• আবার মাঠে ফিরতে চান আগুয়েরো
    শারীরিক অসুস্থতার কারণে আগেভাগে বাধ্য হয়েছেন অবসরের সিদ্ধান্ত নিতে। তবে ফুটবলের প্রতি ভালোবাসায় আবারও মাঠে নামার স্বপ্ন দেখছেন সের্হিও আগুয়েরো। পেশাদার ফুটবলে না হলেও খেলতে চান বিনোদন বা চ্যারিটিমূলক ম্যাচে।
  • রোনালদোর পাশে ইব্রাহিমোভিচ
    ব্যক্তিগত ও দলগত সাফল্যে সমৃদ্ধ ক্যারিয়ারে আরেকটি দারুণ অর্জন হলো এসি মিলান ফরোয়ার্ড জ্লাতান ইব্রাহিমোভিচের। একবিংশ শতাব্দীতে ইউরোপের শীর্ষ পাঁচটি লিগের মধ্যে ক্রিস্তিয়ানো রোনালদোর পর মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ৮০টি ভিন্ন ক্লাবের বিপক্ষে গোল করার কীর্তি গড়লেন এই সুইডিশ তারকা। 
  • ‘ভীতুরা দুই বছর পরপর বিশ্বকাপের বিরোধিতা করছে’
    সাম্প্রতিক সময়ে বিশ্ব ফুটবলে সবচেয়ে আলোচিত বিষয়-ফিফার দুই বছর পরপর বিশ্বকাপ আয়োজনের ভাবনা। এ নিয়ে পক্ষে-বিপক্ষে চলছে বিস্তর আলোচনা। বিপক্ষে অবস্থান নেওয়াদের একহাত নিলেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। তার মতে, বৈশ্বিক আসরটি দুই বছর পরপর আয়োজনের বিরোধিতা যারা করছে তারা আসলে পরিবর্তন নিয়ে ভীত এবং নিজেদের অবস্থান নিয়ে শঙ্কিত।
  • আর্জেন্টিনার আরেকটি জয়, পেনাল্টিতেও পারেনি পেরু
    আগের ম্যাচের মতো নজরকাড়া পারফরম্যান্স দেখাতে পারল না আর্জেন্টিনা। তবে আক্রমণাত্মক ফুটবলে গোল আদায় করে নিল ঠিকই। আর পেনাল্টি পেয়েও কাজে লাগাতে পারল না পেরু। প্রতিপক্ষের ব্যর্থতায় বিশ্বকাপ বাছাইয়ে প্রত্যাশিত জয় পেল লিওনেল স্কালোনির দল।
  • পরিবর্তনের প্রস্তাবে লা লিগার 'না'
    নতুন মৌসুমের আগে অনেক সময়ই বিভিন্ন দেশের লিগে নিয়মকানুনে পরিবর্তন আনতে দেখা যায়। এবার লা লিগায়ও কিছু পরিবর্তনের প্রস্তাব রাখেন স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট লুই রুবিয়ালেস। তার চাওয়া, কমানো হোক ম্যাচের সংখ্যা এবং কিছু ম্যাচ আয়োজন করা হোক বিদেশের মাটিতে। তবে সেই প্রস্তাবে সায় দেয়নি লা লিগা।
  • ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা
    একটা শিরোপার জন্য কত অপেক্ষা। একেকটা টুর্নামেন্ট যায়, কিন্তু অপেক্ষা ফুরোয় না। না আর্জেন্টিনার, না লিওনেল মেসির। অবশেষে সব মিলে গেল এক বিন্দুতে। সেটাও মহারণে জিতে। ব্রাজিলের মাটিতে ব্রাজিলকেই হারানোর কঠিন চ্যালেঞ্জ জিতে ২৮ বছরের অপেক্ষার অবসান হলো আর্জেন্টিনার। আনহেল দি মারিয়ার গোলে কোপা আমেরিকার শিরোপা জিতল লিওনেল স্কালোনির দল। 
  • বসনিয়ায় বিবর্ণ ডাচদের হোঁচট
    জয় দিয়ে আসর শুরুর পর টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারিয়েছে নেদারল্যান্ডস। উয়েফা নেশন্স লিগে সাদামাটা পারফরম্যান্সে বসনিয়া-হার্জেগোভিনার সঙ্গে ড্র করেছে গতবারের রানার্সআপরা।
  • কোপা আমেরিকায় থাকতে চান রিশার্লিসন
    আগামী বছর ঘরের মাঠে কোপা আমেরিকায় ব্রাজিল দলে জায়গা করে নিতে দৃঢ়প্রতিজ্ঞ রিশার্লিসন। তবে লাতিন আমেরিকার ফুটবল শ্রেষ্ঠত্বের এই প্রতিযোগিতায় দেশকে প্রতিনিধিত্ব করতে নিজের আরও উন্নতি করতে হবে বলে মানছেন তরুণ এই ফরোয়ার্ড।
  • জেসুস-সান্দ্রোর গোলে জিতল ব্রাজিল
    অসংখ্য আক্রমণের মাত্র দুটি খুঁজে পেল ঠিকানা। সৌদি আরবের রক্ষণ ভেঙে গাব্রিয়েল জেসুস ও আলেক্স সান্দ্রো পেলেন জালের দেখা। তাদের নৈপুণ্যে প্রীতি ম্যাচে জিতল ব্রাজিল।
  • ‘মেসিকে প্রাপ্য সম্মান দিবে আর্জেন্টিনা’
    আর্জেন্টিনার অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব নেওয়ার পর লিওনেল মেসির সঙ্গে এখনও কথা হয়নি লিওনেল স্কালোনির। তবে জানালেন, দলের সবচেয়ে বড় তারকাকে তার প্রাপ্য সম্মানের সঙ্গে মূল্যায়ন করা হবে।
  • পিৎসায় বিশ্বকাপ তারকাদের প্রতিকৃতি 
    বিশ্বকাপের সেরা তারকাদের প্রতিকৃতি আঁকা পিৎসা বানাচ্ছেন রাশিয়ার এক শেফ।
  • রোনালদোদের আরও উন্নতির তাগিদ সান্তোসের
    তিউনিশিয়া ও বেলজিয়ামের সঙ্গে ড্রয়ের পর নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে দাপুটে ফুটবল খেলে আলজেরিয়াকে উড়িয়ে দিয়েছে পর্তুগাল। তবে বিশ্বকাপে ভালো করতে এখনো অনেক উন্নতির জায়গা দেখছেন দলটির কোচ ফের্নান্দো সান্তোস।
  • বিশ্বকাপের বিনিময়ে ক্লাব শিরোপা ছাড়তে রাজি মেসি
    যেকোনো মূল্যে জাতীয় দলের হয়ে শিরোপা জয়ের অপূর্ণতা ঘোঁচাতে চান লিওনেল মেসি। রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে আর্জেন্টিনা অধিনায়ক তাই জানালেন, সম্ভব হলে বার্সেলোনার হয়ে জেতা ট্রফির বিনিময়েও আন্তর্জাতিক ফুটবলে একটা শিরোপা চান তিনি।