• ফন খালের ক্যান্সারের চিকিৎসা ‘সফল হয়েছে’
    অনেক দিন ধরে প্রোস্টেট ক‍্যান্সারের চিকিৎসা নিচ্ছিলেন নেদারল‍্যান্ডসের কোচ লুইস ফন খাল। দীর্ঘমেয়াদী এই চিকিৎসা সফল হয়েছে বলে জানালেন তিনি।
  • ক্যান্সারে আক্রান্ত ফন খাল
    খেলায় নেতিবাচক প্রভাব পড়তে পারে, তাই খেলোয়াড়দের জানতে দেননি কিছুই। দিনে ফুটবলারদের অনুশীলন করিয়ে, রাতে গেছেন হাসপাতালে। সবশেষ আন্তর্জাতিক ফুটবলের ব্যস্ততা শেষে নেদারল‍্যান্ডসের কোচ লুইস ফন খাল জানালেন, প্রোস্টেট ক‍্যান্সারে আক্রান্ত তিনি। চিকিৎসা নিচ্ছেন অনেক দিন ধরে।
  • কোভিডের ছোবলে ভেস্তে গেল ফন খালের পরিকল্পনা
    বছরের শেষ দিকে মাঠে গড়াবে কাতার বিশ্বকাপ। ক্লাব ফুটবলের ব্যস্ততার মাঝে দলকে গুছিয়ে নিতে ও নিজের কৌশলে খেলোয়াড়দের মানিয়ে নেওয়ার সুযোগ করে দিতে খুব বেশি সময় পাবেন না জাতীয় দলগুলোর কোচ। তাই চলতি আন্তর্জাতিক বিরতিতে দলকে নতুন কৌশলে অনুশীলন করাতে ও ম্যাচ খেলাতে চেয়েছিলেন নেদারল্যান্ডস কোচ লুইস ফন খাল। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় আপাতত স্কোয়াড থেকে দূরে থাকতে হচ্ছে তাকে।
  • সাইকেল থেকে পড়ে আহত ডাচ কোচ
    বিশ্বকাপ বাছাইয়ে সামনেই দলের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ। সামান্য ভুলে শেষ হয়ে যেতে পারে বিশ্বকাপ স্বপ্ন। বাঁচা-মরার লড়াইয়ের আগে সাইকেল থেকে পড়ে চোট পেয়েছেন নেদারল্যান্ডসের কোচ লুই ফন খাল। ব্যথাটা ভোগালেও দলের প্রস্তুতিতে এর কোনো প্রভাব পড়বে না, বললেন তিনি।
  • বার্সেলোনায় বিদেশিরাই ‘বলির পাঠা’ হয়
    বার্সেলোনাকে দুই মেয়াদে কোচিং করিয়েছেন লুই ফন খাল; কিন্তু কোনোবারই বিদায়টা তার সুখকর হয়নি। ক্লাবটির ডাগআউটে রোনাল্ড কুমানও এখন কঠিন সময় পার করছেন। তাই স্বদেশির বর্তমান অবস্থা খুব ভালো করেই বুঝতে পারছেন নেদারল্যান্ডসের সাবেক মিডফিল্ডার ও বর্তমান কোচ ফন খাল।
  • নেদারল্যান্ডসের কোচ হয়ে ফিরলেন ফন খাল
    দীর্ঘ প্রায় সাড়ে চার বছরের বিরতি শেষে আবারও ফুটবলের ডাগআউটে ফিরছেন কোচ লুই ফন খাল। তৃতীয় মেয়াদে নেদারল্যান্ডস জাতীয় দলের দায়িত্ব নিলেন দেশটির সাবেক এই মিডফিল্ডার।
  • অবসর নেননি ফন খাল
    ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ লুই ফন খাল জানিয়েছেন,অবসর নেননি তিনি, গ্রীষ্ম পর্যন্ত বিশ্রাম নিচ্ছেন।