• শেষ ম্যাচের হারে ‘অনেক হতাশ’ জেমি
    ফিলিস্তিনের কাছে হারের পর জেমি ডে দলের খেলা নিয়ে সন্তুষ্টির কথা জানিয়েছিলেন। কিরগিজস্তানের কাছে হারের পর বলেছিলেন, এক দিন পর ম্যাচ খেলা কঠিন। কিন্তু কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে আশা জাগিয়ে হারের পর বাংলাদেশ কোচ বললেন, তিনি ভীষণ হতাশ।
  • কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের কাছেও হারল বাংলাদেশ
    ম্যাচের শুরুতেই এগিয়ে গেল বাংলাদেশ। আশা জাগলো ত্রিদেশীয় আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতার শেষটা অন্তত ভালোভাবে শেষ করার। কিন্তু পরে খেই হারিয়ে কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের কাছে হেরেই গেল বাংলাদেশ।
  • কিরগিজস্তানে ‘শেষ ভালোর’ অপেক্ষায় বাংলাদেশ
    মূল লক্ষ্য সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি। ম্যাচের ফল তাই মূখ্য নয় তেমন একটা। কিন্তু যেকোনো হারই যে হতাশার। তাই ফিলিস্তিন ও কিরগিজস্তানের বিপক্ষে হারের পর ঘুরে দাঁড়াতে মরিয়া বাংলাদেশ। ‘শেষ ভালো’ দিয়ে শেষ করতে চায় কিরগিজস্তানের ত্রিদেশীয় আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট।
  • বাংলাদেশকে সহজেই হারাল কিরগিজস্তান
    শুরুর একাদশে এলো চার পরিবর্তন। আগের ম্যাচের তুলনায় আক্রমণের ধার বাড়ল কিছুটা। ত্রিদেশীয় আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে প্রথম গোলের দেখাও পেল বাংলাদেশ। কিন্তু দিন শেষে ফলে এলো না কোনো পরিবর্তন। শক্তিশালী কিরগিজস্তানের বিপক্ষে হারের হতাশাই সঙ্গী হলো জেমি ডের দলের।
  • কিরগিজস্তান ম্যাচে দলে পরিবর্তনের ইঙ্গিত জেমির
    টুর্নামেন্ট শুরুর আগেই জেমি ডে ইঙ্গিত দিয়েছিলেন সবাইকে সুযোগ দেওয়ার। সে পথেই হাঁটছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ। কিরগিজস্তান ম্যাচের দলে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন জেমি। জাতীয় দলের মিডফিল্ডার রাকিব হোসেন আত্মবিশ্বাসী কণ্ঠে দিয়েছেন, দ্বিতীয় ম্যাচে আরও ভালো খেলার প্রত্যয়।
  • অভিষেকের ১০ মিনিট নিয়ে রোমাঞ্চিত কানাডা প্রবাসী রাহবার
    জাতীয় দলের জার্সিতে অভিষেক মানেই স্বপ্ন পূরণের আনন্দ। কানাডা প্রবাসী রাহবার ওয়াহেদ খানের মনে এখন সেই অনুভূতি। কিন্তু ফিলিস্তিনের বিপক্ষে দল হেরে যাওয়ায় ২৫ বছর বয়সী এই মিডফিল্ডারের রোমাঞ্চের মাঝে কিছুটা হতাশাও আছে।
  • কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের
    জালের নাগাল পায়নি বাংলাদেশের কেউ। তবে মিলল কাঙ্ক্ষিত গোল। ম্যাচ শেষেও ব্যবধান হয়ে রইলো প্রতিপক্ষের ওই আত্মঘাতী গোল। কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে হারিয়ে নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্টে শুভসূচনা করল জেমি ডের দল।
  • দুই আবাহনী ও মোহামেডানকে আলাদা সমীহ কিরগিজস্তানের ক্লাবটির
    এই প্রথম বাংলাদেশে খেলতে এসেছে এফসি আলগা। কিরগিজস্তানের ঘরোয়া ফুটবরের পাঁচবারের চ্যাম্পিয়ন দলটি শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপেও অন্যতম ফেভারিট। তবে দলটির হেড অব ডেলিগেশন আলাদাভাবে সমীহ করছেন স্বাগতিক দেশের তিন দল আবাহনী, মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীকে।