• করোনাভাইরাস নাড়িয়ে দিয়েছে ক্রীড়াঙ্গনও
    বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে নভেল করোনাভাইরাস। প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যু। এর নেতিবাচক প্রভাব পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনেও। রোগটির সংক্রমণ এড়াতে ইতোমধ্যে স্থগিত করে দেওয়া হয়েছে অনেক ক্রীড়া ইভেন্ট। শঙ্কা দেখা দিয়েছে ইউরো, অলিম্পিকের মতো বৈশ্বিক টুর্নামেন্ট নিয়েও।
  • চ্যাম্পিয়নদের সংবর্ধনা
    ছাদখোলা দোতালা বাসে লেখা চ্যাম্পিয়ন, সঙ্গে দুটি শিরোপার জন্য অঙ্কিত দুই তারকা। রাশিয়া বিশ্বকাপ জয়ী নায়করা শজঁ-এলিজে অ্যাভিনিউতে বিজয় প্যারেডে এলেন শুভেচ্ছা আর অভিনন্দনে সিক্ত হতে হতে। সংবর্ধনা এতেই শেষ নয়। এলিজে প্রাসাদে কোচ দিদিয়ের দেশম আর পগবা-গ্রিজমানদের বরণ করে নিলেন প্রেসিডেন্ট ইমানুয়েল মাক্রোঁ আর তার স্ত্রী। ছবি: রয়টার্স
  • উইম্বলডন চ্যাম্পিয়ন জোকোভিচ
    দক্ষিণ আফ্রিকার কেভিন অ্যান্ডারসনকে সরাসরি সেটে হারিয়ে চতুর্থবারের মতো উইম্বলডনের শিরোপা জিতেছেন নোভাক জোকোভিচ।
  • রিয়াল মাদ্রিদের জয়ে নায়ক লুকা জিদান
    কষ্টের জয় দিয়ে নতুন মৌসুমের প্রস্তুতি শেষ করেছে রিয়াল মাদ্রিদ। নিজেদের সর্বশেষ প্রস্তুতি ম্যাচে মেজর লিগ সকার অল স্টার্সকে টাইব্রেকারে হারিয়েছে জিনেদিন জিদানের দল। এতে সবচেয়ে বড় অবদান তরুণ গোলরক্ষক লুকা জিদানের।
  • আগুয়েরোকে শুরুর একাদশে না রাখার ব্যাখ্যা বাউসার
    ব্রাজিলের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে আর্জেন্টিনা কোচ এদগার্দো বাউসা শুরুর একাদশের আক্রমণভাগ সাজিয়েছেন লিওনেল মেসি, গনসালো হিগুয়াইন, আনহেল দি মারিয়া আর এনসো পেরেসকে নিয়ে। ব্যাখ্যা দিয়েছেন তারকা ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোকে একাদশে না রাখার।
  • রেটিং দাবায় রাজীব-রাকিব ড্র
    টানা ছয় রাউন্ড জিতে আসার পর সপ্তম রাউন্ডে নিজেদের মধ্যে ম্যাচ ড্র করেছেন দুই গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব ও আব্দুল্লাহ আল রাকিব।
  • ‘ইতালির প্রতি বেশি মনোযোগ দিয়েই হেরেছে স্পেন’
    নিজেদের কাজটা ঠিকভাবে না করে ইতালির প্রতি বেশি মনোযোগ দিতে গিয়েই ম্যাচ হারতে হয়েছে বলে মনে করেন স্পেনের তারকা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা।