• ‘ভাবতেও পারিনি আবার খেলতে পারব’
    এমন একটা সময় গেছে যখন সুড়ঙ্গের শেষে আলো দেখছিলেন না ফিলিপে কৌতিনিয়ো। চোট কাটিয়ে উঠতে দুবার হাঁটুতে করাতে হয়েছিল অস্ত্রোপচার, আট মাস ছিলেন মাঠের বাইরে। কঠিন সেই সময়ের বর্ণনা দিলেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।
  • বিশ্রাম পাচ্ছেন পেদ্রি, কৌতিনিয়োতে কুমানের আস্থা
    টানা খেলার মধ্যে থাকা পেদ্রিকে বিশ্রাম দিচ্ছে বার্সেলোনা। আন্তর্জাতিক বিরতির আগে লা লিগায় দলের সবশেষ ম্যাচ খেলবেন না তরুণ এই মিডফিল্ডার। আথলেতিক বিলবাও ম্যাচের পর থেকে তাকে দুই সপ্তাহের বিশ্রাম দেওয়ার কথা জানিয়েছেন কোচ রোনাল্ড কুমান।
  • কৌতিনিয়োর কাছে প্রতিদিনই ‘একটি যুদ্ধ’
    তিন মাসের ব্যবধানে দুটি অস্ত্রোপচারের পর সেরে ওঠার প্রক্রিয়ায় কঠিন সময় পার করছেন ফিলিপে কৌতিনিয়ো। তবে হারাচ্ছেন না মনোবল। আগের চেয়ে আরও শক্তিশালী হয়ে মাঠে ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন বার্সেলোনার এই মিডফিল্ডার।
  • ‘কোপা আমেরিকায় খেলতে পারবে না কৌতিনিয়ো’
    তিন মাসের মধ্যে দুবার হাঁটুতে অস্ত্রোপচার করানো ফিলিপে কৌতিনিয়োর মাঠে ফেরার অপেক্ষা বেশ দীর্ঘ হতে যাচ্ছে। আগামী কোপা আমেরিকায় বার্সেলোনার এই মিডফিল্ডারের খেলা হচ্ছে না বলে মনে করছেন ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রদ্রিগো লাসমার।
  • কৌতিনিয়োর হাঁটুতে আবার অস্ত্রোপচার
    অস্ত্রোপচারের পর লম্বা সময় পেরিয়ে গেলেও সারছিল না সমস্যা। তাই তিন মাসের ব্যবধানে আবার হাঁটুতে অস্ত্রোপচার করাতে হলো ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োকে।
  • দ্রুত ফেরার সম্ভাবনা নেই কৌতিনিয়োর
    আশানুরূপ সময়ের মধ্যে হাঁটুর চোট কাটিয়ে ফেরা হচ্ছে না বার্সেলোনার ফিলিপে কৌতিনিয়োর। চিকিৎসার জন্য দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।
  • কৌতিনিয়োর হাঁটুতে সফল অস্ত্রোপচার
    বার্সেলোনার ফুটবলার ফিলিপে কৌতিনিয়োর হাঁটুতে অস্ত্রোপচার সফল হয়েছে।
  • অস্ত্রোপচারের টেবিলে কৌতিনিয়ো
    হাঁটুর চোটে পড়েছেন বার্সেলোনার ফিলিপে কৌতিনিয়ো। সেরে উঠতে অস্ত্রোপচার করাতে হবে এই ব্রাজিলিয়ান মিডফিল্ডারের।
  • মেসির সঙ্গে এবার বিশ্রামে টের স্টেগেন-কৌতিনিয়ো
    দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সুবর্ণ সুযোগ কাজে লাগাচ্ছেন রোনাল্ড কুমান। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো আগেই নিশ্চিত হয়ে যাওয়ায় টানা দ্বিতীয় ম্যাচে দলে রাখেননি লিওনেল মেসিকে। অধিনায়কের সঙ্গে বিশ্রাম পেয়েছেন প্রথম পছন্দের গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন ও মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।
  • ব্যর্থতার আর কোনো সুযোগ নেই: গ্রিজমান
    দেয়ালে পিঠ ঠেকে যাওয়া বার্সেলোনাকে লা লিগায় আবার দেখা গেল খুনে মেজাজে। এবার ওসাসুনাকে উড়িয়ে অঁতোয়ান গ্রিজমান শোনালেন শিরোপা জয়ের প্রত্যয়। ব্যর্থতার আর কোনো সুযোগ নেই বলেও মনে করেন এই ফরাসি ফরোয়ার্ড।
  • মারাদোনার স্মরণে মেসির উদযাপন, জয়ে ফিরল বার্সা
    জয়ে ফিরতে মরিয়া বার্সেলোনা ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত খেলল দাপুটে ফুটবল। দারুণ পারফরম্যান্সে আলো ছড়ালেন বারবার সমালোচনার মুখে পড়া অঁতোয়ান গ্রিজমান। হাতের মুঠোয় চলে আসা ম্যাচের শেষে দুর্দান্ত এক গোল করলেন লিওনেল মেসি। ওসাসুনাকে হারিয়ে লা লিগায় জয়ের পথে ফিরল রোনাল্ড কুমানের দল।  
  • চোট কাটিয়ে বার্সা দলে কৌতিনিয়ো
    লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ফিলিপে কৌতিনিয়োকে দলে পাচ্ছে বার্সেলোনা। পায়ের পেশির চোট কাটিয়ে ফিরেছেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।
  • ব্রাজিল দলে কৌতিনিয়োর জায়গায় পাকুয়েতা
    চোট পেয়ে বিশ্বকাপ বাছাইয়ে আগামী দুই ম্যাচের ব্রাজিল দল থেকে ছিটকে গেছেন বার্সেলোনা মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। তার জায়গায় তিতের দলে ডাক পেয়েছেন লিওঁ মিডফিল্ডার লুকাস পাকুয়েতা।
  • পেশির চোটে মাঠের বাইরে কৌতিনিয়ো
    পায়ের পেশিতে চোট পেয়েছেন বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। ফলে ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের আগামী দুই ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা জেগেছে।
  • আলো ছড়ালেন মেসি, উড়ল বার্সেলোনা
    অধিনায়ক লিওনেল মেসি গোল করলেন ও করালেন। জালের দেখা পেলেন আক্রমণভাগের অন্য তারকারাও। নজরকাড়া পারফরম্যান্সে চ্যাম্পিয়ন্স লিগে শুরুটা দুর্দান্ত হলো বার্সেলোনার। ফেরেন্সভারোসের বিপক্ষে পুরোটা সময় দাপট ধরে রেখে প্রত্যাশিত জয় তুলে নিল রোনাল্ড কুমানের দল।
  • ‘কৌতিনিয়োর জাদুকরী শক্তি আছে’
    বার্সেলোনা মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োকে বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হিসেবে দেখেন তার জাতীয় দল সতীর্থ রবের্তো ফিরমিনো। ব্রাজিলের এই ফরোয়ার্ডের মতে, যেন জাদুকরী শক্তি আছে কৌতিনিয়োর মাঝে।
  • গোল উৎসবে ব্রাজিলের শুরু
    ইতিহাস-ঐতিহ্যের মতো শক্তিতেও দু’দলের মাঝে বিস্তর ফারাক। মাঠেও তা ফুটে উঠল। ব্রাজিলের আক্রমণাত্মক ফুটবলের যেন কোনো জবাব জানা ছিল না বলিভিয়ার। পুরোটা সময় আধিপত্য ধরে রেখে দারুণ জয়ে বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করেছে তিতের দল।
  • পয়েন্ট হারিয়েও কৌতিনিয়োর স্বস্তি
    সেভিয়ার বিপক্ষে ম্যাচটা যে কঠিন হবে, জানত বার্সেলোনা। তাই পিছিয়ে পড়ার পর পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারায় কিছুটা স্বস্তি ফিলিপে কৌতিনিয়োর কণ্ঠে। সামনের পথচলায় আরও উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হবে বলে মনে করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার।
  • কাম্প নউয়ে বার্সার হোঁচট
    ১০ মিনিটের মধ্যে দুই গোল। আক্রমণ-প্রতি আক্রমণে জমজমাট লড়াইয়ের সম্ভাবনা। কিন্তু বাকি সময়ে কেউই খুঁজে পেল না ঠিকানা। মৌসুমে প্রথমবারের মতো পয়েন্ট হারাল বার্সেলোনা ও সেভিয়া।
  • বার্সা শিবিরে ফিরলেন কৌতিনিয়ো
    বায়ার্ন মিউনিখে সফল একটি মৌসুম কাটিয়ে বার্সেলোনা শিবিরে ফিরেছেন ফিলিপে কৌতিনিয়ো।
  • বার্সার জালে বায়ার্নের ৮ গোল
    দুর্দান্ত গতিতে এগিয়ে চলা বায়ার্ন মিউনিখের সামনে স্রেফ উড়ে গেল বার্সেলোনা। ইচ্ছে হলেই যেন গোল করল হান্স ফ্লিকের দল। কিকে সেতিয়েনের দলকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে গেল জার্মান চ্যাম্পিয়নরা।
  • হফেনহাইমের মাঠে বায়ার্নের গোল উৎসব
    বিরতির আগেই প্রতিপক্ষের জালে চারবার বল জড়াল বায়ার্ন মিউনিখ। দ্বিতীয়ার্ধে এলো আরও দুই গোল। বুন্ডেসলিগায় হফেনহাইমের মাঠে বড় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।
  • দুর্দান্ত লিভারপুলে ‘বিস্মিত’ নন কৌতিনিয়ো
    প্রিমিয়ার লিগে লিভারপুলের দুর্দান্ত ছুটে চলায় বিস্মিত নন দলটির সাবেক মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।
  • কৌতিনিয়োর হ্যাটট্রিকে জয়ে ফিরল বায়ার্ন
    মৌসুমের শুরুতে বার্সেলোনা থেকে ধারে বায়ার্ন মিউনিখে যোগ দেওয়া ফিলিপে কৌতিনিয়ো নতুন ঠিকানায় প্রথম হ্যাটট্রিকের দেখা পেলেন। দুর্দান্ত ছন্দে থাকা রবের্ত লেভানদোভস্কি করলেন জোড়া গোল। বুন্ডেসলিগায় টানা দুই হারের ধাক্কা কাটিয়ে জয়ের পথে ফিরল বায়ার্ন মিউনিখ।
  • দাপুটে ফুটবলে জয়ে ফিরল ব্রাজিল
    কোপা আমেরিকা জয়ের পর যেন জিততে ভুলে গিয়েছিল ব্রাজিল। টানা ব্যর্থতার পর অবশেষে মিলল সাফল্যের দেখা। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দাপুটে ফুটবল খেলে তুলে নিল কাঙ্ক্ষিত জয়।
  • কৌতিনিয়োকে নিতে বার্সার সঙ্গে বায়ার্নের চুক্তি
    বার্সেলোনা থেকে ধারে ফিলিপে কৌতিনিয়োর বায়ার্ন মিউনিখে যাওয়া নিয়ে এর আগে দুই ক্লাব ঐক্যমত্যে পৌঁছেছিল। এবার আনুষ্ঠানিকভাবে হয়েছে দল বদলের চুক্তি।
  • বার্সা থেকে বায়ার্নে কৌতিনিয়ো
    বার্সেলোনা থেকে ধারে বায়ার্ন মিউনিখে যাচ্ছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। দুই ক্লাব এ নিয়ে ঐক্যমত্যে পৌঁছেছে বলে শুক্রবার রাতে জানানো হয়েছে।
  • বার্সায় ফিরতে চাইলে পরিষ্কার বলতে হবে নেইমারকে: পিকে
    চলতি দল-বদলে পিএসজি ছেড়ে নেইমারের বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে জটিল একটা অবস্থা তৈরি হয়েছে। এর মধ্যে দিয়ে ব্রাজিলের তারকা ফরোয়ার্ড কাম্প নউয়ে আসতে চাইলে তাকে তার চাওয়া পরিষ্কার করে জানাতে হবে বলে মনে করেন জেরার্দ পিকে।
  • ‘নার্ভাস’ ছিল ব্রাজিল
    কোপা আমেরিকায় বলিভিয়ার বিপক্ষে ব্রাজিলের জয়ের নায়ক ফিলিপে কৌতিনিয়ো জানিয়েছেন, নিজেদের প্রথম ম্যাচ বলে তারা একটু নার্ভাস ছিলেন।
  • কৌতিনিয়োর জোড়া গোলে ব্রাজিলের দারুণ শুরু
    বার্সেলোনার হয়ে ধুঁকতে থাকা ফিলিপে কৌতিনিয়ো জ্বলে উঠলেন জাতীয় দলের জার্সিতে। তারকা এই মিডফিল্ডারের জোড়া গোলে কোপা আমেরিকায় দারুণ সূচনা পেয়েছে ব্রাজিল।
  • বার্সার হয়ে বাজে মৌসুম কাটানোর কথা মানলেন কৌতিনিয়ো
    বার্সেলোনার জার্সিতে গত মৌসুমে পারফরম্যান্স ভালো ছিল না বলে মেনে নিলেন ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।
  • হন্ডুরাসের জালে ব্রাজিলের ৭ গোল
    দুর্দান্তভাবে কোপা আমেরিকার প্রস্তুতি সারল ব্রাজিল। নিজেদের দেশে টুর্নামেন্ট শুরু করার আগে খেলা সবশেষ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হন্ডুরাসকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।
  • কৌতিনিয়োকে দুয়ো দেওয়ায় সমর্থকদের সমালোচনায় মেসি
    চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে ম্যাচে নিজ ক্লাবের সমর্থকদের বিরূপ প্রতিক্রিয়ার শিকার হওয়া বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োর পাশে দাঁড়িয়েছেন লিওনেল মেসি। সতীর্থকে দুয়ো দেওয়ার ঘটনায় সমর্থকদের সমালোচনা করেছেন অধিনায়ক। আহ্বান জানিয়েছেন মৌসুমের গুরুত্বপূর্ণ এই সময়ে সবাইকে ঐক্যবদ্ধ থাকার।
  • ক্লাব পর্যায়ে নেইমারের সঙ্গে খেলার ইচ্ছা কৌতিনিয়োর
    জাতীয় দল সতীর্থ নেইমারের সঙ্গে খেলাটা ভীষণ আনন্দদায়ক বলে জানিয়েছেন ব্রাজিলের ফিলিপে কৌতিনিয়ো। ভবিষ্যতে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের সঙ্গে একই ক্লাবে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন বার্সেলোনা মিডফিল্ডার।
  • লিভারপুলের বিপক্ষে কৌতিনিয়োর স্বরূপে ফেরার প্রত্যাশা ভালভেরদের
    চলতি মৌসুমে এখন পর্যন্ত ধারাবাহিকভাবে নিজেকে মেলে ধরতে পারেননি ফিলিপে কৌতিনিয়ো। তবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত এক গোল করে স্বরূপে ফেরার আভাস দিয়েছেন বার্সেলোনা মিডফিল্ডার। সেমি-ফাইনালে সাবেক ক্লাব লিভারপুলের বিপক্ষে লড়াইয়ের আগে ব্রাজিলিয়ান তারকা আত্মবিশ্বাসী হয়ে উঠবেন বলে আশা করছেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে।
  • মেসি জাদুতে ইউনাইটেডকে উড়িয়ে সেমিতে বার্সা
    জাদুকরী ফুটবলে ম্যাচের শুরুতেই গোল আদায় করে নিলেন লিওনেল মেসি। খানিক বাদে প্রতিপক্ষের ভুলে যেন উপহার পেলেন আরেকটি। আর দ্বিতীয়ার্ধে অসাধারণ এক গোলে সব অনিশ্চয়তার ইতি টানলেন ফিলিপে কৌতিনিয়ো। ম্যানচেস্টার ইউনাইটেডকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠলো বার্সেলোনা।
  • কৌতিনিয়োকে ধরে রাখতে চায় বার্সেলোনা
    এ বছরের গ্রীষ্মকালীন দল-বদলে ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োকে ছাড়তে চান না বার্সেলোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ। আবারও নেইমারকে কাম্প নউয়ে ফেরানোর গুঞ্জন উড়িয়ে দেওয়ার পাশাপাশি ব্রাজিলের তারকা ফরোয়ার্ডের চেয়ে বিশ্বকাপ জয়ী উসমান দেম্বেলেকে ভালো খেলোয়াড় বলে দাবি করেছেন তিনি।
  • ৮ গোলের রোমাঞ্চে বার্সাকে রুখে দিল ভিয়ারিয়াল
    ভিয়ারিয়ালের মাঠে শুরুতেই দুই গোল করে জয়ের ধারা ধরে রাখার সম্ভাবনা জাগিয়েছিল বার্সেলোনা। কিন্তু দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ানো প্রতিপক্ষের সামনে কোণঠাসা হয়ে পড়ে এরনেস্তো ভালভেরদের দল। বদলি নামা লিওনেল মেসি শেষ দিকে ব্যবধান কমিয়ে নতুন করে আশা জাগান। সমতা টানেন লুইস সুয়ারেস। শেষ পর্যন্ত জয়ের দেখা না মিললেও স্বস্তির এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।
  • বার্সা ছাড়ার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না কৌতিনিয়ো
    চলতি মৌসুমে বার্সেলোনার শুরুর একাদশে নিয়মিত হয়ে উঠতে পারেননি ফিলিপে কৌতিনিয়ো। নিজের সেরা ছন্দে না থাকাকে মেনে নিয়ে উন্নতি করতে চান ব্রাজিলের এই মিডফিল্ডার। তবে কাম্প নউয়ে নিজের ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করতে রাজি নন তিনি।
  • দুর্দান্ত মেসিতে শেষ আটে বার্সা
    চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে আবারও দুর্দান্ত রূপে নিজেকে মেলে ধরলেন লিওনেল মেসি। জোড়া গোল করার পাশাপাশি দুই সতীর্থের গোলে রাখলেন অবদান। অধিনায়কের এমন জাদুকরী পারফরম্যান্সে লিওঁকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার-ফাইনালে পা রাখলো বার্সেলোনা।
  • ছন্দে না থাকা কৌতিনিয়োর পাশে পিকে
    ঘরের মাঠে রায়ো ভাইয়েকানোর বিপক্ষে লা লিগার ম্যাচে বাজে পারফরম্যান্সের জন্য সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে বার্সেলোনার ফিলিপে কৌতিনিয়োকে। তবে সতীর্থকে নিয়ে আশাবাদী কাতালান দলটির অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্দ পিকে। ব্রাজিলের এই মিডফিল্ডার দ্রুতই ছন্দে ফিরবেন বলে বিশ্বাস করেন তিনি।
  • জোড়া গোল করায় আত্মবিশ্বাস পাবে কৌতিনিয়ো: ভালভেরদে
    মাঠে সময়টা ভালো যাচ্ছে না ফিলিপে কৌতিনিয়োর। একাদশে জায়গা পেতে লড়তে হচ্ছে বার্সেলোনার এই মিডফিল্ডারকে। এমন অবস্থায় কোপা দেল রেতে সেভিয়ার বিপক্ষে জোড়া গোল করায় এই ব্রাজিলিয়ান আত্মবিশ্বাস পাবেন বলে মনে করেন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে।
  • মেসিকে কৌতিনিয়োর ধন্যবাদ
    সেভিয়ার বিপক্ষে স্পট কিক নেওয়ার সুযোগ দেওয়ায় অধিনায়ক লিওনেল মেসির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।
  • সেভিয়াকে উড়িয়ে স্প্যানিশ কাপের সেমিতে বার্সা
    প্রথম লেগে হারের ধাক্কা কাটিয়ে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো বার্সেলোনা। সেভিয়াকে উড়িয়ে কোপা দেল রের সেমি-ফাইনালে উঠলো বর্তমান চ্যাম্পিয়নরা।  
  • কৌতিনিয়োর ফেরার গুঞ্জন উড়িয়ে দিলেন লিভারপুল কোচ
    বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োর লিভারপুলে ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ইংলিশ ক্লাবটির কোচ ইয়ুর্গেন ক্লপ।
  • লেভান্তের মাঠে বার্সেলোনার হার
    উজ্জীবিত লেভান্তের মাঠে চেনা ছন্দে দেখা মেলেনি বার্সেলোনার। কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে হেরে গেছে এরনেস্তো ভালভেরদের শিষ্যরা।
  • কৌতিনিয়ো ও দেম্বেলের কাছ থেকে সেরাটা চান বার্সা কোচ
    ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো ও ফ্রান্সের ফরোয়ার্ড উসমান দেম্বেলের মধ্যে একজনকে বেছে নিতে রাজি নন বার্সেলোনার কোচ এরনেস্তো ভালভেরদে। দলের প্রয়োজনে দুই তরুণ ফুটবলারকে একসঙ্গে খেলাতে চান তিনি।
  • চোট পেয়ে ৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে কৌতিনিয়ো
    ঊরুতে চোট পেয়ে ছিটকে গেছেন বার্সেলোনার মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো। ব্রাজিলিয়ান এই তারকাকে দুই থেকে তিন সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে বলে জানিয়েছে ক্লাবটি।
  • সুয়ারেসের হ্যাটট্রিকে রিয়ালকে গুঁড়িয়ে দিল বার্সা
    লিওনেল মেসি ছিলেন গ্যালারিতে। মাঠে আর্জেন্টাইন তারকার অভাব বুঝতেই দেননি লুইস সুয়ারেস। উরুগুয়ের এই ফরোয়ার্ডের হ্যাটট্রিকে মৌসুমের প্রথম ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে গুঁড়িয়ে দিয়েছে বার্সেলোনা।
  • সেভিয়াকে উড়িয়ে শীর্ষে বার্সা
    সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খুব বেশি সময় মাঠে থাকতে পারেননি লিওনেল মেসি। তবে যতটুকু সময় ছিলেন তার মধ্যেই গোল করে ও করিয়ে জয়ের ভিত গড়ে দেন তিনি। তাতে দাপুটে এক জয়ে লিগ টেবিলের শীর্ষে উঠেছে বার্সেলোনা।  
  • মেসি থাকুক বা না থাকুক, আর্জেন্টিনাকে হারাতে চান কৌতিনিয়ো
    লিওনেল মেসির অনুপস্থিতিতে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের উত্তাপ এতটুকু কমবে না বলে বিশ্বাস ফিলিপে কৌতিনিয়োর। তাই প্রতিপক্ষ শিবিরে ক্লাব সতীর্থের অনুপস্থিতির কথা না ভেবে দলকে জেতানো নিয়ে ভাবছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।
  • কৌতিনিয়োর চোখে সর্বকালের সেরা মেসি
    চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে অসাধারণ নৈপুণ্য দেখানো লিওনেল মেসিকে সর্বকালের সেরা ফুটবলার মনে করেন তার বার্সেলোনা সতীর্থ ফিলিপে কৌতিনিয়ো।
  • মেসির নৈপুণ্যে টটেনহ্যামের বিপক্ষে বার্সার রোমাঞ্চকর জয়
    পোস্টের বাধায় দুবার গোলবঞ্চিত হলেন। শেষ পর্যন্ত অবশ্য ঠিকই গোল আদায় করে নিলেন লিওনেল মেসি। জোড়া গোল করার পাশাপাশি সতীর্থদের গোলে রাখলেন ভূমিকা। টটেনহ্যাম হটস্পারকে তাদেরই মাঠে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় পেল বার্সেলোনা।
  • বার্সেলোনাকে প্রথম হারের স্বাদ দিল লেগানেস
    চলতি লা লিগায় বার্সেলোনাকে প্রথম হারের স্বাদ দিয়েছে লেগানেস। পিছিয়ে পড়েও বর্তমান চ্যাম্পিয়নদের হারিয়ে চমক দেখিয়েছে দলটি।
  • কৌতিনিয়োর প্রশংসায় সুয়ারেস
    রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে বদলি নামা ফিলিপে কৌতিনিয়োর খেলার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন বার্সেলোনায় তার সতীর্থ লুইস সুয়ারেস।
  • মেসি-কৌতিনিয়োর গোলে জয়ে শুরু বার্সার
    লিগ শিরোপা ধরে রাখার অভিযান শুরুর ম্যাচে জোড়া গোল করলেন লিওনেল মেসি। সঙ্গে জালের দেখা পেলেন ফিলিপে কৌতিনিয়ো। দেপোর্তিভো আলাভেসকে সহজে হারিয়ে শুভ সূচনা পেল এরনেস্তো ভালভেরদের দল।
  • বার্সেলোনার ৭ নম্বর জার্সি পেলেন কৌতিনিয়ো
    নতুন মৌসুম শুরু হওয়ার আগে বার্সেলোনায় ৭ নম্বর জার্সি পেয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।
  • কৌতিনিয়োর বিকল্প পাবে না লিভারপুল: ক্লপ
    এবারের দল-বদলে ফিলিপে কৌতিনিয়োর বিকল্প খুঁজে বার করার কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ। কারণ ঠিক ব্রাজিলিয়ান মিডফিল্ডারের মতো খেলোয়াড় নেই বলে মনে করেন তিনি।
  • সমালোচনা শুনতে প্রস্তুত কৌতিনিয়ো
    চেষ্টা কম করেনি ব্রাজিল। তবে বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে বেলজিয়ামের কাছে হারের পর সমালোচনা শুনতে প্রস্তুত বলে জানিয়েছেন দলটির মিডফিল্ডার কৌতিনিয়ো।
  • 'চাপে নেইমার, আলো ছড়াচ্ছে কৌতিনিয়ো'
    চলতি বিশ্বকাপে এখনও আশানুরূপ জ্বলে উঠতে পারেননি ব্রাজিল তারকা নেইমার। দলটির হয়ে বিশ্বকাপ জেতা সাবেক ফুল-ব্যাক রবের্তো কার্লোসের মতে, প্রত্যাশার চাপে আছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। আর তার ছায়ায় থেকেও আলো ছড়াচ্ছে ফিলিপে কৌতিনিয়ো।
  • ‘নেইমার নয়, ব্রাজিল দলে গুরুত্বপূর্ণ কৌতিনিয়ো’
    রাশিয়া বিশ্বকাপে নেইমারের চেয়ে ফিলিপে কৌতিনিয়ো ব্রাজিলের জন্য বেশি ফল নির্ণায়ক বলে মনে করেন দেশটির সাবেক খেলোয়াড় কাকা।
  • অশ্রুপূর্ণ নেইমার ব্রাজিলকে হাসায়: জেসুস
    কোস্টা রিকাকে হারানোর পর কান্নায় ভেঙে পড়া নেইমার দলকে আনন্দ এনে দিয়েছে বলে জানিয়েছেন তার জাতীয় দল সতীর্থ গাব্রিয়েল জেসুস। ব্রাজিল দলে জায়গা পাওয়া নিয়ে রবের্ত ফিরমিনোর সঙ্গে চলা লড়াইটা উপভোগ করেন বলেও জানান ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড।
  • শেষ পর্যন্ত ধৈর্য ধরার পুরস্কার দুটি গোল: কৌতিনিয়ো
    যোগ করা সময়ের গোলে কোস্টা রিকাকে হারানোর পর ব্রাজিল মিডফিল্ডার কৌতিনিয়ো জানালেন, শেষ পর্যন্ত ধৈর্য ধরার পুরস্কার পেয়েছেন তারা।
  • নেইমারের চোট নিয়ে উদ্বিগ্ন নন কৌতিনিয়ো
    মঙ্গলবার অনুশীলনে নেইমার গোড়ালির গাঁটের সমস্যায় খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়লেও সতীর্থকে নিয়ে উদ্বিগ্ন নন ব্রাজিলের ফিলিপে কৌতিনিয়ো।
  • আরও ফাউলের শিকার হবে ব্রাজিল, শঙ্কা কৌতিনিয়োর
    ব্রাজিলের ফুটবলারদের আক্রমণের ছন্দ ভাঙতে পুরো বিশ্বকাপেই সুইজারল্যান্ড ম্যাচের মতো কড়া ট্যাকল করা হবে বলে মনে করেন দলটির মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো।
  • শুরুতেই ব্রাজিলের হোঁচট
    গত বিশ্বকাপের দুঃস্বপ্ন চাপা দেওয়ার অভিযানে থাকা ব্রাজিলের শুরুটা ভালো হলো না। সমানে সমানে লড়ে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের রুখে দিয়েছে সুইজারল্যান্ড।
  • অস্ট্রিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল
    চোট থেকে ফেরার পর শুরুর একাদশে প্রথমবার খেলতে নেমে গোল পেলেন নেইমার। সঙ্গে ফিলিপে কৌতিনিয়ো আর গাব্রিয়েল জেসুসের লক্ষ্যভেদে বিশ্বকাপের আগে নিজেদের সবশেষ প্রস্তুতি ম্যাচে অস্ট্রিয়াকে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। 
  • বিশ্বকাপে 'আলো ছড়াবেন' নেইমার-সালাহ
    মোহামেদ সালাহ ও নেইমার বিশ্বকাপে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করবেন বলে বিশ্বাস করেন ব্রাজিলের ফরোয়ার্ড  ফিলিপে কৌতিনিয়ো।
  • ইনিয়েস্তার বিদায়ী ম্যাচ জিতেই বার্সার শিরোপা উৎসব
    বার্সেলোনার জার্সি পরে শেষবারের মতো মাঠে নামলেন আন্দ্রেস ইনিয়েস্তা। তার বিদায়ী ম্যাচে জ্বলে উঠলেন ফিলিপে কৌতিনিয়ো, যাকে বার্সেলোনা দলে নিয়েছে অধিনায়কের জায়গায় ভবিষ্যতে খেলাতে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দুর্দান্ত গোলে রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে বিজয়ীর বেশে শিরোপা উৎসবে মেতে উঠলো এরনেস্তো ভালভেরদের দল।
  • ৯ গোলের রোমাঞ্চে বার্সেলোনার প্রথম হার
    বার্সেলোনা-লেভান্তের ম্যাচ মানেই যেন গোল উৎসব। সেই গোল উৎসব হলো এবারও। এতো দিন নিজেদের জাল থেকে বল কুড়িয়ে আনা লেভান্তে গোলে ভাসাল বার্সেলোনাকে। ৫-১ গোলে পিছিয়ে পড়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়াল এরনেস্তো ভালভেরদের শিষ্যরা। কিন্তু চলতি মৌসুমে লা লিগায় প্রথম হার এড়াতে পারল না চ্যাম্পিয়নরা।
  • ভিয়ারিয়ালকে উড়িয়ে রেকর্ডের পথে বার্সা
    জোড়া গোল করলেন পুরো ম্যাচে দারুণ খেলা উসমান দেম্বেলে। জালের দেখা পেলেন ছন্দে থাকা লিওনেল মেসিও। তাতে ভিয়ারিয়ালকে সহজেই হারিয়ে লিগে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার পথে আরেক ধাপ এগিয়ে গেছে বার্সেলোনা।
  • তিতের চোখে বিনয়ী কিন্তু লড়াকু কৌতিনিয়ো
    দলের সেরা তারকা নেইমারকে ছাড়া খেলতে নামা ব্রাজিলকে গোলের জন্য ভুগতে হয়নি। মিরান্দা-পাওলিনিয়ো-কৌতিনিয়ো মিলে গোল এনে দিয়েছেন। রাশিয়াকে প্রীতি ম্যাচে উড়িয়ে দেওয়ার পর ব্রাজিল কোচ তিতে আলাদাভাবে প্রশংসা করেছেন কৌতিনিয়োকে।
  • নেইমার বার্সায় ফিরলে দারুণ হবে: কৌতিনিয়ো
    ব্রাজিলিয়ান তারকা নেইমারের আবারও বার্সেলোনায় ফেরার সম্ভাবনা নিয়ে চলা গুঞ্জনের মধ্যে ফিলিপে কৌতিনিয়ো জানালেন, তার স্বদেশি ফরোয়ার্ড সত্যিই কাম্প নউয়ে ফিরলে চমৎকার হবে।
  • সুয়ারেস-কৌতিনিয়োর গোলে বার্সার জয়
    লা লিগায় পয়েন্ট টেবিলের তলানির দল মালাগাকে হারাতে কোনো বেগ পেতে হয়নি বার্সেলোনার। লুইস সুয়ারেস ও ফিলিপে কৌতিনিয়োর গোলে শিরোপা পুনরুদ্ধারের পথে আরেক ধাপ এগিয়েছে কাতালান ক্লাবটি।
  • পরিণত কৌতিনিয়োয় খুশি সুয়ারেস
    স্টিভেন জেরার্ড অ্যানফিল্ড ছেড়ে যাওয়ার পর তরুণ কৌতিনিয়ো যেভাবে লিভারপুলে দায়িত্ব নিয়েছিল তার ভূয়সী প্রশংসা করেছেন লুইস সুয়ারেস।
  • কৌতিনিয়োর গোলে কোপা দেল রের ফাইনালে বার্সেলোনা
    বদলি নামার তিন মিনিট পরই গোল করলেন ফিলিপে কৌতিনিয়ো। ভালেন্সিয়াকে হারিয়ে কোপা দেল রের ফাইনালে উঠল প্রতিযোগিতার সর্বোচ্চ ২৯বারের চ্যাম্পিয়ন বার্সেলোনাও।
  • এখনও উন্নতি করে যাচ্ছে মেসি: কৌতিনিয়ো
    বার্সেলোনায় সতীর্থ লিওনেল মেসির উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ফিলিপে কৌতিনিয়ো। তার মতে, পাঁচবারের বর্ষসেরা ফুটবলার নিজের খেলায় এখনও উন্নতি করে যাচ্ছেন।
  • ‘কৌতিনিয়োর খেলায় খুশি বার্সা’
    আলাভেসের বিপক্ষে জয়ের ম্যাচে বার্সেলোনার শুরুর একাদশে অভিষেক হওয়া ফিলিপে কৌতিনিয়োর খেলার প্রশংসা করেছেন দলটির স্ট্রাইকার লুইস সুয়ারেস।
  • কৌতিনিয়োকে নিয়ে বার্সা কোচের উচ্চাশা
    বার্সেলোনায় অভিষেক হওয়া ফিলিপে কৌতিনিয়োর উচ্ছ্বসিত প্রশংসা করেছেন দলটির কোচ এরনেস্তো ভালভেরদে। ক্লাবের সবচেয়ে দামি খেলোয়াড়কে নিয়ে অনেক উচ্চাশা আছে তার।
  • বার্সায় অভিষেকে উচ্ছ্বসিত কৌতিনিয়ো
    বার্সেলোনার হয়ে অভিষেক ম্যাচ খেলে উচ্ছ্বসিত ফিলিপে কৌতিনিয়ো। এটাকে নিজের জন্য বিশেষ একটি দিন হিসেবে দেখছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।
  • বার্সার অনুশীলনে কৌতিনিয়োকে অভিনন্দন মেসি-পিকের
    বার্সেলোনার হয়ে প্রথম অনুশীলনে আসা ফিলিপে কৌতিনিয়োকে অভিনন্দন জানিয়েছেন দলটির অভিজ্ঞ দুই খেলোয়াড় লিওনেল মেসি ও জেরার্দ পিকে।
  • কৌতিনিয়ো-দেম্বেলের কারণে কৌশল বদলানোর ইচ্ছা নেই বার্সা কোচের
    বার্সেলোনার খেলার বর্তমান কৌশলের সঙ্গেই মানিয়ে নিতে হবে দলটির নতুন দুই মুখ ফিলিপে কৌতিনিয়ো ও উসমান দেম্বেলেকে। এই দুই খেলোয়াড়কে দলে খাপ খাইয়ে নিতে সহায়তা করতে বড় কোনো পরিবর্তনের কোনো ইচ্ছা নেই কোচ এরনেস্তো ভালভেরদের।
  • বার্সায় কৌতিনিয়োকে স্বাগত জানালেন সুয়ারেস
    বার্সেলোনায় নাম লেখানো ফিলিপে কৌতিনিয়োকে স্বাগত জানিয়েছেন লুইস সুয়ারেস। কাম্প নউয়ে ব্রাজিলিয়ান মিডফিল্ডারের স্বপ্ন পূরণে  সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন উরুগুয়ের স্ট্রাইকার।
  • 'অসাধারণ কৌতিনিয়োকে মিস করবে লিভারপুল'
    ফিলিপে কৌতিনিয়োকে অসাধারণ ফুটবলার ও ব্যক্তি হিসেবে দেখেন লিভারপুলের সাবেক তারকা স্টিভেন জেরার্ড। তার মতে, বার্সেলোনায় চলে যাওয়া ব্রাজিলিয়ান এই খেলোয়াড়ের অভাব বোধ করবে অ্যানফিল্ডের ক্লাবটি।
  • লিভারপুল চিরকাল মনে থাকবে কৌতিনিয়োর
    বার্সেলোনায় নাম লেখানোর পর লিভারপুলের উদ্দেশে আবেগঘন এক বিদায়ী বার্তা দিয়েছেন ফিলিপে কৌতিনিয়ো। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি সবসময় তার মনে থাকবে বলে জানিয়েছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।
  • কৌতিনিয়ো আসায় লিগ শিরোপা লড়াইয়ের শেষ দেখছেন সিমেওনে
    লা লিগার পয়েন্ট টেবিলে বড় ব্যবধানে এগিয়ে আছে বার্সেলোনা। আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনের মতে, ফিলিপে কৌতিনিয়োকে পাওয়ায় লিগ শিরোপা জয়ের আরও কাছে চলে গেছে  কাতালান ক্লাবটি।
  • কৌতিনিয়োকে নেইমারের অভিনন্দন
    লিভারপুল থেকে বার্সেলোনায় নাম লেখানো ফিলিপে কৌতিনিয়োকে অভিনন্দন জানিয়েছেন তার জাতীয় দলের সতীর্থ ও ক্লাবটির সাবেক ফরোয়ার্ড নেইমার।
  • সাড়ে পাঁচ বছরের জন্য বার্সায় কৌতিনিয়ো
    লিভারপুল থেকে বার্সেলোনায় আসার চুক্তির আনুষ্ঠানিকতা সেরেছেন ফিলিপে কৌতিনিয়ো।
  • বার্সেলোনা সমর্থকদের উচ্চাশা পূরণের প্রতিশ্রুতি কৌতিনিয়োর
    বার্সেলোনা সমর্থকদের উষ্ণ অভ্যর্থনায় মুগ্ধ ফিলিপে কৌতিনিয়ো। নতুন ক্লাবের হয়ে খেলতে নামার অপেক্ষায় থাকা ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার সমর্থকদের উচ্চাশা পূরণের প্রতিশ্রুতি দিয়েছেন।
  • বার্সার হয়ে খেলতে ৩ সপ্তাহের অপেক্ষা কৌতিনিয়োর
    বার্সেলোনা জার্সিতে খেলতে নামার অপেক্ষা বাড়ল ফিলিপে কৌতিনিয়োর। ঊরুর চোটের কারণে কমপক্ষে ২০ দিন মাঠের বাইরে থাকতে হবে ব্রাজিলের এই মিডফিল্ডারকে।
  • কৌতিনিয়োর প্রশংসায় বার্সা কোচ
    ফিলিপে কৌতিনিয়ো বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করার আগেই তার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন কোচ এরনেস্তো ভালভেরদে।  
  • বার্সায় এসে স্বপ্ন সত্যি হয়েছে কৌতিনিয়োর
    বার্সেলোনার জার্সি গায়ে আনুষ্ঠানিকভাবে সমর্থকদের সামনে আসার আগে ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়ো জানিয়েছেন, ক্লাবটিতে আসতে পেরে স্বপ্ন সত্যি হয়েছে তার।
  • কৌতিনিয়োকে নিয়ে বার্সার প্রস্তাবে রাজি লিভারপুল
    ফিলিপে কৌতিনিয়োকে দলে টানতে বার্সেলোনার তিনটি প্রস্তাব ফিরিয়ে দেওয়া লিভারপুল এবার রাজি হয়েছে। ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডারকে পেতে স্পেনের দলটির ১৪ কোটি ২০ লাখ পাউন্ডের নতুন প্রস্তাবে সম্মতি দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি।
  • ‘বার্সেলোনায় আসলে সফল হবে কৌতিনিয়ো’
    লিভারপুল থেকে বার্সেলোনায় আসলে ফিলিপে কৌতিনিয়ো সহজেই সফল হতে পারবে বলে মনে করেন কাতালান ক্লাবটির সাবেক তারকা খেলোয়াড় রিভালদো।
  • 'জানি না কৌতিনিয়ো বার্সায় আসবে কি না'
    জানুয়ারির দল-বদলে ফিলিপে কৌতিনিয়ো লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দেবে কি-না, এ ব্যাপারে নিশ্চিত কিছু জানেন না বলে জানিয়েছেন এরনেস্তো ভালভেরদে।
  • ফিরমিনো, কৌতিনিয়োর নৈপুণ্যে লিভারপুলের জয়
    দুই ব্রাজিলিয়ান তারকা রবের্ত ফিরমিনো ও ফিলিপ্পে কৌতিনিয়োর নৈপুণ্যে বড় জয় পেয়েছে লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে তলানির দল সোয়ানসি সিটিকে ৫-০ ব্যবধানে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • আর্সেনাল-লিভারপুল রোমাঞ্চকর ড্র
    আর্সেনালের মাঠে দুই গোলে এগিয়ে গিয়ে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল লিভারপুল। তবে ঘুরে দাঁড়িয়ে উল্টো এগিয়ে যায় আর্সেন ভেঙ্গারের দল। রোমাঞ্চে ভরা ইংলিশ প্রিমিয়ার লিগে বড় দুই দলের ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়েছে।
  • ‘কৌতিনিয়ো এলে বার্সার জন্য দারুণ হবে’
    লিভারপুলের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োকে দলে টানার জোর চেষ্টা করে ব্যর্থ হলেও হাল ছাড়েনি বার্সেলোনা। আসছে জানুয়ারির দল-বদলে তাকে কাতালান ক্লাবটিতে পাওয়ার আশা করছেন দলটির মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তা।
  • কৌতিনিয়োকে বার্সেলোনায় দেখতে চান পাওলিনিয়ো
    ফিলিপে কৌতিনিয়োকে পেতে বার্সেলোনার দেওয়া কয়েকটি প্রস্তাব লিভারপুল ফিরিয়ে দিলেও ভবিষ্যতে এই মিডফিল্ডার কাম্প নউয়ে আসবে বলে বিশ্বাস পাওলিনিয়োর।
  • লিভারপুলের বড় জয়ে সালাহ-কৌতিনিয়োর গোল
    গোল উদযাপন করলেন ছন্দে থাকা মোহামেদ সালাহ। দুই ব্রাজিলিয়ান ফিলিপে কৌতিনিয়ো ও রবের্তো ফিরমিনোও জালের দেখা পেল। তাতে বোর্নমাউথের বিপক্ষে লিভারপুল পেল বড় জয়।