• লেভান্তের মাঠে বার্সেলোনার দুঃস্বপ্ন
    প্রথমার্ধের দুর্দান্ত পারফরম্যান্সে দুই গোলের লিড। সহজ জয়ের উজ্জ্বল সম্ভাবনা। কিন্তু লেভান্তের মাঠে বারবার পথ হারানোর ভীতি, সঙ্গে শিরোপা লড়াইয়ের প্রবল চাপ-দুইয়ে মিলিয়েই কিনা বিরতির পর একটু নড়ে গেল বার্সেলোনা। সেই সুযোগে অসাধারণভাবে ঘুরে দাঁড়াল লেভান্তে। শ্বাসরুদ্ধকর লড়াইয়ে পয়েন্ট হারিয়ে শিরোপা লড়াইয়ে অনেকখানি পিছিয়ে পড়ল কাতালান ক্লাবটি।
  • ‘মেসির পাশে খেলাটাই আনন্দের’
    লিওনেল মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া যে কোনো তরুণ ফুটবলারের কাছেই স্বপ্নপূরণের মতো। পেদ্রিও এর ব্যতিক্রম নয়। আর্জেন্টাইন তারকার পাশে খেলা সবসময় উপভোগ করেন বার্সেলোনার এই স্প্যানিশ মিডফিল্ডার।
  • জাতীয় দলে ডাক পেলেন বার্সার পেদ্রি
    মৌসুম জুড়ে মাঠে আলো ছড়ানোর পুরস্কার পেলেন পেদ্রি। প্রথমবারের মতো স্পেন দলে ডাক পেয়েছেন বার্সেলোনার তরুণ এই মিডফিল্ডার।
  • সেভিয়া ম্যাচের আগে বড় ধাক্কা খেল বার্সা
    কোপা দেল রের ফাইনালে উঠতে হলে কঠিন সমীকরণ মিলিয়ে জিততে হবে সেভিয়ার বিপক্ষে। এমন চ্যালেঞ্জের আগে বেশ বড় এক ধাক্কা খেল বার্সেলোনা। চোট পেয়ে ছিটকে পড়েছেন মাঝমাঠের গুরুত্বপূর্ণ খেলোয়াড় পেদ্রি।
  • মেসিদের এভাবেই এগিয়ে যাওয়ার তাগিদ কোচের
    আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে দলের উজ্জ্বল পারফরম্যান্সে দারুণ খুশি বার্সেলোনা কোচ রোনাল্ড কুমান। লিওনেল মেসি-পেদ্রিদের কাছ থেকে এতদিন ঠিক এমন খেলাই আশা করছিলেন তিনি। এই মানদণ্ড ধরেই এগিয়ে যাওয়ার তাগিদ দিলেন ডাচ কোচ।
  • মেসির জোড়া গোলে বার্সার জয়
    দলের পারফরম্যান্সের ওঠানামার মাঝে নিজেও ভুগছিলেন কিছুটা। কয়েকটি ম্যাচে ছিলেন নিজের ছায়া হয়ে। সেই আড়াল থেকে যেন বেরিয়ে এলেন লিওনেল মেসি। অধিনায়কের পাশে আলো ছড়ালেন প্রতিভাবান পেদ্রি। ৩ বছর পর আথলেতিক বিলবাওয়ের মাঠে জিতল বার্সেলোনা।
  • রিয়ালের ট্রায়ালে বাদ পড়ায় খুশি বার্সার পেদ্রি
    ট্রায়ালে তাকে শীর্ষ পর্যায়ে খেলার যোগ্য মনে করেনি রিয়াল মাদ্রিদ। সেই তরুণ ফুটবলার পেদ্রি এখন মাঠ মাতাচ্ছেন চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার হয়ে। সেদিন রিয়াল বাদ দিয়েছিল বলেই স্বপ্নের ক্লাবে খেলার সুযোগ মিলেছে, তাই বেশ খুশি ১৭ বছর বয়সী মিডফিল্ডার। এজন্য মাদ্রিদের দলকে ধন্যবাদও জানালেন এই স্প্যানিয়ার্ড।
  • ফাতি-পেদ্রিকে আরও উন্নতির তাগিদ কুমানের
    দুজনেরই বয়স ১৮ ছুঁইছুঁই। আনসু ফাতি এরই মধ্যে রেকর্ডের অনেক পাতায় নিজের নাম তুলেছেন। আর পেদ্রি খেলতে পারেন মাঝমাঠের যেকোন পজিশনে। তরুণ এই দুই শিষ্যের প্রশংসায় পঞ্চমুখ হলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কুমান। তাগিদ দিলেন দুজনের আরও উন্নতির।