• বার্সার বিপক্ষে আলাদা পরিকল্পনা নেই সিমেওনের
    রক্ষণ জমাট রেখে পাল্টা আক্রমণে প্রতিপক্ষকে কাঁপিয়ে দেওয়া-বরাবরই এই কৌশল খেলে থাকে আতলেতিকো মাদ্রিদ। চলতি মৌসুমে সেই পথে হেঁটেই ধারাবাহিকভাবে সাফল্য পাচ্ছে দলটি। তারপরও প্রতিপক্ষ যখন বার্সেলোনা, যাদের মাঠে অভিজ্ঞতা মোটেও সুখকর নয়, শিরোপা লড়াইয়ে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে কী আলাদা কোনো ছক কষছেন দিয়েগো সিমেওনে?
  • পাল্টে গেল ইউনাইটেড-সোসিয়েদাদ ম্যাচের ভেন্যুও
    ইউরোপা লিগে শেষ ষোলোয় ওঠার লড়াইয়ের প্রথম ধাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে খেলা হচ্ছে না রিয়াল সোসিয়েদাদের। কোভিড-১৯ এর বিস্তার রোধে স্পেন সরকার ভ্রমণের ওপর বিধিনিষেধ জারি করায় ম্যাচটি হবে তুরিনে।
  • ২০২০ সাল পর্যন্ত আতলেতিকোয় সিমেওনে
    দিয়েগো সিমেওনের সঙ্গে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছে আতলেতিকো মাদ্রিদ। নতুন চুক্তি অনুযায়ী লা লিগার ক্লাবটিতে ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন আর্জেন্টাইন এই কোচ।
  • পারল না আতলেতিকো, ফাইনালে রিয়াল
    চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদ গেরো এবারও কাটানো হল না আতলেতিকো মাদ্রিদের। সেমি-ফাইনালের ফিরতি লেগে নিজেদের মাঠে জিতেও ইউরোপ সেরার প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছে দলটি। রেকর্ড পঞ্চদশবারের মতো ফাইনালে উঠেছে শিরোপাধারী রিয়াল।
  • রিয়ালের বিপক্ষে প্রতিশোধের কথা ভাবছে না আতলেতিকো
    চ্যাম্পিয়ন্স লিগে বার বার রিয়াল মাদ্রিদের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে আতলেতিকো মাদ্রিদের। তবে এবারও সেমি-ফাইনালে রিয়াল মাদ্রিদকে প্রতিপক্ষ হিসেবে পাওয়ার পর প্রতিশোধ নেওয়ার কথা ভাবছেন না বলে দাবি করেছেন দিয়েগো সিমেওনে। আপাতত লা লিগায় এস্পানিওলের বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছেন বলে জানান আতলেতিকো মাদ্রিদের এই কোচ।
  • দুই পেনাল্টি গোলে আতলেতিকোর হার
    দুই পেনাল্টি থেকে গোল হজম করে রিয়াল সোসিয়েদাদের মাঠ থেকে হেরে ফিরেছে আতলেতিকো মাদ্রিদ। ২-০ ব্যবধানের পরাজয়ে লা লিগায় শীর্ষে ওঠার সুযোগ হারিয়েছে দিয়েগো সিমেওনের দল।