• বার্সায় এবার বরখাস্ত আবিদাল
    বার্সেলোনার মূল দলকে ঢেলে সাজানোর প্রক্রিয়াটা শুরু হয়েছে কোচের বিদায় দিয়ে। এবার ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালকে বরখাস্ত করা হয়েছে।
  • মেসির ক্ষোভকে যৌক্তিক মানছেন রিভালদো
    এরিক আবিদালের সঙ্গে কথার লড়াইয়ে লিওনেল মেসির অবস্থান যৌক্তিক বলে মনে করেন বার্সেলোনার সাবেক ফুটবলার রিভালদো। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর দলের ফুটবলারদের পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন তুললে অধিনায়ক হিসেবে আর্জেন্টাইন তারকার ক্ষুব্ধ হওয়ার অধিকার আছে বলেও মনে করেন এই ব্রাজিলিয়ান।
  • মেসি-আবিদাল বিতর্কে যোগ দিলেন আলবা
    এরিক আবিদাল ও লিওনেল মেসির কথার লড়াইয়ে বার্সেলোনা শিবিরে তৈরি হওয়া উত্তেজনা ক্লাব সভাপতির হস্তক্ষেপে ক্ষণিকের জন্য শান্ত হয়েছিল। কোপা দেল রে থেকে বার্সেলোনার বিদায়ের পর যেন নতুন করে তা উসকে দিলেন জর্দি আলবা। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর আবিদালের সমালোচনা করেছেন স্প্যানিশ ডিফেন্ডার।
  • মেসি-আবিদাল বিতর্কের পর আপাত শান্ত বার্সা শিবির
    বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল ও তারকা ফরোয়ার্ড লিওনেল মেসির কথার লড়াইয়ে হঠাৎ উত্তেজনা ছড়িয়েছিল কাতালান ক্লাবটিতে। বিষয়টি নিয়ে ক্লাব কর্তৃপক্ষকে বসতে হয় জরুরি বৈঠকে। আপাতত সমস্যার সমাধান হয়েছে, স্বস্তি ফিরেছে বার্সেলোনা শিবিরে।
  • নেইমারকে বার্সায় ফেরানো ‘অসম্ভব নয়’
    নেইমারকে বার্সেলোনায় ফিরিয়ে আনা ‘অসম্ভব নয়’ বলে দাবি করেছেন ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল।
  • আবিদালের মন্তব্য, মেসির পাল্টা প্রশ্ন
    ফুটবলারদের নিবেদন নিয়ে সংবাদমাধ্যমে কৌতুহল জাগানিয়া মন্তব্য করেছিলেন বার্সেলোনার স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল। সেটি খুব ভালোভাবে নেননি লিওনেল মেসি। বার্সেলোনা অধিনায়ক তার সাবেক সতীর্থের মন্তব্যের জবাব দিয়েছেন ইনস্টাগ্রামে।