• দর্শকদের দোষে ‘ইতালিয়ান হয়ে লজ্জিত’ কিয়েল্লিনি
    সেরি আয় ফিওরেন্তিনা-নাপোলি ম্যাচে দর্শকদের বর্ণবাদী আচরণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন ইউভেন্তুস ডিফেন্ডার জর্জো কিয়েল্লিনি। সমালোচিত এই ঘটনায় 'একজন ইতালীয়' হওয়ায় বিব্রত বোধ করছেন ইতালির অভিজ্ঞ এই ফুটবলার।
  • ইউভেন্তুসে আরও ২ বছর কিয়েল্লিনি
    অনুমিতভাবেই আবারও ইউভেন্তুসের সঙ্গে চুক্তি করেছেন জর্জো কিয়েল্লিনি। সেরি আর দলটির হয়ে আরও দুই বছর খেলবেন অভিজ্ঞ এই ইতালিয়ান ডিফেন্ডার।
  • ‘ইতালিয়ান ফুটবলের পুনর্জাগরণ’
    ১৩ নভেম্বর ২০১৭, মিলানে যেন অস্তমিত হয় ইতালিয়ান ফুটবলের সূর্য। সেদিন সুইডেনের সঙ্গে গোলশূন্য ড্র করে ও দুই লেগ মিলিয়ে হেরে বিশ্বকাপ বাছাইপর্ব উতরাতে ব্যর্থ হয় ইতালি। বিশ্ব ফুটবলের পরাশক্তি, চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন, ফুটবল আভিজাত্যের দেশই কিনা জায়গা করে নিতে পারেনি ৩২ দলের বিশ্বকাপে! বলা হচ্ছিল, ইতালিয়ান ফুটবলের অন্ধকারতম অধ্যায়। সময়ের পালায় সেই ইতালিই এখন উদ্ভাসিত আলোয় ভাস্বর। ইউরোপ সেরার গর্বে উজ্জ্বল।
  • শিরোপা ভুলে শীর্ষ চারে নজর ইউভেন্তুসের
    লিগ শিরোপা ধরে রাখার পথ কঠিন হয়ে গিয়েছিল আগেই, তবু আশায় ছিল ইউভেন্তুস। সবশেষ তালিকার নিচের সারির দল তোরিনোর বিপক্ষে পয়েন্ট হারানোর পর সেই আশাটুকুও যেন শেষ হয়ে গেছে টানা নয়বারের সেরি আ চ্যাম্পিয়নদের। অন্তত দলটির অধিনায়ক জর্জো কিয়েল্লিনির কথায় মনে হচ্ছে, লিগ জয়ের কোনো সম্ভাবনা দেখছে না তারা। বললেন, আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়াই এখন তাদের মূল লক্ষ্য।
  • পোর্তোয় ভুল শুধরে সাফল্যের আশায় ইউভেন্তুস
    গত তিন মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ অভিযান ভালো হয়নি ইউভেন্তুসের। বিদায় নিতে হয়েছে শেষ ষোলো কিংবা কোয়ার্টার-ফাইনাল থেকে। এবার নকআউট পর্বের শুরুতে তাই সতর্ক জর্জো কিয়েল্লিনি। অতীতের ভুল থেকে শিক্ষা নিতে সতীর্থদের আহ্বান জানালেন ইউভেন্তুস অধিনায়ক।
  • করোনাভাইরাস আক্রান্ত রোনালদোর রৌদ্রস্নান
    করোনাভাইরাসে আক্রান্ত ক্রিস্তিয়ানো রোনালদোকে নিয়ে স্বস্তির খবর দিয়েছেন তার ক্লাব সতীর্থ জর্জো কিয়েল্লিনি। পর্তুগিজ ফরোয়ার্ড ভালো আছেন, রৌদ্রস্নানে ছিলেন-এমন তথ্যও দিয়েছেন ইউভেন্তুসের এই ডিফেন্ডার।
  • ইউভেন্তুসে চুক্তির মেয়াদ বাড়ালেন বুফ্ফন-কিয়েল্লিনি
    ইউভেন্তুসের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন জর্জো কিয়েল্লিনি ও জানলুইজি বুফ্ফন। ২০২১ সালের জুন পর্যন্ত ইতিলিয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে থাকবেন এই দুই ফুটবলার।
  • কামড় খেয়েও প্রশংসা!
    ২০১৪ বিশ্বকাপে ইতালি-উরুগুয়ের উত্তপ্ত ম্যাচে জর্জো কিয়েল্লিনিকে কামড় দেওয়ায় তখন ভীষণ সমালোচিত হয়েছিলেন লুইস সুয়ারেস। তবে সেদিনের প্রতিপক্ষের ওপর এখন আর কোনো ক্ষোভ নেই ইতালিয়ান ডিফেন্ডারের। উল্টো আগ্রাসী মনোভাবের জন্য উরুগুয়ের স্ট্রাইকারের প্রশংসা করেছেন তিনি।
  • ৬ মাস মাঠের বাইরে ইউভেন্তুসের কিয়েল্লিনি
    হাঁটুর চোটে প্রায় ছয় মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ইউভেন্তুস অধিনায়ক জর্জো কিয়েল্লিনি।
  • ‘রোনালদোকে নিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শক্ত দাবিদার ইউভেন্তুস’
    ঘরোয়া ফুটবলে টানা সাতবারের লিগ চ্যাম্পিয়ন তারা। এর মধ্যে গত চারবার জিতেছে ঘরোয়া ডাবল। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্নটা বারবার অপূর্ণই রয়ে গেছে ইউভেন্তুসের। বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্তিয়ানো রোনালদোকে দলে পেয়ে ইতালিয়ান ক্লাবটি এবার ইউরোপ সেরার ট্রফি জয়ে লক্ষ্যস্থির করেছে বলে জানিয়েছেন দলটির অভিজ্ঞ ডিফেন্ডার জর্জো কিয়েল্লিনি।
  • ইউভেন্তুসে রোনালদোর আসাটা অসম্ভব ভেবেছিলেন কিয়েল্লিনি
    ইউভেন্তুসে ক্রিস্তিয়ানো রোনালদো নাম লেখাতে পারেন এমন গুঞ্জন শুরুতে বিশ্বাস করতে পারেননি জর্জো কিয়েল্লিনি। ক্লাবটির ইতালিয়ান এই ডিফেন্ডারের কাছে বিষয়টা 'অসম্ভব' ঠেকছিল। 
  • রেফারির ভূমিকায় বিস্মিত নন কিয়েল্লিনি
    রিয়াল মাদ্রিদের বিপক্ষে দারুণ খেলার পরও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল থেকে দলের বিদায়ে রেফারির হাত দেখছেন জর্জো কিয়েল্লিনি। ইউভেন্তুসের এই ডিফেন্ডারের কাছে এটা বিস্ময় হয়ে আসেনি, কারণ তার দাবি, গত মৌসুমে রিয়ালের বিপক্ষে বায়ার্ন মিউনিখেরও একই অভিজ্ঞতা হয়েছিল।
  • 'দিবালা নেইমারের সমপর্যায়ের নয়'
    নেইমার চলে গেলে তার শূন্যতা পূরণে নাকি পাওলো দিবালাকে পেতে চায় বার্সেলোনা। গণমাধ্যমের এমন গুঞ্জনের বিষয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি জর্জো কিয়েল্লিনি। তবে ইউভেন্তুস ডিফেন্ডারের মতে, মানের দিক থেকে তার সতীর্থ এখনও নেইমারের পর্যায়ে পৌঁছায়নি।
  • বার্সা ম্যাচ থেকে ‘শিক্ষা নিয়ে’ রিয়ালের মুখোমুখি ইউভেন্তুস
    চ্যাম্পিয়ন্স লিগের আরেকটি ফাইনাল সামনে আসতেই জর্জো কিয়েল্লিনির স্মৃতিতে ঘুরেফিরে আসছে দুই বছর আগে বার্সেলোনার কাছে হারের তিক্ত অভিজ্ঞতা। তবে ইতালিয়ান এই ডিফেন্ডারের দাবি, বার্লিনের ওই ব্যর্থতা থেকে ইউভেন্তুস অনেক কিছু শিখেছে। করেছে উন্নতিও।