• টুখেলের চেলসিকে হারাল গুয়ার্দিওলার সিটি
    মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে এগিয়ে চলা চেলসি যেন আক্রমণ করতেই ভুলে গেল। প্রায় পুরোটা সময় তাদের ওপর চাপ ধরে রেখে দারুণ এক জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি।
  • ৯ গোলের ঘটনাবহুল ম্যাচে ম্যানচেস্টার সিটির জয়
    ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত গোল হলো একের পর এক। হলো আত্মঘাতী গোলও। ম্যানচেস্টার সিটি পুরোটা সময় এগিয়ে রইলো বটে, তবে ক্রিস্টোফার এনকুকুর হ্যাটট্রিকে লড়াইয়ে ছিল লাইপজিগও। অবশেষে শেষ ১৫ মিনিটে আরও দুবার জালে বল পাঠিয়ে বড় জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করল পেপ গুয়ার্দিওলার দল।
  • আলিসন-জেসুসদের ইপিএলে খেলার পথ খুলল
    নিজেদের অবস্থান থেকে সরে এসেছে লাতিন আমেরিকার দলগুলো। তাতে আলিসন-জেসুসদের ইংলিশ প্রিমিয়ার লিগে নিজ নিজ দলের হয়ে আসছে ম্যাচে খেলার পথ খুলেছে।
  • আর্সেনালকে গুঁড়িয়ে দিল সিটি
    শুরুতেই দুই গোল খেয়ে বসা আর্সেনাল আরও কোণঠাসা হয়ে পড়ল ১০ জনের দলে পরিণত হওয়ার পর। হজম করল আরও তিন গোল। মিকেল আর্তেতার দলকে গুঁড়িয়ে দ্বিতীয় জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি।
  • শিরোপার পথে সিটির আরেক ধাপ
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি। দ্বিতীয়ার্ধের দুই গোলে লেস্টার সিটিকে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ৪১৭ দিন পর আগুয়েরোর গোল
    লম্বা সময় পর জালের দেখা পেলেন সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটি পেল প্রত্যাশিত জয়। ফুলহ্যামকে তাদেরই মাঠে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করল পেপ গুয়ার্দিওলার দল।
  • শিরোপার পথে সিটির আরেক ধাপ
    অসাধারণ পথচলায় আরেকটি দারুণ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগের শিরোপা পুনরুদ্ধারের পথে এগিয়ে গেছে আরেক ধাপ।
  • সিলভা-জেসুসের গোলে শেষ আটের পথে সিটি
    অসাধারণ পথচলায় আরেকটি দারুণ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। বরুশিয়া মনশেনগ্লাডবাখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • জেসুস-স্টার্লিংয়ের গোলে শীর্ষস্থান মজবুত সিটির
    লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে দারুণ ছন্দে এগিয়ে চলা ম্যানচেস্টার সিটি পেল আরেকটি জয়। বার্নলিকে সহজেই হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান মজবুত করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • জেসুসের গোলে শীর্ষস্থান মজবুত সিটির
    পয়েন্ট তালিকার তলানীর দলের বিপক্ষে স্বরুপে দেখা গেল না ম্যানচেস্টার সিটির আক্রমণভাগকে। তবে গাব্রিয়েল জেসুসের একমাত্র গোলে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে প্রত্যাশিত জয় ঠিকই পেয়েছে তারা। তাতে পয়েন্ট তালিকার শীর্ষস্থান মজবুত হয়েছে পেপ গুয়ার্দিওলার দলের।
  • জেসুস ও ওয়াকার করোনাভাইরাসে আক্রান্ত
    ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস ও ডিফেন্ডার কাইল ওয়াকারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
  • নেইমারকে ছাড়াও জেতার আত্মবিশ্বাস জেসুসের
    দলে নেইমারের ভূমিকা নিয়ে কোনো সন্দেহ নেই গাব্রিয়েল জেসুসের। তবে ব্রাজিল দল পিএসজি তারকার ওপর নির্ভরশীল নয় বলে মনে করেন তিনি। নেইমারকে ছাড়াই বিশ্বকাপ বাছাই পর্বে জেতার ব্যাপারে আশাবাদী ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড।
  • সিটির মাঠে লিভারপুলের ড্র
    আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচের শুরুর দিকে এগিয়ে গেল লিভারপুল। জবাব দিতে বেশি সময় নেয়নি ম্যানচেস্টার সিটি। বাকি সময়ে অবশ্য আর জালের দেখা পেল না কেউ। অমীমাংসিতভাবে শেষ হলো শিরোপা প্রত্যাশী দুই দলের লড়াই।
  • তরেস-জেসুসের গোলে সিটির টানা তিন
    প্রথমার্ধে আক্রমণাত্মক ফুটবলের পসরা মেলে এক গোল পেলো ম্যানচেস্টার সিটি। দ্বিতীয়ার্ধে আধিপত্য করলেও ব্যবধান বাড়াতে পারছিল না তারা। শেষ দিকে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করলেন বদলি নামা গাব্রিয়েল জেসুস; দারুণ শটে জালের দেখা পেলেন জোয়াও কানসেলো। অলিম্পিয়াকোসকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে জয়ের ধারা ধরে রাখল পেপ গুয়ার্দিওলার দল।
  • ব্রাজিল দলে ফিরলেন আলিসন
    চোট কাটিয়ে ব্রাজিল দলে ফিরেছেন প্রথম পছন্দের গোলরক্ষক আলিসন ও স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস। ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের দলে ডাক পেয়েছেন ভিনিসিউস জুনিয়র ও আর্থারও।
  • বাছাইপর্বে জেসুসকে পাচ্ছে না ব্রাজিল
    কাতার বিশ্বকাপ বাছাইপর্ব শুরুর আগেই একটি ধাক্কা খেল ব্রাজিল। চোটের কারণে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের প্রথম দুই ম্যাচের স্কোয়াড থেকে ছিটকে গেছেন ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।
  • জয়ে মৌসুম শুরু সিটির
    লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে প্রথম কঠিন পরীক্ষায় ভালোভাবে উতড়ে গেছে ম্যানচেস্টার সিটি। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন আসর শুরু করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • রিয়ালকে আবার হারিয়ে শেষ আটে সিটি
    দরকার ছিল জয়। সেখানে ডিফেন্সের মারাত্মক ভুলে উল্টো হেরে গেছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বের্নাবেউয়ের পর নিজেদের মাঠেও জিতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • পরিসংখ্যানে ম্যানচেস্টার সিটি-রিয়াল মাদ্রিদ লড়াই
    প্রথম লেগের জয়ে সুবিধাজনক অবস্থায় আছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটি। কিন্তু পিছিয়ে থাকা লা লিগার চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ পরিসংখ্যানের পাতা থেকে পেতে পারে অনুপ্রেরণা।
  • জয় দিয়ে শেষ লিভারপুলের, সিটির গোল উৎসব
    প্রথম মিনিটেই পিছিয়ে পড়ার পর দলকে পথ দেখালেন ভার্জিল ফন ডাইক ও দিভোক ওরিগি। বদলি নেমে শেষ দিকে জালের দেখা পেলেন সাদিও মানে। নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে দারুণ এক জয় দিয়ে আসর শেষ করল চ্যাম্পিয়ন লিভারপুল। প্রিমিয়ার লিগের ম্যাচে নরিচ সিটির বিপক্ষে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি।
  • স্টার্লিংয়ের হ্যাটট্রিকে সিটির আরেকটি বড় জয়
    শুরুর একাদশে ফিরে হ্যাটট্রিক করলেন রাহিম স্টার্লিং। জালের দেখা পেলেন গাব্রিয়েল জেসুস ও বের্নার্দো সিলভাও। দাপুটে ফুটবলে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে গোলবন্যায় ভাসাল পেপ গুয়ার্দিওলার দল।
  • ম্যানচেস্টার সিটির বড় জয়
    প্রথমার্ধে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া ম্যানচেস্টার সিটি দ্বিতীয়ার্ধে করল আরও দুটি। সঙ্গে প্রতিপক্ষের একটি আত্মঘাতী গোল। নিউক্যাসল ইউনাইটেডকে উড়িয়ে জয়ে ফিরল পেপ গুয়ার্দিওলার দল।
  • জেসুসের গোলে ম্যানচেস্টার সিটির জয়
    পয়েন্ট টেবিলের দুই ও তিন নম্বর দলের লড়াইটা হলো বেশ জমজমাট। সের্হিও আগুয়েরো পেনাল্টি মিস করায় পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ দিকে গাব্রিয়েল জেসুসের গোলে লেস্টার সিটিকে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘জেসুস দুর্দান্ত, আগুয়েরোর বিকল্প নেই’
    এভারটনের বিপক্ষে জোড়া গোল করে দলকে জেতানো গাব্রিয়েল জেসুসের খেলায় মুগ্ধ পেপ গুয়ার্দিওলা। তবে দলে সের্হিও আগুয়েরোর বিকল্প নেই বলেও জানিয়েছেন ম্যানচেস্টার সিটি কোচ।
  • জেসুসের জোড়া গোলে জয়ে বছর শুরু সিটির
    দ্বিতীয়ার্ধের শুরুতে গাব্রিয়েল জেসুসের জোড়া গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নিল ম্যানচেস্টার সিটি। তাদের গোলরক্ষক ক্লাওদিও ব্রাভোর ভুলে এক গোল ফিরিয়ে দিল এভারটন। বাকি সময়ে ব্যবধান ধরে রেখে জয় দিয়ে নতুন বছর শুরু করল পেপ গুয়ার্দিওলার দল।
  • 'নিজেকে গুলি করার কথা' ভেবেছিলেন জেসুস
    মাঝে ম্যাচের পর ম্যাচ পাননি জালের দেখা। চ্যাম্পিয়ন্স লিগে দুর্দান্ত হ্যাটট্রিকের পর কঠিন সেই সময়ের কথা মনে করলেন গ্যাব্রিয়েল জেসুস। এ সময় হতাশায় নিজের মাথায় গুলি করতে চেয়েছিলেন বলে জানালেন ম্যানচেস্টার সিটির এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার।
  • জেসুসের হ্যাটট্রিকে সিটির দুর্দান্ত জয়
    নিয়মিত একাদশের অধিকাংশ খেলোয়াড়ের অনুপস্থিতি বুঝতেই দিলেন না গ্যাব্রিয়েল জেসুস। চ্যাম্পিয়ন্স লিগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দুর্দান্ত হ্যাটট্রিকে দিনামো জাগরেবের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • জেসুসের জোড়া গোলে দুইয়ে ম্যানচেস্টার সিটি
    অসাধারণ দুই গোলে পথ দেখালেন গাব্রিয়েল জেসুস। দাপুটে ফুটবলে বড় জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি। বার্নলিকে হারিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ব্রাজিল-আর্জেন্টিনা মহারণে 'বন্ধু' আগুয়েরো এখন জেসুসের 'শত্রু'
    নেইমার না থাকলেও দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার লড়াইয়ের উত্তাপে কোনো ভাটা পড়ছে না। উত্তেজনায় ঠাসা ম্যাচটিতে খেলতে মুখিয়ে আছেন গাব্রিয়েল জেসুস। ক্লাব সতীর্থ সের্হিও আগুয়েরো ও নিকোলাস ওতামেন্দিকে ‘দেখে নেওয়ার’ হুমকিও দিয়ে রাখলেন ব্রাজিল ফরোয়ার্ড।
  • আগুয়েরোর থেকে শিখছেন জেসুস
    ক্যারিয়ারের শুরুতে খেলতেন রাইট উইঙ্গার হিসেবে। ম্যানচেস্টার সিটিতে সেই পুরনো পজিশনে ফিরে খুশি গাব্রিয়েল জেসুস। সেই সঙ্গে সের্হিও আগুয়েরোকে 'ক্লাব লিজেন্ড' মেনে তার কাছ থেকে প্রতিনিয়ত শিখছেন বলে জানিয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।
  • জয়ে ফিরল চ্যাম্পিয়ন সিটি
    দারুণ এক জয়ে আগের ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে উঠলো ম্যানচেস্টার সিটি। গাব্রিয়েল জেসুস ও দাভিদ সিলভার গোলে ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে ব্যবধান কমিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • দারুণ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু ম্যানসিটির
    প্রথমার্ধে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়ার পর দ্বিতীয়ার্ধে আরও এক গোল পেলো ম্যানচেস্টার সিটি। শাখতার দোনেৎস্কের মাঠে জিতে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসর শুরুর করল পেপ গুয়ার্দিওলার দল।
  • স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যান সিটির দাপুটে শুরু
    রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে উড়িয়ে প্রিমিয়ার লিগে দারুণ সূচনা করেছে ম্যানচেস্টার সিটি।
  • আন্তর্জাতিক ফুটবলে ২ মাস নিষিদ্ধ ব্রাজিলের জেসুস
    গত মাসে হওয়া কোপা আমেরিকার ফাইনালে বহিষ্কার হওয়ার পর অখেলোয়াড়সুলভ আচরণের জন্য আন্তর্জাতিক ফুটবলে দুই মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন ব্রাজিলের গাব্রিয়েল জেসুস।
  • কোপা আমেরিকা জয়ের মাঝে নিজের উন্নতি দেখছেন জেসুস
    ব্রাজিলের জন্য দেশের মাটিতে কোপা আমেরিকা জয়টা খুব গুরুত্বপূর্ণ ছিল বলে মনে করেন দলটির ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। আর জাতীয় দলের হয়ে এই চাপের মধ্যে খেলাটা তাকে খেলোয়াড় হিসেবে উন্নতি করতে সাহায্য করবে বলে বিশ্বাস তরুণ এই ফুটবলারের।
  • ব্রাজিলের উচ্ছ্বাসের ফাঁকে জেসুসের ক্ষমা প্রার্থনা
    পেরুকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জিতে উচ্ছ্বাসে ভাসছে ব্রাজিল। উঠতি ফরোয়ার্ড এভেরতনের মনে হচ্ছে তারা অভিনন্দন পাওয়ার যোগ্য। ৩৬ বছর বয়সেও আলো ছড়ানো ব্রাজিল অধিনায়ক দানি আলভেস জানালেন নিজের পারফরম্যান্সে বিস্মিত নন তিনি। ফাইনালে জয়ের আরেক নায়ক গাব্রিয়েল জেসুস আনন্দ-উৎসবের এক ফাঁকে লালকার্ড পাওয়ায় জন্য ক্ষমা চাইতে ভোলেননি।
  • পেরুকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন ব্রাজিল
    লাল কার্ড দেখে মাঠ ছাড়ার আগে একটি গোল করিয়ে আর আরেকটি করে দলকে এগিয়ে রেখেছিলেন গাব্রিয়েল জেসুস। শেষ দিকে পেনাল্টি থেকে রিশার্লিশনের গোলে ব্রাজিল পেল দারুণ এক জয়। পেরুকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জিতেছে স্বাগতিকরা।
  • আর্জেন্টিনাকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল
    ম্যাচের শুরুর দিকে গোছানো এক আক্রমণে দলকে এগিয়ে দিলেন গাব্রিয়েল জেসুস। আর দ্বিতীয়ার্ধে রবের্তো ফিরমিনোর গোলে রাখলেন মূখ্য ভূমিকা। তরুণ এই ফরোয়ার্ডের নৈপুণ্যে আর্জেন্টিনাকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে উঠেছে ব্রাজিল।
  • মেসি-আগুয়েরোকে জেসুসের চ্যালেঞ্জ
    তার চোখে লিওনেল মেসি বিশ্বসেরা। সের্হিও আগুয়েরো অন্যতম সেরা ফরোয়ার্ড। তবে কোপা আমেরিকার সেমি-ফাইনাল সামনে রেখে ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস চ্যালেঞ্জ জানিয়ে রাখলেন আর্জেন্টিনার দুই তারকাকে, জমাট রক্ষণ ভাঙতে ঘাম ঝরাতে হবে তাদের।
  • হন্ডুরাসের জালে ব্রাজিলের ৭ গোল
    দুর্দান্তভাবে কোপা আমেরিকার প্রস্তুতি সারল ব্রাজিল। নিজেদের দেশে টুর্নামেন্ট শুরু করার আগে খেলা সবশেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।
  • রিশার্লিসন-জেসুসের গোলে কাতারকে হারাল ব্রাজিল
    কোপা আমেরিকার আগে প্রথম প্রস্তুতি ম্যাচে সহজ জয় পেয়েছে ব্রাজিল। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বর্তমান এশিয়ান চ্যাম্পিয়ন কাতারকে অনায়াসে হারিয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
  • স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ‘ট্রেবল’ জিতল ম্যানচেস্টার সিটি
    লিগ কাপ ও ইংলিশ প্রিমিয়ার লিগের পর এফএ কাপের শিরোপাও ঘরে তুললো ম্যানচেস্টার সিটি। সেই সঙ্গে প্রথম ক্লাব হিসেবে এক মৌসুমে ইংলিশ ফুটবলের তিনটি প্রতিযোগিতারই  চ্যাম্পিয়ন হওয়ার কীর্তি গড়ল পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • স্টার্লিংয়ের জোড়া গোলে সিটির প্রতিশোধ
    চার মাস আগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ঘরের মাঠে হারের তেতো অভিজ্ঞতা হয়েছিল ম্যানচেস্টার সিটির। ইংলিশ প্রিমিয়ার লিগের ফিরতি পর্বে রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে দলটিকে তাদেরই মাঠে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।
  • কষ্টের জয়ে এফএ কাপের ফাইনালে সিটি
    প্রায় চার দশক আগে সবশেষ এফএ কাপের ফাইনালে খেলা ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন লড়াই করল প্রাণপণে। ফাইনালে ওঠার লড়াইয়ে অগোছালো, অপরিকল্পিত ফুটবল খেলল ম্যানচেস্টার সিটি। তবে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ল ইংলিশ চ্যাম্পিয়নরা।
  • জেসুসের জোড়া গোলে ব্রাজিলের জয়
    তিন দিন আগে পানামার সঙ্গে ড্র করে ফেরা ব্রাজিল প্রথমার্ধেই গোল খেয়ে বসে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতে প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে দলকে সমতায় ফেরান রবের্তো ফিরমিনো। আর শেষ দিকে গাব্রিয়েল জেসুসের জোড়া গোলে চেক রিপাবলিকের মাঠ থেকে দারুণ জয় নিয়ে ফেরে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।  
  • শালকেকে গুঁড়িয়ে শেষ আটে ম্যানচেস্টার সিটি
    দারুণ ছন্দে থাকা ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইও করতে পারল না শালকে। জার্মানির দলের বিপক্ষে যেন গোল উৎসবে মেতে উঠেছিলেন পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। নিজেদের মাঠে শালকেকে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ইংল্যান্ডের দলটি।
  • এভারটনের মাঠে জিতে শীর্ষে সিটি
    দুই অর্ধের যোগ করা সময়ের গোলে এভারটনের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি। এ জয়ে প্রিমিয়ার লিগে শীর্ষে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • জেসুস-আগুয়েরোদের গোল উৎসবে শেষ ষোলোয় সিটি
    বার্নলিকে উড়িয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • জেসুসের জোড়া গোলে ম্যানচেস্টার সিটির জয়
    টানা তৃতীয় ম্যাচে জ্বলে উঠলেন গাব্রিয়েল জেসুস। ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের জোড়া গোলে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর সঙ্গে লড়াই উপভোগ করছেন জেসুস
    ম্যানচেস্টার সিটির একাদশে জায়গা পেতে আর্জেন্টিনার সের্হিও আগুয়েরোর সঙ্গে লড়াইটা ভালোই উপভোগ করছেন ব্রাজিলের গাব্রিয়েল জেসুস। দুই ম্যাচে পাঁচ গোল করে দুর্দান্ত একটি সপ্তাহ কাটিয়ে উচ্ছ্বসিত তরুণ এই ফরোয়ার্ড।
  • ম্যানচেস্টার সিটির গোল উৎসবে জেসুসের ৪
    শুরুর একাদশে জায়গা পেয়েই জ্বলে ওঠা গাব্রিয়েল জেসুস করলেন চার গোল। গোল উৎসবে মেতে উঠলেন তার সতীর্থরাও। তাতে বার্টন অ্যালবিওনের বিপক্ষে বিশাল জয়ে ইংলিশ লিগ কাপের ফাইনালে এক পা দিয়ে রাখল প্রতিযোগিতাটির শিরোপাধারী ম্যানচেস্টার সিটি।
  • ‘একাদশে জায়গা পেতে আগুয়েরোর সঙ্গে লড়তে হবে জেসুসকে’
    ম্যানচেস্টার সিটির শুরুর একাদশে আক্রমণভাগে জায়গা করে নিতে গাব্রিয়েল জেসুসকে অভিজ্ঞ আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোর সঙ্গে লড়াই করতে হবে বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • বিশাল জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যানচেস্টার সিটি
    ইংলিশ ফুটবলের দ্বিতীয় সারির ক্লাব রদারহ্যাম ইউনাইটেডের জালে গোল উৎসব করে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • ম্যান সিটিতে কঠিন লড়াইয়ে জেসুস
    দলে দারুণ সব খেলোয়াড় থাকায় চলতি মৌসুমে একাদশে জায়গা পেতে ম্যানচেস্টার সিটিতে কঠিন লড়াই করতে হচ্ছে বলে জানিয়েছেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।
  • জেসুসের হ্যাটট্রিকে ম্যানচেস্টার সিটির রেকর্ড জয়
    দারুণ এক হ্যাটট্রিক করলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। সঙ্গে জালের দেখা পেলেন দাভিদ সিলভা, রাহিম স্টার্লিং ও রিয়াদ মাহরেজ। তাতে শাখতার দোনেৎস্ককে উড়িয়ে নিজেদের ইতিহাসে চ্যাম্পিয়ন্স লিগে সবচেয়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।
  • বিশ্বকাপের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জেসুসের
    রাশিয়া বিশ্বকাপের পর প্রথমবারের মতো জাতীয় দলের হয়ে খেলতে নেমে গোলের দেখা পাওয়ায় নিজের ভবিষ্যৎ নিয়ে আশাবাদী ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।
  • জেসুসের গোলে বেশি আনন্দ নেইমারের
    সৌদি আরবের বিপক্ষে সতীর্থ গাব্রিয়েল জেসুস গোল পাওয়ায় নিজে পাঁচটি গোল করার চেয়েও বেশি খুশি হয়েছেন বলে জানিয়েছেন ব্রাজিলের অধিনায়ক নেইমার।
  • জেসুস-সান্দ্রোর গোলে জিতল ব্রাজিল
    অসংখ্য আক্রমণের মাত্র দুটি খুঁজে পেল ঠিকানা। সৌদি আরবের রক্ষণ ভেঙে গাব্রিয়েল জেসুস ও আলেক্স সান্দ্রো পেলেন জালের দেখা। তাদের নৈপুণ্যে প্রীতি ম্যাচে জিতল ব্রাজিল।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে সিটির বিশাল জয়
    দুর্দান্ত এক হ্যাটট্রিক করলেন সের্হিও আগুয়েরো। গোল উৎসবে মেতে উঠলেন গাব্রিয়েল জেসুস ও দাভিদ সিলভাও। তাতে হাডার্সফিল্ড টাউনকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • লিগ শিরোপা ধরে রাখতে আত্মবিশ্বাসী সিটির জেসুস
    ম্যানচেস্টার সিটি ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখতে পারবে বলে বিশ্বাস দলটির ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের।
  • ২০২৩ পর্যন্ত সিটিতে জেসুস
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছেন গাব্রিয়েল জেসুস। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ২০২৩ সাল পর্যন্ত থাকবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।
  • পেনাল্টির জন্য অভিনয় করিনি: জেসুস
    সুইজারল্যান্ডের বিপক্ষে পেনাল্টি পাওয়ার আশায় অভিনয় করেননি বলে দাবি করেছেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।
  • ফিরমিনোর সঙ্গে ‘লড়াই’ উপভোগ করছেন জেসুস
    ব্রাজিল একাদশে আক্রমণভাগে একাদশে জায়গা পাওয়া নিয়ে ফিরমিনোর সঙ্গে লড়াইটা উপভোগ করেন বলে জানিয়েছেন গাব্রিয়েল জেসুস।
  • গোল্ডেন বুটে ‘নজর নেই’ জেসুসের
    সর্বোচ্চ গোলদাতা হওয়ার লড়াইয়ে নয়, দলকে বিশ্বকাপে সাহায্য করাতেই মনোযোগ দিচ্ছেন বলে জানিয়েছেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।
  • অস্ট্রিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল
    চোট থেকে ফেরার পর শুরুর একাদশে প্রথমবার খেলতে নেমে গোল পেলেন নেইমার। সঙ্গে ফিলিপে কৌতিনিয়ো আর গাব্রিয়েল জেসুসের লক্ষ্যভেদে বিশ্বকাপের আগে নিজেদের সবশেষ প্রস্তুতি ম্যাচে অস্ট্রিয়াকে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। 
  • প্রস্তুতি ম্যাচে ব্রাজিলের অধিনায়ক জেসুস
    বিশ্বকাপের আগে ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ব্রাজিলের অধিনায়কত্ব পেয়েছেন গাব্রিয়েল জেসুস। নতুন এ দায়িত্ব উপভোগ করতে চান ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড ।
  • সোয়ানসির জালে চ্যাম্পিয়ন সিটির গোল উৎসব
    ইংলিশ প্রিমিয়ার লিগে আরেকটি দারুণ জয় পেয়েছে গত সপ্তাহে শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটি। পুরো ম্যাচে আধিপত্য ধরে রেখে সোয়ানসি সিটিকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওয়ার দল।
  • টটেনহ্যামকে হারিয়ে শিরোপার কাছে ম্যানসিটি
    দারুণ ছন্দে ছুটে চলার মাঝে হঠাৎ পথ হারিয়ে ফেলা ম্যানচেস্টার সিটি জয়ের পথে ফিরেছে। ইংলিশ প্রিমিয়ার লিগে শক্তিশালী টটেনহ্যাম হটস্পারকে তাদেরই মাঠে হারিয়ে শিরোপা জয়ের আরও কাছে পৌঁছেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • এভারটনের বিপক্ষে জয়খরা কাটাল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে উড়তে থাকা ম্যানচেস্টার সিটি এভারটনের বিপক্ষে খেলা গত চার লিগ ম্যাচে ছিল জয় শূন্য! লেরয় সানে-গাব্রিয়েল জেসুস-রাহিম স্টার্লিংয়ের নৈপুণ্যে দাপুটে জয়ে সে খরা কাটিয়েছে দলটি।
  • জার্মানিকে হারিয়ে ব্রাজিলের 'প্রতিশোধ'
    অমন বড় কিছু করে দেখাতে পারেনি ব্রাজিল, গোল বন্যায় ভাসিয়ে দিতে পারেনি জার্মানিকে। কিন্তু এবার হয়তো কিছুটা হলেও স্বস্তির নিশ্বাস ফেলতে পারবে ব্রাজিলিয়ানরা। চার বছর আগে যাদের কাছে বিধ্বস্ত হতে হয়েছিল, সেই জার্মানিকে হারানো গেছে তাদেরই মাটিতে। এই জয়ে হয়তো পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের পুরনো সেই ক্ষতে প্রলেপ পড়বে।
  • চোট কাটিয়ে ওঠা নিয়ে নেইমারকে জেসুসের পরামর্শ
    পায়ে চোট পেয়ে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যাওয়া নেইমার সেরে ওঠা নিয়ে ব্রাজিল দল সতীর্থ গাব্রিয়েল জেসুসের কাছে পরামর্শ চেয়েছেন।
  • বিদায়ের আগে সিটির অজেয় যাত্রা থামাল বাসেল
    চলতি বছর শুরুর একাদশে প্রথম নেমেই গোল করলেন গাব্রিয়েল জেসুস। কিন্তু জিততে পারলো না চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মাঠে টানা ১২ ম্যাচ অপরাজিত থাকা ম্যানচেস্টার সিটি। ইউরোপ সেরার আসর থেকে বিদায় নেওয়ার আগে পেপ গুয়ার্দিওলার দলকে ভুলতে বসা হারের স্বাদ দিয়েছে এফসি বাসেল।
  • চোট ‘গুরুতর’ না হওয়ায় স্বস্তি জেসুসের
    সম্প্রতি পাওয়া চোটের কারণে দুই মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে গাব্রিয়েল জেসুসকে। তারপরও অস্ত্রোপচার করাতে হবে না জেনে স্বস্তি পাচ্ছেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড।
  • ২ মাসের জন্য জেসুসকে হারানোর শঙ্কা সিটির
    ক্রিস্টাল প্যালেসের কাছে পয়েন্ট হারানো ম্যাচে বড় এক ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। কোচ পেপ গুয়ার্দিওলা জানিয়েছেন, চোট পাওয়ায় দুই মাস মাঠের বাইরে থাকতে হতে পারে গ্যাব্রিয়েল জেসুসকে।
  • বিনম্র নেইমারে মুগ্ধ জেসুস
    রিও অলিম্পিক ফুটবলে ব্রাজিলের সোনা জয়ে নেইমারের অবদানের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন গাব্রিয়েল জেসুস। দলকে ঐক্যবদ্ধ রাখতে সবার সঙ্গে নেইমার ভাইয়ের মতো আচরণ করতেন বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির এই খেলোয়াড়।
  • আগুয়েরো-জেসুসের বন্ধুত্বে খুশি গুয়ার্দিওলা
    সের্হিও আগুয়েরো ও গাব্রিয়েল জেসুসের মধ্যে বন্ধুত্বের সম্পর্কে ভীষণ খুশি পেপ গুয়ার্দিওলা। দলের এক নম্বর স্ট্রাইকার হওয়ার জন্য তারা লড়াই করলেও তা তাদের মাঠের বাইরের সম্পর্কে কোনো প্রভাব ফেলছে না বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ।
  • ম্যানসিটির জয়ে জেসুসের গোল
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে লেস্টার সিটিকে সহজেই হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘ব্রাজিলের নতুন রোনালদো জেসুস’
    ক্লাব ও জাতীয় দলের হয়ে দারুণ খেলে চলা গাব্রিয়েল জেসুসে মুগ্ধ দানি আলভেস। তরুণ সতীর্থ ফরোয়ার্ডকে ব্রাজিলের ‘নতুন রোনালদো’ বলেছেন ব্রাজিলের এই রাইট-ব্যাক।
  • নেইমার-জেসুসের গোলে ব্রাজিলের জয়
    প্রীতি ম্যাচ হলেও শিষ্যদের বিশ্বকাপের মতো খেলার পরামর্শ দিয়েছিলেন তিতে। কোচের আহ্বানে সাড়া দিয়ে শুরু থেকেই আলো ছড়ালেন নেইমার-গাব্রিয়েল জেসুসরা। জাপানের রক্ষণে ম্যাচের অধিকাংশ সময় চাপ ধরে রেখে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
  • আগুয়েরো-জেসুস-ব্রুইনের গোলে আর্সেনালকে হারাল সিটি
    প্রিমিয়ার লিগে উড়তে থাকা ম্যানচেস্টার সিটিকে রুখতে পারল না আর্সেনাল। সের্হিও আগুয়েরো, গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে দারুন জয়ে শীর্ষস্থান আরও পোক্ত করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর সঙ্গে সম্পর্কটা উপভোগ করছেন জেসুস
    ম্যানচেস্টার সিটিতে সের্হিও আগুয়েরোর সঙ্গে নতুন সম্পর্কটা দারুণ উপভোগ করছেন গাব্রিয়েল জেসুস। ব্রাজিলের এই ফরোয়ার্ড জানিয়েছেন, তাদের মাঠের বাইরের সম্পর্ক খেলার মাঠে আরও কার্যকর ভূমিকা রাখতে সহযোগিতা করছে।
  • ব্রাজিলের মতো খেলছে সিটি: জেসুস
    মৌসুমের শুরু থেকে দারুণ ফর্মে থাকা ম্যানচেস্টার সিটি ব্রাজিলিয়ান ফুটবলের মতো খেলছে বলে মনে করেন দলটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস।
  • ‘গোল্ডেন বয়’ হওয়ার লড়াইয়ে এমবাপে-দেম্বেলে-জেসুস
    এবারের ‘গোল্ডেন বয়’ পুরস্কারের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন কিলিয়ান এমবাপে, উসমান দেম্বেলে ও গাব্রিয়েল জেসুস।
  • জেসুস-স্টার্লিংয়ের গোলে নাপোলিকে হারাল সিটি
    গাব্রিয়েল জেসুস, রাহিম স্টার্লিংদের নৈপুণ্যে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেও জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। ‘এফ’ গ্রুপের ম্যাচে ইতালির দল নাপোলিকে ২-১ গোলে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ক্যারিয়ারের দারুণ সময় উপভোগ জেসুসের
    ক্লাব ও জাতীয় দলের হয়ে সময়টা দুর্দান্ত কাটছে গাব্রিয়েল জেসুসের। আর তা দারুণ উপভোগ করছেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।
  • স্টোকের জালে সিটির গোলবন্যা
    একটিও গোল পাননি কেভিন ডি ব্রুইনে। কিন্তু দুর্দান্ত খেলে একের পর এক গোল তৈরি করে দিয়েছেন বেলজিয়ামের এই মিডফিল্ডার। প্রিমিয়ার লিগে স্টোক সিটিকে গোল বন্যায় ভাসিয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • জেসুসের জোড়া গোলে চিলিকে উড়িয়ে দিল ব্রাজিল
    বাছাইপর্ব পেরিয়ে সবার আগে বিশ্বকাপে ওঠা ব্রাজিলের শেষ ম্যাচে হারানোর ছিল না কিছুই। কিন্তু তিতের অধীনে দুর্দান্ত হয়ে ওঠা দলটি মাঝের দুই ম্যাচের জয়খরা কাটাতে কতটা মরিয়া ছিল তা বোঝা গেল স্পষ্ট। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে জ্বলে উঠল নেইমার-গাব্রিয়েল জেসুসরা। আর তাতেই শেষ টানা দুবারের কোপা আমেরিকা চ্যাম্পিয়ন চিলির বিশ্বকাপে ওঠার স্বপ্ন।
  • আগুয়েরো-জেসুস জুটিতে উচ্ছ্বসিত গুয়ার্দিওলা
    এ মৌসুমে সের্হিও আগুয়েরোর উন্নতিতে মুগ্ধ পেপ গুয়ার্দিওলা। ব্রাজিলের তরুণ ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের সঙ্গে আর্জেন্টিনার এই স্ট্রাইকারের জুটি গড়ে ওঠায় ভীষণ খুশি ম্যানচেস্টার সিটির কোচ।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে শীর্ষে ম্যানসিটি
    হ্যাটট্রিক করলেন মৌসুমের শুরু থেকে ছন্দে থাকা আর্জেন্টিনার স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। গোলের ধারাবাহিকতা ধরে রাখলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। ম্যানচেস্টার সিটিও পেল আরেকটি বড় জয়। ওয়াটফোর্ডের জালে গোল উৎসব করে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরো-জেসুসের মধ্যে দারুণ বোঝাপড়ায় খুশি গুয়ার্দিওলা
    লিভারপুলকে উড়িয়ে দেওয়ার ম্যাচে সের্হিও আগুয়েরো-গাব্রিয়েল জেসুসের মধ্যে দারুণ বোঝাপড়া ও তাদের পারফরম্যান্সে ভীষণ খুশি পেপ গুয়ার্দিওলা। দুজন একসঙ্গে বিধ্বংসী জুটি হয়ে উঠতে পারে বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ।
  • জেসুস-আগুয়েরো-সানের গোলে লিভারপুলকে উড়িয়ে দিল সিটি
    গোল করায় দক্ষতা দেখালেন ব্রাজিলের গাব্রিয়েল জেসুস আর আর্জেন্টিনার সের্হিও আগুয়েরো। সঙ্গে জার্মান উইঙ্গার সাদিও মানের দারুণ ফিনিশিংয়ে লিভারপুলকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • শেষ মুহূর্তের গোলে সিটির রোমাঞ্চকর জয়
    বোর্নমাউথের মাঠে হোঁচট খেতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ মুহূর্তে রাহিম স্টার্লিংয়ের দারুণ গোলে রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ভালো দেখছেন জেসুস
    দলে জায়গা পেতে সের্হিও আগুয়েরোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাটা ম্যানচেস্টার সিটিকে এ মৌসুমে সাফল্য এনে দিতে পারে বলে বিশ্বাস গাব্রিয়েল জেসুসের।
  • ব্রাজিলের বিশ্বকাপ জিততে নেইমার-জেসুস যথেষ্ট নয়: পেলে
    রাশিয়া বিশ্বকাপে নেইমার ও গাব্রিয়েল জেসুস ব্রাজিলের শিরোপা জয়ের সম্ভাবনা বাড়াবে বটে; কিন্তু শিরোপা জিততে দলীয় নৈপুণ্যের দরকার বলে মনে করেন ব্রাজিলের হয়ে তিনটি বিশ্বকাপ জেতা ফুটবল কিংবদন্তি পেলে।  
  • ওতামেন্দির প্রতি ক্ষোভ নেই জেসুসের
    নিকোলাস ওতামেন্দির কনুইয়ের আঘাতে চোট পেলেও ক্লাব সতীর্থের প্রতি কোনো ক্ষোভ নেই ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের।
  • চোখে চোট পেয়েছেন জেসুস
    প্রাথমিক পরীক্ষায় কোনো চোট ধরা না পড়লেও পরবর্তীতে আরও পরীক্ষায় ব্রাজিলের ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের অক্ষিকোটরে চিড় ধরা পড়েছে।
  • সুস্থ আছেন ব্রাজিলের জেসুস
    আর্জেন্টিনার বিপক্ষে প্রীতি ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়া গাব্রিয়েল জেসুসকে নিয়ে দুঃশ্চিন্তার কিছু নেই। সুস্থই আছেন ব্রাজিলের এই ফরোয়ার্ড।
  • জেসুসের গোলে হার এড়াল সিটি
    দিনের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড পয়েন্ট হারানোয় তাদের সঙ্গে ব্যবধান বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল ম্যানচেস্টার সিটির। কিন্তু পারল না তারা; অবনমনের শঙ্কায় থাকা মিডলসবরোর মাঠ থেকে ড্র করে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আর্সেনালের বিপক্ষে ফিরতে পারেন জেসুস
    চোট কাটিয়ে মাঠে ফেরার অপেক্ষায় থাকা ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস দলের সঙ্গে ওয়েম্বলিতে যাবেন। দলটির কোচ পেপ গুয়ার্দিওলার জানিয়েছেন, আর্সেনালের বিপক্ষে এফএ কাপের সেমি-ফাইনালে খেলতে পারেন ব্রাজিলের তরুণ এই ফরোয়ার্ড।
  • জেসুসের মধ্যে অনেক সম্ভাবনা দেখেন নেইমার
    ম্যানচেস্টার সিটির হয়ে ক্যারিয়ারের শুরুতেই আলো ছড়ানো গাব্রিয়েল জেসুসের দারুণ প্রশংসা করেছেন নেইমার। স্বদেশি তরুণ স্ট্রাইকারের খেলা দেখতে ভালোবাসেন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।