• দি মারিয়া ও ড্রাক্সলার করোনাভাইরাসে আক্রান্ত
    করোনাভাইরাসের ধাক্কায় পিএসজির অবস্থা জেরবার হতে বসেছে। লিওনেল মেসির সুস্থ হয়ে ওঠার দিনই দলটির আনহেল দি মারিয়া ও ইউলিয়ান ড্রাক্সলার কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন। 
  • কোভিডের পর জার্মান শিবিরে চোটের ছোবল
    করোনাভাইরাসের আঘাতে আগের দিনই কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে জার্মানির পাঁচ খেলোয়াড়কে। এবার চোটে ছিটকে গেলেন দলটির মিডফিল্ডার ইউলিয়ান ড্রাক্সলার।
  • এমবাপেকে নিয়ে সতীর্থদের সতর্ক করলেন জার্মানির ড্রাক্সলার
    কিলিয়ান এমবাপে জায়গা পেলে তাকে থামানো অসম্ভব হয়ে পড়বে বলে মনে করেন পিএসজিতে তার সতীর্থ ইউলিয়ান ড্রাক্সলার। তাই ফ্রান্সের বিপক্ষে ম্যাচে তরুণ এই ফরোয়ার্ডকে নিয়ে সতীর্থদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন জার্মান মিডফিল্ডার ড্রাক্সলার।
  • 'বার্সাকে ফের আটকানো অসম্ভব'
    লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেসে গড়া বার্সেলোনার আক্রমণভাগকে প্রথম লেগে তেমন কোনো সুযোগই দেয়নি পিএসজি। তবে অনেকের মতে বিশ্বসেরা এই আক্রমণত্রয়ীকে আবারও আটকে রাখা সম্ভব নয় বলে মনে করেন ইউলিয়ান ড্রাক্সলার।  
  • বার্সাকে উড়িয়ে শেষ আটের পথে পিএসজি
    লিওনেল মেসি-লুইস সুয়ারেসদের বলতে গেলে খুঁজেই পাওয়া গেল না। ম্যাচ জুড়ে শুধুই আনহেল দি মারিয়া-এদিনসন কাভানিরা। এই দুই ‘বার্থডে বয়’ এর সঙ্গে ছন্দে থাকা ইউলিয়ান ড্রাক্সলার খেললেন দাপুটে ফুটবল। আর তাতে মধুর প্রতিশোধ নিল পিএসজি, প্রলেপ পড়লো ক্ষতে।