• বায়ার্নে এতটা হতাশ আগে হননি কোচ
    টানা চার জয়ে দারুণ ছন্দে এগিয়ে যাচ্ছিল বায়ার্ন মিউনিখ। লিগ টেবিলের নিচের দিকের দল আউক্সবুর্কের বিপক্ষে ধারাবাহিকতা ধরে রেখে ব্যবধান বাড়িয়ে নেওয়ার ভালো সুযোগ ছিল। কিন্তু হঠাৎ পথ হারিয়ে ভীষণ খারাপ লাগছে বায়ার্ন কোচ ইউলিয়ান নাগেলসমানের।
  • লেভানদোভস্কিকে নতুন লক্ষ্য দিলেন কোচ
    বায়ার্ন মিউনিখের ম্যাচ মানেই যেন রবের্ত লেভানদোভস্কির গোল। অন্তত সাম্প্রতিক সময়ে এটাই তো নিয়মিত চিত্র হয়ে উঠেছে। দিনে দিনে নিজেকে আরও ক্ষুরধার করে তুলেছেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগে নিজের শততম ম্যচটা তিনি রাঙিয়েছেন দারুণ এক হ্যাটট্রিকে। এতে দলের সেরা তারকার কাছে চাওয়াটা যেন আরও বেড়ে গেছে বায়ার্ন কোচ ইউলিয়ান নাগেলসমানের। তার বিশ্বাস, অনায়াসেই ইউরোপ সেরার মঞ্চে ১০০ গোলের মাইলফলক স্পর্শ করবেন পোল্যান্ড ফরোয়ার্ড।
  • ‘আমরাও মানুষ, মেশিন নই’
    জার্মান কাপের রেকর্ড চ্যাম্পিয়ন তারা। মৌসুমে আছেও দুর্দান্ত ফর্মে। কিন্তু শিরোপা পুনরুদ্ধারের অভিযানে দ্বিতীয় রাউন্ড থেকেই কি-না বিদায় নিতে হয়েছে বায়ার্ন মিউনিখকে। তাও আবার বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে পাঁচ গোল খেয়ে! তবে এমন পরাজয়কে যেন স্বাভাবিকভাবেই নিচ্ছেন দলটির কোচ ইউলিয়ান নাগেলসমান। মনে করিয়ে দিলেন, তারাও মানুষ।
  • করোনাভাইরাসে আক্রান্ত বায়ার্ন কোচ নাগেলসমান
    করোনাভাইরাস থাবা বসিয়েছে বায়ার্ন মিউনিখ শিবিরে। আক্রান্ত হয়েছেন দলটির কোচ ইউলিয়ান নাগেলসমান।
  • দুই সপ্তাহের জন্য ছিটকে গেলেন কোমান
    বেশ কিছুদিন ধরে হৃদরোগে ভুগছেন বায়ার্ন মিউনিখ উইঙ্গার কিংসলে কোমান। সমস্যা সমাধানের জন্য অস্ত্রোপচার করানো হয়েছে। সুস্থ হয়ে মাঠে ফিরতে তার দুই সপ্তাহের বেশি সময় লাগতে পারে।
  • ভিন্ন চেহারার বার্সাকে নিয়ে বায়ার্ন কোচের ভাবনা
    ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড় লিওনেল মেসি চলে গেছেন, নেই আরেক ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানও। তাতে বার্সেলোনা শক্তিতে কিছুটা পিছিয়ে পড়লেও তাদের দুর্বল ভাবতে নারাজ বায়ার্ন মিউনিখ কোচ ইউলিয়ান নাগেলসমান। বরং দলটিতে যারা আছেন তারাই প্রতিপক্ষের জন্য ভয়ঙ্কর হয়ে উঠতে পারে বলে মনে করেন তিনি।