসের ফরোয়ার্ড দ্রুত খেলায় ফিরবেন বলেও আশা প্রকাশ করেছেন রিয়াল মাদ্রিদ কোচ।
  • বেলের হ্যাটট্রিকে ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল
    গোড়ালির চোটের কারণে গ্যারেথ বেলের খেলা নিয়েই ছিল শঙ্কা। তবে মাঠে নামতে পারলেন ওয়েলস ফরোয়ার্ড। করলেন দারুণ এক হ্যাটট্রিক। তাতে জাপানের ক্লাব কাশিমা অ্যান্টলার্সকে হারিয়ে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ।
  • ওয়েস্কার মাঠে রিয়ালের কষ্টের জয়
    প্রথমবারের মতো লা লিগায় উঠে আসা ওয়েস্কা বেশ ভালোই পরীক্ষা নিল রিয়াল মাদ্রিদের। শেষ পর্যন্ত গ্যারেথ বেলের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিগে বারবার পথ হারানো মাদ্রিদের ক্লাবটি।
  • রোমাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন রিয়াল
    লা লিগায় সময়টা মোটেও ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। চ্যাম্পিয়ন্স লিগে রোমার বিপক্ষে প্রথমার্ধের বাজে পারফরম্যান্সে জেগেছিল নতুন শঙ্কা। তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে নিজেদের খুঁজে পায় দলটি। ইতালিয়ান ক্লাবটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে সান্তিয়াগো সোলারির দল।
  • সিএসকেএ মস্কোর বিপক্ষে রিয়ালে দলে নেই রামোস-বেল
    চ্যাম্পিয়ন্স লিগে সিএসকেএ মস্কোর বিপক্ষে সের্হিও রামোস ও গ্যারেথ বেলসহ নিয়মিত একাদশের চার খেলোয়াড়কে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ।
  • রোমার বিপক্ষে রিয়ালের দাপুটে জয়
    চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ধরে রাখার অভিযানে দারুণ শুরু পেয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের পুরোটা সময় দাপটের সঙ্গে খেলে ইতালিয়ান ক্লাব রোমাকে হারিয়েছে হুলেন লোপেতেগির দল।
  • বর্ষসেরা গোলের পুরস্কারের দৌড়ে মেসি-রোনালদো
    ২০১৮ ফিফা পুসকাস অ্যাওয়ার্ডের দৌড়ে লিওনেল মেসির সঙ্গে আছেন ক্রিস্তিয়ানো রোনালদো। বর্ষসেরা গোলের জন্য দেওয়া এই পুরস্কার পাওয়ার লড়াইয়ে আছেন গ্যারেথ বেল ও মোহামেদ সালাহও।
  • লেগানেসকে উড়িয়ে দিল রিয়াল
    লা লিগায় যেন উড়ছেন করিম বেনজেমা। টানা দ্বিতীয় ম্যাচে পেলেন জোড়া গোল। জালের দেখা পেলেন গ্যারেথ বেল ও সের্হিও রামোসও। লেগানেসকে উড়িয়ে দিল হুলেন লোপেতেগির শিষ্যরা।
  • যেই করুক, গোল আসলেই খুশি রিয়াল কোচ
    জিরোনার বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়ার পর দুই পেনাল্টির সুবাদে বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। তবে কিভাবে গোলগুলো এল তা নিয়ে ভাবতে রাজি নন কোচ হুলেন লোপেতেগি।
  • পিছিয়ে পড়ে জিতল রিয়াল
    গতিময় ফুটবলে প্রথমার্ধে রিয়াল মাদ্রিদকে কাঁপিয়ে দিয়েছিল জিরোনা। দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয় তুলে নিয়েছে হুলেন লোপেতেগির শিষ্যরা।
  • রোনালদোর অনুপস্থিতিতে বেলের ওপর ‘বাড়তি চাপ’ নেই
    ক্রিস্তিয়ানো রোনালদোর গোলগুলির অভাব রিয়াল মাদ্রিদ পূরণ করতে পারবে বলে আত্মবিশ্বাসী কোচ হুলেন লোপেতেগি। তবে এজন্য ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেলের ওপর অতিরিক্ত চাপ দিতে রাজি নন তিনি।
  • লা লিগায় রিয়ালের প্রথম ম্যাচে সন্তুষ্ট কোচ
    চলতি মৌসুমে লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে গেতাফের বিপক্ষে দলের খেলায় খুশি রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগি। দারুণ খেলা ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেলের প্রশংসা করেছেন তিনি।
  • বেলের নৈপুণ্যে জয়ে শুরু রিয়ালের
    উয়েফা সুপার কাপে হেরে চাপে থাকা রিয়াল মাদ্রিদকে পথ দেখালেন গ্যারেথ বেল। ওয়েলস উইঙ্গারের নৈপুণ্যে জয় দিয়ে লা লিগা শিরোপা পুনরুদ্ধারের অভিযান শুরু করলো রিয়াল মাদ্রিদ।
  • রোনালদোর সঙ্গে বেলের তুলনায় নারাজ রিয়াল কোচ
    গ্যারেথ বেলের ওপর ক্রিস্তিয়ানো রোনালদোর অভাব পূরণের কোনো চাপ নেই বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ হুলেন লোপেতেগি। দুই ফরোয়ার্ডের তুলনাও করতে চান না স্প্যানিশ কোচ।
  • বেলের নৈপুণ্যে রোমাকে হারালো রিয়াল
    ক্রিস্তিয়ানো রোনালদোর শূন্যতা পূরণে গ্যারেথ বেলের ওপরই ভরসা রেখেছেন রিয়াল মাদ্রিদের কোচ হুলেন লোপেতেগি। কোচের আস্থার প্রতিদানও দিচ্ছেন ওয়েলস ফরোয়ার্ড। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে নিজেদের শেষ ম্যাচে রোমাকে ২-১ গোলে হারিয়েছে স্প্যানিশ পরাশক্তিরা। একটি গোল করার পাশাপাশি অন্যটিতে অবদান রেখেছেন বেল।
  • আসেনসিওর জোড়া গোলে ইউভেন্তুসকে হারাল রিয়াল
    প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে প্রথম জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। মার্কো আসেনসিওর জোড়া গোলে ইউভেন্তুসকে হারিয়েছে ইউরোপ চ্যাম্পিয়নরা।
  • রোনালদোর 'শূন্যতা পূরণ করতে পারবে' বেল
    ক্রিস্তিয়ানো রোনালদো চলে যাওয়ায় রিয়াল মাদ্রিদে যে শূন্যতা সৃষ্টি হয়েছে গ্যারেথ বেল তা পূরণে সহায়তা করতে পারবে বলে মনে করেন ক্লাবটির নতুন কোচ হুলেন লোপেতেগি।
  • ক্ষুধার্ত ছিল রিয়াল: বেল
    শুরুর একাদশে ছিলেন না। দ্বিতীয়ার্ধে নামলেন বদলি হিসেবে। জোড়া গোল করে রিয়াল মাদ্রিদকে এনে দিলেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় গ্যারেথ বেল জানালেন, ইউরোপ সেরার শিরোপার জন্য তিনি ও তার সতীর্থরা কতটা ক্ষুধার্ত ছিলেন।
  • সেল্তার জালে রিয়ালের গোল উৎসব
    চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে দারুণ এক জয় পেল রিয়াল মাদ্রিদ। দলের সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়াই খেলতে নেমে লা লিগার ম্যাচে উড়িয়ে দিল সেল্তা ভিগোকে। গ্যারেথ বেলের জোড়া গোলে চলতি মৌসুমে সান্তিয়াগো বের্নাবেউয়ে নিজেদের সবশেষ ম্যাচে গোল উৎসবে মাতলো জিনেদিন জিদানের শিষ্যরা।
  • বের্নাবেউয়ে রিয়ালের কষ্টের জয়
    প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থাকা রিয়াল মাদ্রিদকে যেন খুঁজেই পাওয়া গেল না দ্বিতীয়ার্ধে। শুরুর ছন্দহীন লেগানেস উজ্জীবিত ফুটবল খেলে ব্যবধান কমাতে পারল। কিন্তু রক্ষণ দৃঢ় করে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ে জিনেদিন জিদানের দল।
  • বেলের সাথে কোনো সমস্যা নেই: জিদান
    সাম্প্রতিক সময়ে প্রায়ই শুরুর একাদশে জায়গা না পাওয়া গ্যারেথ বেলের সঙ্গে ব্যক্তিগত কোনো সমস্যা নেই বলে দাবি করেছেন জিনেদিন জিদান। এছাড়া ফর্মে না থাকা ফরোয়ার্ড করিম বেনজেমার প্রতি আবারও সমর্থন জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ।
  • মালাগার বিপক্ষে নেই রোনালদো-বেল
    মালাগার বিপক্ষে লা লিগার ম্যাচে রিয়াল মাদ্রিদ দলে নেই আক্রমণভাগের দুই তারকা ক্রিস্তিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল। জিনেদিন জিদানের ১৯ সদস্যের দলে নেই মিডফিল্ডার লুকা মদ্রিচও।
  • রিয়ালেই থাকছেন বেল, আত্মবিশ্বাসী জিদান
    ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জন বাড়লেও গ্যারেথ বেল আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদেই থাকছেন বলে বিশ্বাস কোচ জিনেদিন জিদানের।
  • পালমাসকে সহজেই হারাল রিয়াল
    ওয়েলসের হয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দ্যুতি ছড়ানো গ্যারেথ বেল উজ্জ্বল লা লিগায়ও। তারকা উইঙ্গারের নৈপুণ্যে লাস পালমাসের বিপক্ষে সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।
  • দারুণ হ্যাটট্রিকে বেলের রেকর্ড
    দারুণ এক হ্যাটট্রিকে দেশের হয়ে সবচেয়ে বেশি গোল করার রেকর্ড গড়েছেন গ্যারেথ বেল। তার নৈপুণ্যে চীনের বিপক্ষে বিশাল এক জয় পেয়েছে ওয়েলস।
  • রোনালদোর জোড়া গোলে রিয়ালের জয়
    রিয়াল মাদ্রিদের হিসেবে রেকর্ডটি হয়েছে আগেই; তবে  অফিসিয়াল হিসেবে প্রয়োজন ছিল একটি গোল। অপেক্ষা দীর্ঘায়িত করেননি ক্রিস্তিয়ানো রোনালদো। সবচেয়ে কম ম্যাচ খেলে লা লিগায় তিনশ গোলের মাইলফলকে পৌঁছেছেন পর্তুগিজ ফরোয়ার্ড। গেতাফের বিপক্ষে রিয়াল মাদ্রিদও পেয়েছে সহজ প্রত্যাশিত জয়।
  • বিবিসির নৈপুণ্যে রিয়ালের জয়
    মৌসুমের শেষ ভাগে এসে স্বরূপে ফেরা ক্রিস্তিয়ানো রোনালদো করলেন জোড়া গোল। জালের দেখা পেলেন পুরো ম্যাচে দুর্দান্ত খেলা করিম বেনজেমা ও গ্যারেথ বেলও। বিবিসি আক্রমণত্রয়ীর এমন দাপুটে পারফরম্যান্সে দেপোর্তিভো আলাভেসকে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।
  • রোনালদো-বেলের দিকে তাকিয়ে জিদান
    মৌসুমের দ্বিতীয় ভাগে রিয়াল মাদ্রিদের ঘুরে দাঁড়ানোয় ক্রিস্তিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল মূল ভূমিকা রাখবে বলে প্রত্যাশা কোচ জিনেদিন জিদান।
  • সেরা অবস্থায় ফিরবে রিয়াল: বেল
    দেপোর্তিভো লা করুনার বিপক্ষে বিশাল জয় পাওয়া রিয়াল মাদ্রিদ সেরা অবস্থায় ফিরবে বলে বিশ্বাস দলটির উইঙ্গার গ্যারেথ বেলের।
  • রিয়াল মাদ্রিদকে রুখে দিল সেল্তা
    উজ্জীবিত সেল্তা ভিগো রুখে দিল রিয়াল মাদ্রিদকে। পিছিয়ে পড়া দলকে জোড়া গোলে জয়ের আশা দেখিয়েছিলেন গ্যারেথ বেল। স্পট কিক ঠেকিয়ে ৩ পয়েন্টের সম্ভাবনা বাঁচিয়ে রেখেছিলেন কেইলর নাভাস। কিন্তু একের পর এক আক্রমণে জিনেদিন জিদানের দলকে বিদীর্ণ করা স্বাগতিকরা কেড়ে নিয়েছে পয়েন্ট।
  • শেষ আটের পথে রিয়াল
    জয় দিয়ে নতুন বছর শুরু করেছে রিয়াল মাদ্রিদ। কোপা দেল রের শেষ ষোলার প্রথম লেগে দ্বিতীয় সারির দল নুমানসিয়াকে হারিয়েছে জিনেদিন জিদানের দল।
  • ফের চোট পেয়ে মাঠের বাইরে বেল
    দুই মাসের চোট কাটিয়ে মাঠে ফিরে আবারও দলের বাইরে ছিটকে গেছেন গ্যারেথ বেল। নতুন করে কাফে চোট পাওয়া এই উইঙ্গারকে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে পাবে না রিয়াল মাদ্রিদ।
  • মাঠে ফিরছেন বেল
    চোট কাটিয়ে কোপা দেল রেতে ফুয়েনলাব্রাদার বিপক্ষে ম্যাচ দিয়ে অবশেষে দলে ফিরতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল।
  • ফের চোট পেয়েছেন বেল
    নতুন করে আবারও চোট পাওয়ায় গ্যারেথ বেলের মাঠে ফিরতে দেরি হবে। পুরনো চোট কাটিয়ে অনুশীলনে ফেরার কয়েক দিন পর ঊরুতে ব্যথা পেয়েছেন রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।
  • এস্পানিওলের বিপক্ষে নেই বেল
    কাফের চোটের কারণে এস্পানিওলের বিপক্ষে খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদের উইঙ্গার গ্যারেথ বেল।
  • 'ফর্মে ফেরা' বেলের প্রশংসায় জিদান
    বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে দারুণ খেলা গ্যারেথ বেলের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন জিনেদিন জিদান। কঠিন সময় পার করে ওয়েলসের এই ফরোয়ার্ড ছন্দে ফেরায় খুব খুশি রিয়াল মাদ্রিদের কোচ।
  • রোনালদোর জোড়া গোলে রিয়ালের টানা দ্বিতীয় জয়
    লা লিগায় দুই ম্যাচে গোল না পাওয়া ক্রিস্তিয়ানো রোনালদো চ্যাম্পিয়ন্স লিগে ফিরেই জ্বলে উঠলেন। পর্তুগিজ ফরোয়ার্ডের জোড়া গোল ও আক্রমণভাগের সঙ্গী গ্যারেথ বেলের লক্ষ্যভেদে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে প্রথম জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।
  • 'বেল দেখিয়েছে সে কেমন খেলোয়াড়'
    রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে চমৎকার গোল করা গ্যারেথ বেলকে নিয়ে ভীষণ খুশি জিনেদিন জিদান। দারুণ এই পারফরম্যান্স কঠিন সময় কাটানো ওয়েলস ফরোয়ার্ডের ক্যারিয়ারে 'টার্নিং পয়েন্ট' হিসেবে কাজ করবে বলে আশা রিয়াল মাদ্রিদ কোচের।
  • জয়ে ফিরল রিয়াল
    লা লিগায় টানা দুই ম্যাচে পয়েন্ট হারানোর পর জয়ের দেখা পেয়েছে রিয়াল মাদ্রিদ। গ্যারেথ বেল ও বোরহা মায়োরালের গোলে রিয়াল সোসিয়েদাদকে হারিয়েছে জিনেদিন জিদানের দল।
  • রিয়ালে বেল গুরুত্বপূর্ণ খেলোয়াড়: জিদান
    ঘরের মাঠে আবারও গ্যারেথ বেলকে উদ্দেশ করে দুয়ো দিয়েছে সমর্থকরা। তবে দলে তার গুরুত্ব এতটুকু কমেনি বলে মনে করেন জিনেদিন জিদান। তার মতে, ওয়েলসের এই ফরোয়ার্ড এখনও রিয়াল মাদ্রিদের গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।
  • প্রীতি ম্যাচেও বার্সাকে হারাতে মরিয়া রিয়াল
    লড়াইটা মুলত নতুন মৌসুম শুরুর আগে নিজেদের গুছিয়ে নেওয়ার। কিন্তু প্রতিপক্ষ যখন চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা তখন প্রীতি ম্যাচেও জয়ই মূল লক্ষ্য রিয়াল মাদ্রিদের।
  • কখনও রিয়াল ছাড়ার চিন্তা করেননি বেল
    রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা কখনোই ভাবেননি বলে জানিয়েছেন গ্যারেথ বেল। স্প্যানিশ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়ন দলটিতে নিজের জায়গার জন্য লড়াই করতে প্রস্তুত ওয়েলসের এই ফরোয়ার্ড।
  • রিয়ালকে নিয়েই আগামীর লক্ষ্য বেলের
    গুঞ্জন রয়েছে রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন ঠিকানা খুঁজে নিতে পারেন গ্যারেথ বেল। তবে ওয়েলসের এই ফরোয়ার্ড সান্তিয়াগো বের্নাবেউয়ে থেকেই আগামীতে জিততে চান আরও অনেক শিরোপা।
  • বেল-ইসকোকে একসঙ্গে খেলাতে পারেন জিদান
    চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গ্যারেথ বেল ও ইসকোর মধ্যে কাকে খেলাবেন জিনেদিন জিদান, তা নিয়ে চলছে জোর আলোচনা। রিয়াল মাদ্রিদ কোচ জানিয়েছেন, গণমাধ্যমের এসব খবর তার সিদ্ধান্ত গ্রহণে কোনো প্রভাব ফেলে না।
  • বেলের মাঠে ফেরা নিয়ে অনিশ্চিত জিদান
    চোট কাটিয়ে গ্যারেথ বেল কবে নাগাদ ফিরতে পারবেন, সে বিষয়ে নিশ্চিত নন জিনেদিন জিদান। তবে ওয়েলসের ফরোয়ার্ডকে দ্রুত ফিরে পাওয়ার আশা করছেন রিয়াল মাদ্রিদ কোচ।
  • বার্সার বিপক্ষে ফিরছেন বেল
    চোট কাটিয়ে বার্সেলোনার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ দিয়ে রিয়াল মাদ্রিদ দলে ফিরতে যাচ্ছেন গ্যারেথ বেল।
  • বায়ার্নের বিপক্ষে নেই বেল
    বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের ফিরতি লেগে চোটে পড়া গ্যারেথ বেল থাকবেন না বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।
  • চ্যাম্পিয়ন্স লিগ মানেই রিয়াল: বেল
    সেমি-ফাইনালের পথে এগিয়ে থাকায় এবার চ্যাম্পিয়ন্স লিগের দ্বাদশ শিরোপা জয়ের পথ ধরে হাঁটছে রিয়াল মাদ্রিদ। দলটির তারকা গ্যারেথ বেলের মতে, ইউরোপ সেরার প্রতিযোগিতায় সবসময় ফেভারিট লা লিগার সবচেয়ে সফল দলটিই।
  • ‘বিবিসি’ ছাড়াই গিহনের মাঠে রিয়াল
    লা লিগায় স্পোর্টিং গিহনের বিপক্ষে আক্রমণভাগের তিন তারকা ক্রিস্তিয়ানো রোনালদো, গ্যারেথ বেল ও করিম বেনজেমাকে ছাড়াই খেলবে রিয়াল মাদ্রিদ।
  • রিয়ালের পরের ম্যাচে নেই বেল
    চোটের কারণে লা লিগায় স্পোর্তিং গিহনের বিপক্ষে রিয়াল মাদ্রিদের পরের ম্যাচে থাকছেন না গ্যারেথ বেল। সামনে আরও গুরুত্বপূর্ণ ম্যাচ থাকায় ওয়েলসের এই ফরোয়ার্ডকে নিয়ে ঝুঁকি নিচ্ছেন না দলটির কোচ জিনেদিন জিদান।
  • চোট শঙ্কায় বেলকে তুলে নিয়েছিলেন জিদান
    চোট নিয়ে উদ্বেগের কারণেই বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচে গ্যারেথ বেলকে তুলে নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।
  • লেগানেসের বিপক্ষে বিশ্রামে রোনালদো-বেল
    লেগানেসের বিপক্ষে লিগ ম্যাচের জন্য ক্রিস্তিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলকে দলে রাখেননি জিনেদিন জিদান। মাঝমাঠের তারকা টনি ক্রুসকেও বিশ্রাম দিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ।
  • ভূমিকা বদলালেও রোনালদোই সেরা: বেল
    ম্যানচেস্টার ইউনাইটেডে খেলেছেন উইঙ্গার হিসেবে। রিয়াল মাদ্রিদে এসে একটু একটু করে সেন্ট্রাল ফরোয়ার্ড হয়ে উঠেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। বদলে যাওয়া এই সতীর্থের প্রশংসায় আরও একবার পঞ্চমুখ হলে গ্যারেথ বেল। জানালেন, ভূমিকা বদল হলেও রোনালদোই সেরা।
  • দুই ম্যাচ নিষিদ্ধ বেল
    লাস পালমাসের বিপক্ষে লাল কার্ড পাওয়ায় দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল।
  • রোমাঞ্চকর জয়ে শীর্ষেই রিয়াল
    আতলেতিকো মাদ্রিদের মাঠে নাটকীয় জয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছিল বার্সেলোনা। পরের ম্যাচে ভিয়ারিয়ালের মাঠে হারতে বসা রিয়াল মাদ্রিদ শেষদিকে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে রোমাঞ্চকর জয়ে সবাইকে ছাড়িয়ে গেছে।
  • সেরা ফর্মে ফিরতে মুখিয়ে আছেন বেল
    প্রায় তিন মাস পর মাঠে নেমেই গোল করা গ্যারেথ বেলের ফেরাটা হয়েছে দুর্দান্ত। তবে পুরোপুরি ফিটনেস ফিরে পেতে এবং পুরনো ফর্মে ফিরতে আরও কয়েক সপ্তাহ অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের এই উইঙ্গার।
  • এসপানিওলের বিপক্ষে ফিরছেন বেল
    দীর্ঘ দিন পর মাঠে ফিরতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদের গ্যারেথ বেল। কোচ জিনেদিন জিদান নিশ্চিত করেছেন, এসপানিওলের বিপক্ষে লা লিগার ম্যাচে খেলবেন ওয়েলসের এই ফরোয়ার্ড।
  • লম্বা সময়ের জন্য মাঠের বাইরে বেল  
    চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে রিয়াল মাদ্রিদ। গোড়ালির চোটের কারণে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে গ্যারেথ বেলকে।
  • ক্লাসিকোর আগে বেলের চোট নিয়ে দুশ্চিন্তা রিয়ালে
    বার্সেলোনার বিপক্ষে ম্যাচের আগে গ্যারেথ বেলের চোট নিয়ে দুশ্চিন্তায় আছে রিয়াল মাদ্রিদ। স্পোর্তিং লিসবনের বিপক্ষে ম্যাচের সময় খুঁড়িয়ে মাঠ ছেড়েছেন স্পেনের সফলতম ক্লাবটির তারকা এই ফরোয়ার্ড।
  • আবারও ওয়েলসের বর্ষসেরা বেল
    ষষ্ঠবারের মতো ওয়েলসের বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন গ্যারেথ বেল। টানা চতুর্থবার এই পুরস্কার জিতলেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।
  • সতীর্থদের ভুল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শ বেলের
    লেগিয়া ওয়ারসর সঙ্গে ড্র করা রিয়াল মাদ্রিদকে রক্ষণ আর আক্রমণভাগে আরও উন্নতি করতে হবে বলে মনে করেন গ্যারেথ বেল। সতীর্থদের ভুল থেকে শিক্ষা নেওয়ার পরামর্শও দিয়েছেন তারকা এই ফরোয়ার্ড।