• জামিনে ছাড়া পেলেন ইউনাইটেডের গ্রিনউড
    বান্ধবীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর জামিনে মুক্তি পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।
  • ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ইউনাইটেডের গ্রিনউড
    বান্ধবীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ ওঠায় ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউডকে গ্রেপ্তার করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন গ্রিনউডের বান্ধবী।
  • শুরুর বিবর্ণতা কাটিয়ে জয়ে ফিরল ইউনাইটেড
    ম্যাচের প্রথম ভাগে দারুণ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারল না ব্রেন্টফোর্ড। বিরতির পর দিতে হলো তার মাশুল। মলিনতা কাটিয়ে জ্বলে উঠল ম্যানচেস্টার ইউনাইটেড। তিন ফরোয়ার্ডের গোলে জয়ের পথে ফিরল রাফল রাংনিকের দল।
  • আপাতত দেশের হয়ে খেলতে ‘প্রস্তুত নন’ গ্রিনউড
    ক্লাবের হয়ে তরুণ মিডফিল্ডার ম্যাসন গ্রিনউডের সময়টা বেশ ভালোই কাটছে। খেলছেন নিয়মিত, আশানুরূপ পারফরম্যান্স করে গোলও পাচ্ছেন। তারপরও জাতীয় দলে তাকে দেখা না যাওয়ায় অনেকেই কিছুটা অবাক। ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট জানালেন এর কারণ। বললেন, গ্রিনউডের অনুরোধেই তাকে দলের বাইরে রাখা হয়েছে।
  • গ্রিনউডের গোলে ইউনাইটেডের রেকর্ড গড়া জয়
    প্রথমার্ধের বিবর্ণ পারফরম্যান্সে আবারও পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ দিকে ব্যবধান গড়ে দিলেন ম্যাসন গ্রিনউড। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়ে অসাধারণ এক কীর্তি গড়ল উলে গুনার সুলশারের দল।
  • ইউরোয় গ্রিনউডকে পাচ্ছে না ইংল্যান্ড
    ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের দল চূড়ান্ত করার শেষ সময়ে এসে দুঃসংবাদ শুনেছেন ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট। চোটের জন্য প্রাথমিক দল থেকে সরে দাঁড়িয়েছেন তরুণ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।
  • ঘুরে দাঁড়িয়ে জিতল ম্যানইউ
    শুরুর অনুজ্জ্বল ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দ্বিতীয়ার্ধে। ঠাণ্ডা মাথার গোলে সমতা ফেরালেন মার্কাস র‌্যাশফোর্ড। শেষটায় দলকে এগিয়ে নিলেন ম্যাসন গ্রিনউড। ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে আবার হারিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল উলে গুনার সুলশারের দল।
  • র‍্যাশফোর্ডের ১৮ মিনিটের হ্যাটট্রিকে ইউনাইটেডের বিশাল জয়
    প্রথমার্ধে একবার জালের দেখা পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড বিরতির পর যেন গোল উৎসবে মাতল। আগের ম্যাচে জয়সূচক গোল করা মার্কাস র‍্যাশফোর্ড এবার বদলি নেমে ১৮ মিনিটে করলেন দারুণ এক হ্যাটট্রিক। লাইপজিগকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় পেল উলে গুনার সুলশারের দল।