• ওয়াটফোর্ডের বিপক্ষে লিভারপুলের কষ্টের জয়
    লিগের প্রথম পর্বে ওয়াটফোর্ডের জালে মুড়িমুড়কির মতো গোল করেছিল লিভারপুল। কিন্তু ঘরের মাঠে গোলের জন্য বেশ ভুগতে হলো দলটিকে। প্রথমার্ধে দিয়োগো জটা দলকে এগিয়ে নেওয়ার পর শেষ দিকে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করলেন ফাবিনিয়ো। স্বস্তির জয়ে লিগ টেবিলে শীর্ষে উঠল ইয়ুর্গেন ক্লপের দল।
  • জটার জোড়া গোলে লিভারপুলের জয়
    ম্যাচ জুড়ে একের পর এক আক্রমণ করে গেল লিভারপুল। লেস্টার সিটির গোলরক্ষক দাঁড়ালেন দেয়াল হয়ে। বাঁধ সাধল ক্রসবারও। এর মাঝেই জোড়া গোলের উৎসবে মাতলেন দিয়োগো জটা। দারুণ জয়ে লিগ টেবিলে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ইয়ুর্গেন ক্লপের দল।
  • আলিসনের ভুলে জয় হাতছাড়া লিভারপুলের
    শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে ঘুরে দাঁড়াল লিভারপুল। জাগাল জয়ের আশা। কিন্তু মারাত্মক একটি ভুল করে বসলেন গোলরক্ষক আলিসন। রোমাঞ্চ, উত্তেজনার ভেলায় ভেসে ড্র হলো টটেনহ্যাম হটস্পারের সঙ্গে তাদের লড়াই।
  • সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
    চমৎকার দুটি গোল উপহার দিলেন মোহামেদ সালাহ। জালের দেখা পেলেন দিয়োগো জটা ও জর্ডান হেন্ডারসনও। আক্রমণাত্মক ফুটবলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল।
  • লিভারপুলের আরেকটি বড় জয়
    লিভারপুলের আক্রমণাত্মক ফুটবলের জবাব খুঁজে পেল না সাউথ্যাম্পটন। দাপুটে পারফরম্যান্সে আরেকটি বড় জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এলো ইয়ুর্গেন ক্লপের দল।
  • আতলেতিকোকে ফের হারিয়ে শেষ ষোলোয় লিভারপুল
    প্রথম লেগের মতো এবারও শুরুতেই জোড়া গোল খেয়ে বসল আতলেতিকো মাদ্রিদ। সেবার ঘুরে দাঁড়িয়ে দারুণ লড়াই করলেও এবার তার কিছুই পারল না দলটি। উল্টো প্রথমার্ধেই ১০ জনের দলে পরিণত হয়ে কোণঠাসা হয়ে পড়ল তারা। সুযোগ পেয়ে পুরোটা সময় আধিপত্য করে চ্যাম্পিয়ন্স লিগে টানা চতুর্থ জয় তুলে নিল লিভারপুল।