• অভিযোগ না করে আর্তেতাকে দল নিয়ে ভাবার পরামর্শ কন্তের
    দল আছে শীর্ষ চারে থাকার অনিশ্চয়তায়। মহাগুরুত্বপূর্ণ ম্যাচে হেরে রেফারির ওপর ক্ষোভ ঝেড়েছেন আর্সেনাল কোচ মিকেল আর্তেতা। বিষয়টি মেনে নিতে পারছেন না টটেনহ্যাম হটস্পার কোচ আন্তোনিও কন্তে। অভিযোগ না করে আর্তেতাকে দল নিয়ে ভাবার দিকে মনোযোগ দিতে বলেছেন তিনি।
  • চ‍্যাম্পিয়ন্স লিগে যেতে আর্সেনালের বিপক্ষে জয় চান কন্তে
    আন্তোনিও কন্তের ছোঁয়ায় যেন বদলে গেছে টটেনহ‍্যাম হটস্পার। শৃঙ্খলা ফিরেছে রক্ষণে। ধারাল হয়ে ওঠেছে আক্রমণভাগ। তবে এখনও চ‍্যাম্পিয়ন্স লিগ তাদের জন‍্য বেশ দূরের পথ। পরের ম‍্যাচে আর্সনালের বিপক্ষে জয়ে উজ্জ্বল হতে পারে ইউরোপ সেরার মঞ্চে ফেরার সম্ভাবনা। সেই আশাটুকু বাঁচিয়ে রাখতে নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৩ পয়েন্ট চেয়েছেন কন্তে।
  • ‘চ্যাম্পিয়ন্স লিগে খেললে ভাগ্য বদলে যাবে’
    যখন দায়িত্ব নিয়েছিলেন টটেনহ্যাম হটস্পারের, তখন আন্তোনিও কন্তের জন্যও চ্যাম্পিয়ন্স লিগ ছিল দূরের স্বপ্ন। কিন্তু এখন সে সম্ভাবনা উঁকি দিচ্ছে। আরেকটু নিবেদন, মরিয়া চেষ্টা করলেই পাওয়া যেতে পারে নাগাল। তাই শিষ্যদের জ্বলে উঠতে সেরা টোটকা কাজে লাগালেন কন্তে-চ্যাম্পিয়ন্স লিগে খেললে বদলে যাবে ভাগ্য।
  • ‘প্রিমিয়ার লিগের সঙ্গে আলোচনা সময়ের অপচয়’
    সাম্প্রতিক সময়ে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়া ও ব্যস্ত সূচি নিয়ে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসেছিলেন দলগুলোর কোচরা। তবে এতে ফলপ্রসূ কিছুই খুঁজে পাননি টটেনহ্যাম হটস্পার কোচ আন্তোনিও কন্তে। তার মতে, পুরো বিষয়টি ছিল স্রেফ সময়ের অপচয়।
  • করোনাভাইরাসে আক্রান্ত টটেনহ্যামের ১৩ জন
    ইউরোপা কনফারেন্স লিগে রেনের বিপক্ষে ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে টটেনহ্যাম হটস্পার। আট খেলোয়াড়সহ দলটির ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অবস্থা এমন দাঁড়িয়েছে যে, দল সাজাতেই হিমশিম খেতে হচ্ছে কোচ আন্তোনিও কন্তেকে।
  • টটেনহ্যামের নতুন কোচ হলেন কন্তে
    নুনো সান্তোকে টটেনহ্যাম হটস্পার বরখাস্ত করার পর থেকে দলটির পরবর্তী কোচ হিসেবে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছিল আন্তোনিও কন্তের নাম। শেষ পর্যন্ত ইতালিয়ান কোচকেই বেছে নিয়েছে লন্ডনের ক্লাবটি।
  • সেরি আ জিতিয়ে ইন্টার ছাড়লেন কন্তে
    ১১ বছর পর সেরি আ শিরোপা জিতলেও ঠিক স্বস্তিতে নেই ইন্টার মিলান। আর্থিক সঙ্কটে বেশ কঠিন সময় পার করছে ইতালিয়ান দলটি। এর মধ্যেই শিরোপাজয়ী কোচকে হারাল ইন্টার। দুই পক্ষের সমঝোতায় চুক্তির মেয়াদ শেষের এক বছর আগে বিদায় নিলেন আন্তোনিও কন্তে।  
  • ১১ বছরের অধরা শিরোপার সুবাস পাচ্ছে ইন্টার
    ২০১০ সালের পর প্রথম লিগ শিরোপার দুয়ারে ইন্টার মিলান। দলটির কোচ আন্তোনিও কন্তের বিশ্বাস, ৯৫ শতাংশ শিরোপা নিশ্চিত হয়ে গেছে তার দলের। তবে চূড়ান্ত সাফল্য পাওয়া হয়নি এখনও, তাই দলকে মনোযোগ ধরে রাখার আহ্বান জানালেন এই ইতালিয়ান।
  • ড্রয়ের জন্য খেলবে না রিয়াল-মনশেনগ্লাডবাখ, বিশ্বাস কন্তের
    শাখতার দোনেৎস্কের বিপক্ষে ইন্টার মিলানের শুধু জিতলেই হবে না। চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে যেতে দলটিকে রিয়াল মাদ্রিদ ও বরুশিয়া মনশেনগ্লাডবাখের ম্যাচে যে কোনো দলের জয় প্রার্থনা করতে হবে। কিন্তু দল দুটি যদি পয়েন্ট ভাগাভাগি করার জন্য আঁতাত করে বসে? এমন কিছুর কোনো সম্ভাবনাই দেখেন না ইন্টার কোচ আন্তোনিও কন্তে।
  • রিয়ালকে হারাতে ইন্টার কোচের তিন মন্ত্র
    প্রথম তিন ম্যাচে মেলেনি জয়ের দেখা। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফিরতি ম্যাচটি তাই ইন্টার মিলানের জন্য হয়ে দাঁড়িয়েছে বাঁচা-মরার লড়াই। ইতালিয়ান দলটির কোচ আন্তোনিও কন্তে ম্যাচটিকে দেখছেন ‘ফাইনাল’ হিসেবে। স্প্যানিশ জায়ান্টদের হারাতে তিনটি মন্ত্রে শিষ্যদের উদ্বুদ্ধ করলেন তিনি।
  • রিয়ালের প্রথম গোল নিয়ে কন্তের অভিযোগ
    হারের জন্য নিজেদেরই দোষ দিলেন আন্তোনিও কন্তে। একই সঙ্গে রেফারিরও দায় দেখছেন ইন্টার মিলান কোচ। তার মতে, রিয়াল মাদ্রিদের প্রথম গোলটি হয়ইনি। কারণ, করিম বেনজেমা বল জালে পাঠানোর আগে আশরাফ হাকিমিকে ‘ফাউল’ করেছিলেন ফেরলঁদ মঁদি।
  • ফাব্রেগাসের ক্যারিয়ারের মজার মুহূর্ত
    লম্বা ক্যারিয়ারে কত না স্মৃতি। আনন্দ-বেদনার কত ঘটনা। সে সবের ভীড় থেকে সেস ফাব্রেগাস সামনে নিয়ে এলেন তার ক্যারিয়ারের সবচেয়ে মজার স্মৃতি। যে ঘটনার মূল দুই চরিত্র ছিলেন আন্তোনিও কন্তে ও দিয়েগো কস্তা।
  • ‘বিশ্বের অন্যতম সেরা কোচ হতে পারে ল্যাম্পার্ড’
    চেলসির প্রধান কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডে মুগ্ধ আন্তোনিও কন্তে। ইতালিয়ান এই কোচের বিশ্বাস, বিশ্বের অন্যতম সেরা কোচ হওয়ার সামর্থ্য আছে সাবেক ইংলিশ মিডফিল্ডার ল্যাম্পার্ডের।
  • ‘বার্সা নয়, জয়ের যোগ্য ছিল ইন্টার’
    বার্সেলোনার বিপক্ষে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত হেরে যাওয়া ম্যাচে জয়টা তার দলের প্রাপ্য ছিল বলে মনে করেন ইন্টার মিলানের কোচ আন্তোনিও কন্তে। ম্যাচ থেকে তাদের ছিটকে যাবার পেছনে দ্বিতীয়ার্ধে ছন্দ হারিয়ে ফেলাকেই কারণ হিসেবে দেখছেন ইতালিয়ান এই কোচ।
  • কন্তেকে ছাঁটাই করল চেলসি
    দুই বছর দায়িত্ব পালন করা কোচ আন্তোনিও কন্তেকে ছাঁটাই করেছে চেলসি।
  • মেসিকে গোল করতে দেব না: চেলসি কোচ
    চেলসির বিপক্ষে লিওনেল মেসির রেকর্ড সবচেয়ে বাজে; দলটির বিপক্ষে এখন পর্যন্ত গোল করতে পারেননি বার্সেলোনা ফরোয়ার্ড। আসছে চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেও আর্জেন্টাইন তারকাকে গোল বঞ্চিত রাখতে আশাবাদী ইংলিশ ক্লাবটির কোচ আন্তোনিও কন্তে।
  • কন্তের সঙ্গে নতুন চুক্তি চেলসির
    দায়িত্ব নেওয়ার প্রথম বছরে প্রিমিয়ার লিগ শিরোপা এনে দেওয়া কোচ আন্তোনিও কন্তের সঙ্গে নতুন চুক্তি করেছে চেলসি। এ চুক্তি অনুযায়ী বর্তমান মেয়াদ না বাড়লেও আগামী দুই বছরে সুযোগ-সুবিধা বাড়ছে ইতালির এই কোচের।
  • শিষ্যদের মাটিতে পা রাখার পরামর্শ চেলসি কোচের
    মৌসুমের এখনও অনেকটা পথ বাকি থাকলেও লিগ টেবিলে চেলসি অনেকটাই ধরাছোঁয়ার বাইরে চলে গেছে বলে ধারণা অনেকের। তবে আত্মতুষ্টিতে ভুগে কোনোরকম ভুল করতে রাজি নন আন্তোনিও কন্তে। শিষ্যদের তাই মাটিতে পা রাখার পরামর্শই দিলেন দলটির কোচ।
  • অক্টোবরে ইপিএলের সেরা কন্তে, হ্যাজার্ড
    অক্টোবরে চেলসিকে প্রিমিয়ার লিগে টানা চার ম্যাচ জেতানো আন্তোনিও কন্তে মাসের সেরা কোচ নির্বাচিত হয়েছেন। সেরা খেলোয়াড় হয়েছেন তারই শিষ্য এডেন হ্যাজার্ড।