• ভিডিও দেখে জহির খানের জন্য ‘প্রস্তুত’ বাংলাদেশ
    রশিদ খানকে নিয়ে দুর্ভাবনা তো ছিলই। সঙ্গে প্রস্তুতি ম্যাচের পর যোগ হয়েছে জহির খানকে নিয়ে বাড়তি ভাবনা। বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো জানালেন, আফগান এই চায়নাম্যান বোলারকে সামলাতে আলাদা করে প্রস্তুতি নিয়েই তৈরি বাংলাদেশ দল।
  • বাংলাদেশকে বার্তা দিয়ে রাখল জহির-রশিদের স্পিন
    মাত্র ৮ ওভার হাত ঘুরিয়েছেন রশিদ খান। জহির খান আরেকটু বেশি। তাতেই নাকাল বিসিবি একাদশের ব্যাটসম্যানরা। আফগানিস্তানের বিপক্ষে টেস্টে বাংলাদেশের সবচেয়ে বড় চ্যালেঞ্জ কী হবে, সেই বার্তা দিয়ে রাখলেন জহির-রশিদরা। সামলাতে হবে আফগানদের স্পিন বিষ।
  • ২০০ মিটার স্প্রিন্টে সোহাগীর রেকর্ড
    দ্রুততম মানবী শিরিন আক্তারের সঙ্গে সোহাগী আক্তারের লড়াইটা দারুণ জমল। শেষ পর্যন্ত ফটো ফিনিশিংয়ে শিরিনকে হারিয়ে জাতীয় অ্যাথলেটিক্সের মেয়েদের ২০০ মিটারে সেরা হয়েছেন সোহাগী। ইলেক্ট্রনিক টাইমিংয়ের হিসেবে গড়েছেন জাতীয় রেকর্ড।
  • সামার অ্যাথলেটিক্সে ২০০ মিটারে সেরা জহির-সোহাগী
    জাতীয় সামার অ্যাথলেটিক্সের ছেলেদের ২০০ মিটারে লড়াই হলো একপেশে। সহজেই প্রথম হলেন জহির রায়হান। তবে দারুণ জমেছিল শিরিন আক্তার ও সোহাগী আক্তারের লড়াই। বাংলাদেশ নৌবাহিনীর দুই সতীর্থের লড়াইয়ে শেষ পর্যন্ত সেরা হয়েছেন সোহাগী।
  • ১০০ মিটারে রিলেতে ব্রোঞ্জ বাংলাদেশের
    শ্রীলঙ্কার কলম্বোতে হওয়া দক্ষিণ এশিয়ান ‍জুনিয়র অ্যাথলেটিক্সের ১০০ মিটার রিলেতে ব্রোঞ্জ পেয়েছে বাংলাদেশ।
  • এবার জহিরের লক্ষ্য এসএ গেমসের সোনা
    ছোটবেলা থেকেই দুরন্ত সে। স্কুলের দৌড় প্রতিযোগিতায় প্রতিবার হয় সেরা। গোল্লাছুট খেলায় তাকে ছুঁতে পারে না কেউ। শেরপুরের সেই দুরন্ত ছেলেটি কদিন আগে কেনিয়ার ট্র্যাকে আলো ছড়ালেন। ৪০০ মিটারের সেমি-ফাইনাল থেকে ছিটকে পড়লেও জহির রায়হান এখন তাই বাংলাদেশের জীর্ণ অ্যাথলেটিক্সে নতুন আশার আলো।
  • নাইরোবিতে দারুণ কীর্তি বাংলাদেশের জহিরের
    ওয়ার্ল্ড অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ৪০০ মিটার স্প্রিন্টে সেমি-ফাইনালে উঠেছে বাংলাদেশের মোহাম্মদ জহির রায়হান।