• হার দিয়েই বাছাই শেষ বাংলাদেশের যুবাদের
    ম্যাচ জুড়ে খেলা হলো বাংলাদেশের অর্ধে। সৌদি আরবের চাপ সামলে তেমন কোনো আক্রমণই শানাতে পারেননি মাহবুবুর রহমান সুফিল-ফয়সাল আহমেদ ফাহিমরা। এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপের বাছাই মারুফুল হকের দল শেষ করল আরেকটি হার দিয়ে।
  • নেপালের বিপক্ষে আশা জাগিয়েও পারল না মেয়েরা
    লিগে দুর্বল দলের বিপক্ষে ভুরিভুরি গোল করা সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার পারলেন না ছাপ রাখতে। শেষ দিকের গোলে ম্যাচে রোমাঞ্চ ফিরিয়েছিলেন তহুরা খাতুন। কিন্তু শেষ রক্ষা হয়নি। বাংলাদেশের আন্তর্জাতিক ফুটবলে ফেরাটা তাই হলো নেপালের বিপক্ষে হারের হতাশা দিয়ে।
  • নেপালে ভালো কিছুর আশা বাংলাদেশের মেয়েদের
    নেপালের বিপক্ষে সবশেষ মুখোমুখি হওয়ার অভিজ্ঞতা সুখের নয় মোটেও। মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বের দেখায় হেরেছিল বাংলাদেশ। এবার নেপালের বিপক্ষে ভালো ফলের আশা বাংলাদেশ কোচ গোলাম রব্বানী ছোটনের।
  • থাকছেন জেমি, লক্ষ্য এখন এশিয়ান কাপ
    বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই শেষের পর আলোচনার টেবিলে বসলেন জেমি ডে ও কাজী সালাউদ্দিন। আলোচনাকে ‘ইতিবাচক’ বললেন জাতীয় দলের কোচ জেমি। অর্থাৎ, গুজব-গুঞ্জন যাই থাকুক, কোচের পদে টিকে যাচ্ছেন কোচ। যদিও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি সালাউদ্দিন জানালেন বাছাইয়ের পারফরম্যান্স নিয়ে তিনি খুশিও নন, অখুশিও নন।
  • এশিয়ান কাপের বাছাইয়ে প্লে-অফ খেলতে হচ্ছে না বাংলাদেশকে
    এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) নতুন সিদ্ধান্তে ভাগ্য খুলেছে বাংলাদেশের। ২০২৩ সালের এশিয়ান কাপের বাছাইয়ের তৃতীয় ও চূড়ান্ত পর্বে জায়গা পেতে খেলতে হবে না প্লে-অফ। সরাসরি খেলার টিকেট পেয়েছে জেমি ডের দল।