• ব্রোঞ্জের হতাশায় বাইলসের টোকিও পর্ব শেষ
    দুঃসময় পিছু নিয়েছিল শুরু থেকে। টিম ইভেন্টে বাজে পারফরম্যান্স করে বাদ পড়ার পর মানসিক স্বাস্থ্যের কথা ভেবে একে একে ব্যক্তিগত চারটি ইভেন্টের ফাইনাল থেকে সরে দাঁড়ান সিমোন বাইলস। টোকিও অলিম্পিকসে শেষ পর্যন্ত অংশ নিলেন ব্যালান্স বিমে। কিন্তু শারীরিক কসরত তুলে ধরতে পারলেন না আগের মতো। একরাশ হতাশাই সঙ্গী হলো যুক্তরাষ্ট্রের এই তারকা জিমন্যাস্টের।
  • ব্যালান্স বিমে লড়বেন বাইলস
    একে একে চারটি ব্যক্তিগত ইভেন্ট থেকে সরে দাঁড়ানোর পর টোকিও অলিম্পিকসে লড়াই সিমোন বাইলসকে আর না দেখতে পারার জোর সম্ভাবনা জেগেছিল। তবে ব্যক্তিগত শেষ ইভেন্ট ব্যালান্স বিমে অংশ নেবেন যুক্তরাষ্ট্রের তারকা অ্যাথলেট।
  • ফ্লোরেও খেলবেন না বাইলস
    শেষ পর্যন্ত শঙ্কাটাই সত্যি হলো। টোকিও অলিম্পিকসের ফ্লোর ফাইনাল থেকেও নিজেকে সরিয়ে নিলেন জিমন্যাস্ট সিমোন বাইলস।
  • আরও দুই ইভেন্ট থেকে সরে দাঁড়ালেন বাইলস
    দলীয় ইভেন্টে হতাশাজনক পারফরম্যান্সের পর ব্যক্তিগত অল-অ্যারাউন্ড ইভেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। এবার টোকিও অলিম্পিকসের ভল্ট ও আনইভেন বারস ইভেন্ট থেকেও সরে দাঁড়ালেন সিমোন বাইলস।
  • অল-অ্যারাউন্ড ফাইনাল থেকেও সরে দাঁড়ালেন বাইলস
    দলগত ইভেন্টে হতাশাজনক পারফরম্যান্সের পর এবার ব্যক্তিগত অল-অ্যারাউন্ড ফাইনাল থেকেও নিজেকে প্রত্যাহার করে নিলেন সিমোন বাইলস। যুক্তরাষ্ট্রের এই তারকা জিমন্যাস্টের অলিম্পিকে ছয়টি সোনার রেকর্ড গড়ার স্বপ্ন ভেঙে গিয়েছিল আগেই। শঙ্কা এখন সামনের বাকি ইভেন্টগুলো নিয়েও।
  • জিমন্যাস্টিক্সে বাইলসের পদকের রেকর্ড
    ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ ইতিহাসে জিমন্যাস্টিক্সে সর্বোচ্চ পদক জয়ের রেকর্ড গড়েছেন যুক্তরাষ্ট্রের সিমোন বাইলস। ২৪ পদক জিতে ছাড়িয়ে গেছেন বেলারুশের সাবেক জিমন্যাস্টস ভিতালি শেয়ারবোহকে।
  • জিমন্যাস্টিক্সে ফের বিশ্ব সেরা যুক্তরাষ্ট্র, বাইলসের ইতিহাস
    জিমন্যাস্টিক্সের বিশ্ব চ্যাম্পিয়নশিপে টানা পঞ্চমবারের মতো দলগতভাবে সেরা হয়েছে যুক্তরাষ্ট্র। আর এতে সবচেয়ে বেশিবার সেরার পদক জিতে ইতিহাস গড়েছেন সিমোন বাইলস।
  • মেসি-রোনালদোদের হারিয়ে সেরা বোল্ট   
    বছর জুড়ে ফুটবল মাঠে দাপট দেখানো লিওনেল মেসি-ক্রিস্তিয়ানো রোনালদোরা পারেননি। পারেননি ৩৫ বছর বয়সে চোট কাটিয়ে ফিরেই অস্ট্রেলিয়ান ওপেন জেতা রজার ফেদেরার। তাদের হারিয়ে লরিয়াস বর্ষসেরা পুরুষ ক্রীড়াবিদের পুরস্কার জিতেছেন উসাইন বোল্ট।