• ‘মহামারীর কারণে নেইমারকে ফেরানো সম্ভব নয়’
    করোনাভাইরাসের জন্য অন্য অনেক ক্লাবের মতো আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বার্সেলোনাও। এ কারণে পিএসজি থেকে আপাতত নেইমারকে ফেরানো সম্ভব নয় বলে মনে করেন স্প্যানিশ দলটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • ‘চাভির সঙ্গে সম্পর্ক ভালো, তবে সেতিয়েনই কোচ’
    বার্সেলোনায় কিকে সেতিয়েনের অনিশ্চিত ভবিষ্যৎ এবং চাভির কোচ হিসেবে ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে কাতালুনিয়ার দলটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ জানালেন, আগামী মৌসুমে সেতিয়েনের হাতেই থাকছে বার্সেলোনার দায়িত্ব।
  • ভিএআর নিয়ে রিয়ালকে বার্সা সভাপতির ‘খোঁচা’
    লা লিগায় ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারি প্রযুক্তির (ভিএআর) ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছেন জোজেপ মারিয়া বার্তোমেউ। তার অভিযোগ, ভিএআরের অধিকাংশ সিদ্ধান্ত যায় একটি নির্দিষ্ট দলের পক্ষে। সরাসরি কোনো দলের নাম উল্লেখ না করলেও বার্সেলোনা সভাপতির ইঙ্গিত, সুবিধা পাওয়া সেই দল হলো রিয়াল মাদ্রিদ।
  • মেসি পরবর্তী সময় নিয়ে বার্সার ভাবনা
    লিওনেল মেসির বিকল্প খুঁজে বের করা অসম্ভব বলে মনে করেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ। তাই আর্জেন্টিনা তারকা অবসরে গেলে বা কাম্প নউ ছাড়লে তখন নিজেদের খেলার ধরনে পরিবর্তন আনতেই হবে বলে মনে করেন তিনি।
  • 'জানুয়ারিতে নেইমারকে কেনার চেষ্টা করবে না বার্সা'
    সম্প্রতি শেষ হওয়া ইউরোপিয়ান ফুটবলের গ্রীষ্মকালীন দল-বদলে নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে জল ঘোলা হয়েছে যথেষ্ট। পিএসজির তারকাকে কিনতে সর্বোচ্চ চেষ্টা করেও পারেনি কাতালান ক্লাবটি। তবে জানুয়ারির দল-বদলে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে কেনার কোনো পরিকল্পনা ক্লাবের নেই বলে জানিয়েছেন দলটির সভাপতি জোজেপ মারিয়া  বার্তোমেউ।
  • মেসি পরবর্তী সময় নিয়ে এখনই ভাবছে বার্সা
    লিওনেল মেসি বুটজোড়া তুলে রাখার পরের সময়ের পরিকল্পনা নিয়ে বার্সেলোনা কাজ শুরু করছে বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • নেইমারের চেয়ে দেম্বেলে ভালো: বার্সা সভাপতি
    সময়ের অন্যতম সেরা ফুটবলার হিসেবে বিবেচিত পিএসজির ফরোয়ার্ড নেইমার। অন্যদিকে, বার্সেলোনায় নিজেকে মাত্রই চেনাচ্ছেন উসমান দেম্বেলে। দুজনের তুলনা করতে গিয়ে তরুণ ফরাসি ফরোয়ার্ডকে এগিয়ে রাখলেন কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • ‘বার্সেলোনার সঙ্গে মেসির সম্পর্ক আজীবনের’
    আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করবেন এবং ক্যারিয়ারের বাকিটা সময় কাম্প নউয়েই থাকবেন বলে আত্মবিশ্বাসী কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • ইসকোকে নিয়ে রিয়ালের সঙ্গে কথা বলতে রাজি বার্সা
    রিয়াল মাদ্রিদের শুরুর একাদশে অনিয়মিত হয়ে পড়েছেন ইসকো। স্প্যানিশ এই মিডফিল্ডারকে যদি তারা ছাড়তে চায় তাহলে ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসের সঙ্গে কথা বলতে চান বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ।
  • নেইমারকে ফেরানোর সম্ভাবনা উড়িয়ে দিলেন বার্সা সভাপতি
    পিএসজি থেকে ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ। বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারের সঙ্গে কোনো রকমের যোগাযোগ হয়নি বলে জানিয়েছেন তিনি।
  • মেসির জন্য কখনও ‘প্রস্তাব পায়নি’ বার্সেলোনা
    লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন ছড়িয়েছে বেশ কয়েকবার। সম্ভাব্য গন্তব্য হিসেবে কখনও ম্যানচেস্টার সিটি আবার কখনও এসেছে চেলসির নাম। তবে বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ জানিয়েছেন, আর্জেন্টাইন ফরোয়ার্ডকে কেনার প্রস্তাব কখনও কেউ দেয়নি।
  • জানুয়ারির দলবদলে খেলোয়াড় কিনবে না বার্সা
    উসমান দেম্বেলে লম্বা সময়ের জন্য ছিটকে গেলেও জানুয়ারির দল বদলে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছা নেই বলে জানিয়েছেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • ‘নেইমারের সততার ঘাটতি ছিল’
    বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ ও নেইমারের মধ্যে কথার লড়াই চলছেই। রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে পাড়ি দেওয়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সততার ঘাটতি আছে বলে অভিযোগ করেছেন কাতালান ক্লাবটির প্রধান।
  • নতুন চুক্তির অধীনে খেলছে মেসি: বার্সা সভাপতি
    লিওনেল মেসির সঙ্গে চুক্তি নিয়ে কোনো সংশয় নেই বলে জানিয়েছেন বার্সেলোনা ক্লাবের সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ। তার দাবি, পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার নতুন চুক্তির অধীনেই খেলছেন।
  • 'দিবালাকে নেওয়ার পরিকল্পনা নেই বার্সার'
    ইউভেন্তুসের ফরোয়ার্ড পাওলো দিবালাকে দারুণ ফুটবলার বলে মনে করেন  জোজেপ মারিয়া বার্তোমেউ। তবে তাকে দলে টানার কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন বার্সেলোনার সভাপতি।
  • মেসির চুক্তির বাকি শুধু আনুষ্ঠানিকতা: বার্সা সভাপতি
    লিওনেল মেসি বার্সেলোনাতেই থাকছেন বলে সমর্থকদের আশ্বস্ত করেছেন জোসেপ মারিয়া বার্তোমেউ। ক্লাব সভাপতি জানিয়েছেন, মেসির নতুন চুক্তিতে তার বাবা হোর্হে মেসি এরই মধ্যে সই করেছেন। বাকি কেবল চুক্তির আনুষ্ঠানিকতা।
  • ‘বার্সার চেয়ে বড় নয় নেইমার’
    নেইমারকে ধরে রাখার সবরকম চেষ্টা করেও পারেনি বার্সেলোনা। দলের অন্যতম সেরা ফুটবলারকে হারানোর পর ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ জানিয়েছেন, কোনো খেলোয়াড়ই দলের চেয়ে বড় নয়।
  • পিএসজিতে যাওয়া নিয়ে সিদ্ধান্ত নেইমারের: বার্সা সভাপতি
    নেইমারকে ধরে রাখতে চায় বার্সেলোনা। তবে শেষ পর্যন্ত ব্রাজিলিয়ান ফরোয়ার্ডই তার ভবিষ্যৎ নির্ধারণ করবে বলে জানিয়েছেন স্প্যানিশ ক্লাবটির সভাপতি।
  • শক্তি বাড়াতে আরও খেলোয়াড় কিনবে বার্সা
    দলবদলের এই মৌসুমে বার্সেলোনা দুই-তিন জন নতুন খেলোয়াড় কিনবে বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • এনরিকের জায়গায় 'সুপার কোচ' আনবে বার্সা
    চলতি মৌসুম শেষে বিদায় নিতে যাওয়া লুইস এনরিকের জায়গায় 'সুপার কোচ' নিয়োগ দেওয়ার প্রত্যাশা বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের।
  • ‘রোনালদো ব্যালন ডি’অর জয়ী কিন্তু মেসি সেরা’
    আরও একবার লিওনেল মেসিকে হারিয়ে বর্ষসেরার পুরস্কার জেতা ক্রিস্তিয়ানো রোনালদোকে ‘গ্রেট খেলোয়াড়’ বলেছেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ। কিন্তু ইতিহাসের সেরা ফুটবলারের প্রশ্নে নিজের দলের আর্জেন্টাইন তারকাকেই সবচেয়ে এগিয়ে রাখলেন তিনি।
  • বার্সা থেকেই অবসরে যাবেন মেসি, বিশ্বাস সভাপতির
    বার্সেলোনার সঙ্গে চুক্তি বাড়াতে লিওনেল মেসি রাজি নয় বলে গণমাধ্যমের খবর উড়িয়ে দিয়েছেন জোজেপ মারিয়া বার্তোমেউ। আর্জেন্টাইন তারকা কাম্প নউ থেকেই অবসরে যাবেন বলে বিশ্বাস ক্লাব সভাপতির।