• মেসির চলে যাওয়া নিয়ে হতাশা নেই আগুয়েরোর
    জাতীয় দলের পর লিওনেল মেসির সঙ্গে একই ক্লাবেও মাঠ মাতানোর আশায় ছিলেন সের্হিও আগুয়েরো; কিন্তু কঠিন বাস্তবতায় তা সম্ভব হয়নি। সেজন্য অবশ্য তেমন কোনো খারাপ লাগা নেই আগুয়েরোর। কাম্প নউয়ে মেসির থাকা-না থাকার সঙ্গে নিজের চুক্তির কোনো সম্পর্ক নেই বলেও জানালেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।
  • বুসকেতস ও আলবা বেতন কমানোয় খেলতে পারবেন আগুয়েরো
    বিপদের সময়ে ক্লাবের পাশে দাঁড়ালেন বার্সেলোনার আরও দুই ফুটবলার সের্হিও বুসকেতস ও জর্দি আলবা। নিজেদের বেতন কম নিতে রাজি হয়েছেন তারা। ফলে সের্হিও আগুয়েরোকে লা লিগায় নিবন্ধন করাতে পেরেছে কাতালান ক্লাবটি।
  • মহামারীকালের দলবদলে চমক
    মহামারীতে ক্লাবগুলো ধুকছে আর্থিক সঙ্কটে। তাইতো এবারের দলবদল তেমন সাড়া ফেলবে না বলেই ধারণা ছিল ফুটবল বিশ্লেষকদের। তবে, ট্রান্সফার মার্কেটে অর্থের ঝনঝনানি তেমন না হলেও ফুটবল বিশ্বকে চমকে দেওয়ার মতো দলবদলের দেখা মিলেছে এবার। সাম্প্রতিক বছরগুলোতে তো বটেই, ফুটবল ইতিহাসেই হয়ত স্থায়ী জায়গা করে নেবে এবারের দলবদলের বাজার।
  • ইতিহাদে কোম্পানি-সিলভা-আগুয়েরোর ভাস্কর্য
    দলছুট হয়ে যাওয়ার আগে তারা ইতিহাদের আঙিনায় রেখে গেছেন ছাপ। ম্যানচেস্টার সিটিও তাই সাবেক তিন তারকাকে সম্মানিত করছে তাদের মতো করে। স্টেডিয়ামের সামনে দাভিদ সিলভা ও ভিনসেন্ট কোম্পনির ভাস্কর্য উন্মোচন করতে যাচ্ছে দলটি। আগামী শনিবার আর্সেনালের বিপক্ষে ম্যাচের আগে হবে এই প্রতিমূর্তি উন্মোচন।
  • ১০ সপ্তাহ মাঠের বাইরে আগুয়েরো
    মৌসুম শুরুর আগে একের পর এক ধাক্কা খাচ্ছে বার্সেলোনা। সেই তালিকায় এবার নতুন সংযোজন, সের্হিও আগুয়েরোকে লম্বা সময়ের জন্য না পাওয়া। চোটে পড়ে ১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টাইন এই ফরোয়ার্ডকে।
  • ছিটকে গেলেন আগুয়েরো ও লংলে
    নতুন মৌসুম শুরুর আগে দলে চোটাক্রান্ত ফুটবলারের সংখ্যা বাড়ল বার্সেলোনা শিবিরে। এবার চোট পেয়ে ছিটকে গেলেন ডিফেন্ডার ক্লেমোঁ লংলে ও দলটির নতুন সদস্য সের্হিও আগুয়েরো।
  • ‘ডি-বক্সে আগুয়েরো ভয়ঙ্কর’
    দলে নতুন যোগ হওয়া সের্হিও আগুয়েরোর সামর্থ্যে আস্থার কোনো কমতি নেই বার্সেলোনা কোচ রোনাল্ড কুমানের। তার দৃষ্টিতে, ডি-বক্সে আর্জেন্টাইন অভিজ্ঞ এই ফরোয়ার্ড প্রতিপক্ষের জন্য বিপজ্জনক।
  • শুরুর একাদশে আগুয়েরোকে রাখার ইঙ্গিত স্কালোনির
    চিলির বিপক্ষে নেমেছিলেন বদলি। উরুগুয়ের বিপক্ষে খেলার সুযোগই মেলেনি। সের্হিও আগুয়েরোর আর্জেন্টিনার শুরুর একাদশে ফেরার অপেক্ষা ফুরাচ্ছেই না। তবে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি ইঙ্গিত দিয়েছেন বার্সেলোনার ফরোয়ার্ডকে প্যারাগুয়ের বিপক্ষে শুরুর একাদশে সুযোগ দেওয়ার। অবশ্য এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত ম্যাচের আগে নেওয়ার কথাও জানিয়েছেন তিনি।
  • প্যারাগুয়ে ম্যাচে শুরুতে মেসি-আগুয়েরো জুটি?
    চিলি ও উরুগুয়ের বিপক্ষে ম্যাচে প্রত্যাশা মেটাতে পারেননি লাউতারো মার্তিনেস। প্যারাগুয়ের বিপক্ষে শুরুর একদশে তাই জায়গা নাও পেতে পারেন ইন্টার মিলানের এই স্ট্রাইকার। তার বদলে আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে সের্হিও আগুয়েরোকে বেছে নিতে পারেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।
  • মেসিকে বার্সায় থাকতে চাপ দেবেন না আগুয়েরো
    লিওনেল মেসির সঙ্গে তার সম্পর্ক দারুণ। কিন্তু তাই বলে এত ঘনিষ্ঠও নয় যে, বন্ধুকে সিদ্ধান্ত নিতে বাধ্য করার দাবি তোলা যায়। মেসিকে তাই বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নিতে চাপ দেবেন না বলে জানালেন সের্হিও আগুয়েরো।
  • ২ বছরের চুক্তিতে বার্সেলোনায় আগুয়েরো
    কিছুদিন ধরে চলা গুঞ্জনটা সত্যি হলো। দুই বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিচ্ছেন আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরো।
  • বার্সেলোনায় যোগ দেওয়ার কাছাকাছি আগুয়েরো: গুয়ার্দিওলা
    সংবাদমাধ্যমের খবর, দুই বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিচ্ছেন সের্হিও আগুয়েরো। পেপ গুয়ার্দিওলার কথায়ও মিলল তেমন ইঙ্গিত। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড কাম্প নউয়ের ক্লাবটিতে যাওয়ার ‘কাছাকাছি’ আছেন বলে জানালেন ম্যানচেস্টার সিটির কোচ।
  • পেনাল্টি মিস করে অনুতপ্ত আগুয়েরো
    জিতলেই শিরোপা নিশ্চিত, এমন ম্যাচে দুর্বল স্পট কিকে হতাশ করেছেন সের্হিও আগুয়েরো। অপেক্ষা বেড়েছে ম্যানচেস্টার সিটির। চেলসির বিপক্ষে ম্যাচ শেষে তাই সতীর্থ ও সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন আর্জেন্টাইন তারকা।
  • বিদায়ী আগুয়েরোর জন্য গুয়ার্দিওলার ভালোবাসা
    ক্যারিয়ারে ম্যানচেস্টার সিটি অধ্যায়ের বাকি আর মাত্র কয়েক সপ্তাহ। বিদায়বেলায় একাদশে ফিরে আবারও আলো ছড়ালেন সের্হিও আগুয়েরো। তার দারুণ পারফরম্যান্সেই ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয়ে শিরোপার আরও কাছে পৌঁছে গেছে দল। আর্জেন্টাইন তারকার প্রতি তাই আবারও মুগ্ধতা প্রকাশ করলেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর শূন্যস্থান অপূরণীয়: গুয়ার্দিওলা
    এক দশকের ম্যানচেস্টার সিটি অধ্যায় শেষ হতে যাচ্ছে সের্হিও আগুয়েরোর। তার অভাব পূরণে নতুন ফুটবলার খুঁজতে হবে প্রিমিয়ার লিগের ক্লাবটিকে। তবে দলটির কোচ পেপ গুয়ার্দিওলার মতে, এই আর্জেন্টাইন তারকার শূন্যস্থান অপূরণীয়।
  • শেষ হচ্ছে আগুয়েরোর সিটি অধ্যায়
    চোটের জন্য একাদশে অনিয়মিত হওয়ার পর থেকে শোনা যাচ্ছিল গুঞ্জন। শেষ পর্যন্ত সেটিই সত্যি হতে যাচ্ছে। চুক্তির মেয়াদ শেষে চলতি মৌসুমের পর ফ্রি ট্রান্সফারে বিদায় নিতে যাচ্ছেন সের্হিও আগুয়েরো। শেষ হচ্ছে এই আর্জেন্টাইন স্ট্রাইকারের ম্যানচেস্টার সিটি অধ্যায়।
  • ৪১৭ দিন পর আগুয়েরোর গোল
    লম্বা সময় পর জালের দেখা পেলেন সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটি পেল প্রত্যাশিত জয়। ফুলহ্যামকে তাদেরই মাঠে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করল পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘ছন্দে ফিরতে আগুয়েরোর সময় প্রয়োজন’
    চোট আর কোভিড-১৯ পরিস্থিতি মিলে গত এক বছরে অধিকাংশ সময় কেটেছে দলের বাইরে। ছন্দে ফিরতে তাই সের্হিও আগুয়েরোর সময় প্রয়োজন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ভবিষ্যৎ নিয়ে এখনও অনিশ্চয়তায় আগুয়েরো
    চলতি মৌসুম শেষেই শেষ হবে ম্যানচেস্টার সিটির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ। কিন্তু ভবিষ্যত নিয়ে এখনও অনিশ্চয়তায় দলটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • করোনাভাইরাসে আক্রান্ত আগুয়েরো
    নতুন আরেক ধাক্কা খেল ম্যানচেস্টার সিটি। তারকা স্ট্রাইকার সের্হিও আগুয়েরোর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
  • অপরাজিত থেকে গ্রুপ পর্ব শেষ সিটির
    নিয়ম রক্ষার ম্যাচে দলে নয় পরিবর্তন এনে পরীক্ষা-নিরীক্ষা করলেন পেপ গুয়ার্দিওলা। বদলি নেমে আলো ছড়ালেন সের্হিও আগুয়েরো, রাহিম স্টার্লিং। মার্সেইয়ের বিপক্ষে আধিপত্য করে চ্যাম্পিয়ন্স লিগে জয় দিয়ে গ্রুপ পর্ব শেষ করল ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোকে নিয়ে সতর্ক গুয়ার্দিওলা
    দলে সের্হিও আগুয়েরোর অভাব বেশ টের পাচ্ছে ম্যানচেস্টার সিটি। তবে চোট কাটিয়ে মাঠে ফেরার লড়াইয়ে থাকা আর্জেন্টাইন স্ট্রাইকারকে নিয়ে কোনোরকম ঝুঁকি নিতে চান না দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ২ থেকে ৪ সপ্তাহ মাঠের বাইরে আগুয়েরো
    আরেক দফার চোটে প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন সের্হিও আগুয়েরো। এ যাত্রায় পায়ের পেশির চোট কাটিয়ে আর্জেন্টাইন তারকার ফিরতে দুই থেকে চার সপ্তাহ সময় লাগতে পারে বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • দুর্দান্ত জয়ে শুরু সিটির
    চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির শুরুটা হলো দারুণ। পিছিয়ে পড়েও পোর্তোকে উড়িয়ে ইউরোপ সেরার প্রতিযোগিতায় শুভসূচনা করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোকে চুক্তি নবায়নের পথ দেখালেন সিটি কোচ
    গুরুতর হাঁটুর চোট কাটিয়ে ফেরা সের্হিও আগুয়েরো এখনও ম্যানচেস্টার সিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকতে পারে বলে মনে করছেন পেপ গুয়ার্দিওলা। স্প্যানিশ কোচ জানালেন, তা করতে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দেখাতে হবে ক্লাবটির সঙ্গে তিনি নতুন চুক্তির যোগ্য।
  • আগুয়েরোকে নিয়ে অপেক্ষা বাড়ছে সিটির
    নতুন মৌসুমের শুরুতেও তারকা স্ট্রাইকার সের্হিও আগুয়েরোকে পাচ্ছে না ম্যানচেস্টার সিটি। দলটির কোচ পেপ গুয়ার্দিওলা জানিয়েছেন, আর্জেন্টাইন এই তারকার সুস্থ হয়ে উঠতে এখনও এক থেকে দুই মাস সময় লাগতে পারে।
  • আর্জেন্টিনা দলে নেই দি মারিয়া-আগুয়েরো
    মাঝে ছয় মাস কেটে গেছে। এর মাঝে নিজের সামর্থ্য নতুন করে দেখিয়েছেন আনহেল দি মারিয়া। তারপরও জায়গা পাননি আর্জেন্টিনা দলে। তার মতোই একুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের প্রথম দুই ম্যাচের দলে নেই সের্হিও আগুয়েরো।
  • লিওঁর বিপক্ষেও নেই আগুয়েরো
    চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে অলিম্পিক লিওঁর বিপক্ষেও দলের মূল স্ট্রাইকার সের্হিও আগুয়েরোকে পাচ্ছে না ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর হাঁটুতে ‘সফল অস্ত্রোপচার’
    চোট থেকে সেরে উঠতে অস্ত্রোপচার করানো হয়েছে সের্হিও আগুয়েরোর হাঁটুতে। ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার নিজেই জানিয়েছেন ‘সফলভাবে’ সম্পন্ন হয়েছে অস্ত্রোপচার।
  • আগুয়েরোর চোট নিয়ে চিন্তিত গুয়ার্দিওলা
    প্রিমিয়ার লিগে বার্নলির বিপক্ষে দল বড় ব্যবধানে জিতলেও খুব একটা স্বস্তিতে নেই ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ার্দিওলা। দলের তারকা খেলোয়াড় সের্হিও আগুয়েরোর হাঁটুর চোট ভাবাচ্ছে এই স্প্যানিশ কোচকে।
  • বেশিরভাগ ফুটবলার মাঠে ফিরতে ভয় পাচ্ছে: আগুয়েরো
    ইউরোপের কয়েকটি ঘরোয়া ফুটবল লিগ পুনরায় শুরু করা নিয়ে তোড়জোড় দেখা যাচ্ছে সেসব দেশের ফেডারেশনের মাঝে। বিশেষ করে জার্মানি, ইতালি ও স্পেনে অনুশীলন শুরুর দিনক্ষণ প্রায় চূড়ান্ত। মৌসুম শেষ করতে মরিয়া ইংল্যান্ডও। তবে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার আগে প্রিমিয়ার লিগের বেশিরভাগ খেলোয়াড় মাঠে ফিরতে ভয় পাচ্ছেন বলে জানালেন ম্যানচেস্টার সিটির সের্হিও আগুয়েরো।
  • আগুয়েরোর গোলে সিটির কষ্টের জয়
    বল দখলে এগিয়ে থাকলেও মিলছিল না গোলের দেখা। বিরতির আগে পেনাল্টি থেকে দলকে এগিয়ে নিতে ব্যর্থ হলেন গাব্রিয়েল জেসুস। দ্বিতীয়ার্ধে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বদলি নেমে কাঙ্ক্ষিত গোল এনে দিলেন সের্হিও আগুয়েরো। প্রত্যাশিত জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর জোড়া গোলের পরও পয়েন্ট হারাল সিটি
    ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে হার চোখ রাঙাচ্ছিল। পাঁচ মিনিটের ব্যবধানে সের্হিও আগুয়েরো দুই গোল করে দারুণ এক জয়ের সম্ভাবনা জাগে ম্যানচেস্টার সিটির। তবে নির্ধারিত সময়ের শেষ মিনিটের আত্মঘাতী গোলে মিলল না সেই জয়ের দেখা। টানা তিন জয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট হারাল বর্তমান চ্যাম্পিয়নরা।
  • ‘কিংবদন্তি’ আগুয়েরোর প্রশংসায় গুয়ার্দিওলা
    অ্যাস্টন ভিলার বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে দুই রেকর্ড গড়া সের্হিও আগুয়েরোর উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর রেকর্ড গড়া ম্যাচে সিটির দুরন্ত জয়
    বিদেশি খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়লেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন ফরোয়ার্ডের হ্যাটট্রিকের পাশাপাশি জোড়া গোল করলেন রিয়াদ মাহরেজ। জালের দেখা পেলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসও। দাপুটে পারফরম্যান্সে অ্যাস্টন ভিলাকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি।
  • ‘জেসুস দুর্দান্ত, আগুয়েরোর বিকল্প নেই’
    এভারটনের বিপক্ষে জোড়া গোল করে দলকে জেতানো গাব্রিয়েল জেসুসের খেলায় মুগ্ধ পেপ গুয়ার্দিওলা। তবে দলে সের্হিও আগুয়েরোর বিকল্প নেই বলেও জানিয়েছেন ম্যানচেস্টার সিটি কোচ।
  • আগুয়েরো-ডে ব্রুইনের গোলে জয়ে ফিরল সিটি
    প্রথমার্ধে বিবর্ণ পারফরম্যান্সের পর দ্বিতীয়ার্ধে নিজেদের খুঁজে পেল ম্যানচেস্টার সিটি। বিরতির পরই দলকে এগিয়ে নিলেন সের্হিও আগুয়েরো। শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করলেন কেভিন ডে ব্রুইনে। ঘরের মাঠে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘কয়েক সপ্তাহের জন্য’ মাঠের বাইরে আগুয়েরো
    ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সের্হিও আগুয়েরো ঊরুর চোটে কয়েক সপ্তাহের জন্য ছিটকে গেছেন বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • উরুগুয়ে বিপজ্জনক দল: আর্জেন্টিনা কোচ
    আন্তর্জাতিক প্রীতি ম্যাচে উরুগুয়ের মুখোমুখি হওয়ার আগে প্রতিপক্ষকে সমীহ করছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। তারুণ্য ও অভিজ্ঞতার সমন্বয়ে উরুগুয়ে বিশ্বের অন্যতম সেরা দল বলে মনে করেন তিনি।
  • আগুয়েরো-ওয়াকারে স্বস্তির জয় সিটির
    সের্হিও আগুয়েরো দলকে এনে দিলেন সমতার স্বস্তি। কাইল ওয়াকার নিলেন দলকে এগিয়ে। সাউথ্যাম্পটনের বিপক্ষে হারের শঙ্কার মেঘ উড়িয়ে জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার সিটি।
  • নিষেধাজ্ঞা কাটিয়ে আর্জেন্টিনা দলে মেসি
    আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরলেন লিওনেল মেসি।
  • ওয়াটফোর্ডের জালে ৮ গোল ম্যানচেস্টার সিটির
    প্রথমার্ধে পাঁচ গোল করে ম্যাচে চালকের আসনে বসে যাওয়া ম্যানচেস্টার সিটি দ্বিতীয়ার্ধে করল আরও তিনটি। ম্যাচ জুড়ে দাপুটে ফুটবল খেলে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ওয়াটফোর্ডকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • চ্যাম্পিয়ন সিটিকে হারিয়ে দিল পুঁচকে নরিচ
    তিন বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরা নরিচ সিটি দারুণ এক চমক উপহার দিয়েছে। হারিয়ে দিয়েছে প্রতিযোগিতার শিরোপাধারী ম্যানচেস্টার সিটিকে।
  • আগুয়েরোর নৈপুণ্যে সিটির দাপুটে জয়
    শুরুতেই দলকে এগিয়ে নিলেন কেভিন ডি ব্রুইনে। দারুণ পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখে জোড়া গোল করলেন সের্হিও আগুয়েরো। শেষ দিকে ব্যবধান আরও বাড়ালেন বের্নার্দো সিলভা। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনেকে সহজে হারিয়ে জয়ের ধারায় থাকল ম্যানচেস্টার সিটি।
  • ‘অনন্য’ আগুয়েরোর প্রশংসায় গুয়ার্দিওলা
    সুযোগ কাজে লাগানোর ‘অনন্য’ দক্ষতাসম্পন্ন সের্হিও আগুয়েরোর উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরো-স্টার্লিংয়ের গোলে জয়ে ফিরল সিটি
    গোল করেই যাচ্ছেন সের্হিও আগুয়েরো ও রাহিম স্টার্লিং। দুজনের নৈপুণ্যে বোর্নমাউথের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • চিলিকে হারিয়ে কোপা আমেরিকায় তৃতীয় আর্জেন্টিনা
    লাল কার্ড দেখে মাঠ ছাড়ার আগে সের্হিও আগুয়েরোর গোল তৈরি করে দিলেন লিওনেল মেসি। প্রথমার্ধেই ব্যবধান বাড়ালেন পাওলো দিবালা। উত্তেজনা ছড়ানো ম্যাচে আক্রমণাত্মক খেলে চিলিকে হারিয়ে কোপা আমেরিকায় তৃতীয় হয়েছে আর্জেন্টিনা।
  • ভিএআর প্রযুক্তির ব্যবহার না দেখে ক্ষুব্ধ মেসি-আগুয়েরো
    কোপা আমেরিকাতে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) প্রযুক্তির অসংখ্য ব্যবহার হলেও ব্রাজিলের বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার খেলোয়াড়দের দুটি পেনাল্টি আবেদনের ক্ষেত্রে এর সহায়তা নেননি রেফারি। এ নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন আর্জেন্টিনার দুই তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি ও সের্হিও আগুয়েরো।
  • কাতারকে হারিয়ে শেষ আটে আর্জেন্টিনা
    বাঁচা-মরার লড়াইয়ে প্রতিপক্ষের ভুলে ম্যাচের শুরুতেই আর্জেন্টিনাকে এগিয়ে দিলেন লাউতারো মার্তিনেস। শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করলেন সের্হিও আগুয়েরো। কাতারকে হারিয়ে গ্রুপ রানার্সআপ হিসেবে কোপা আমেরিকার কোয়ার্টার-ফাইনালে উঠেছে প্রতিযোগিতার দ্বিতীয় সর্বোচ্চ চ্যাম্পিয়নরা।
  • মেসির জন্য কোপা আমেরিকা জিততে চান আগুয়েরো
    আর্জেন্টিনার জার্সিতে লিওনেল মেসির শিরোপা খরা কাটাতে অধীর হয়ে আছেন তার জাতীয় দলের সতীর্থ সের্হিও আগুয়েরো। অধিনায়কের জন্য জিততে চান এবারের কোপা আমেরিকা।
  • শেষের লড়াইয়ে জিতে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযানের শেষ ধাপে এসে পিছিয়ে পড়েছিল ম্যানচেস্টার সিটি। তবে শুরুতে গোল খাওয়ার ধাক্কা সামলে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় দলটি। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের জালে গোল উৎসব করে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর গোলে শিরোপা ধরে রাখার আরও কাছে সিটি
    বার্নলিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার কাছে পৌঁছে গেছে ম্যানচেস্টার সিটি। লিভারপুলকে পেছনে ফেলে আবারও পয়েন্ট তালিকার শীর্ষে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • চোট পেয়ে মাঠের বাইরে আগুয়েরো
    পেশিতে চোট পাওয়া সের্হিও আগুয়েরো ইংলিশ প্রিমিয়ার লিগে কার্ডিফ সিটির বিপক্ষে খেলবেন না বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরো-সিলভার নৈপুণ্যে শীর্ষে ফিরল সিটি
    একটি করে গোল করার পাশাপাশি সতীর্থের গোলে অবদান রাখলেন সের্হিও আগুয়েরো ও বের্নার্দো সিলভা। তাতে ফুলহ্যামকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর শেষ মুহূর্তের গোলে সেমিতে ম্যানচেস্টার সিটি
    সোয়ানসি সিটির বিপক্ষে প্রথমার্ধেই দুই গোল খেয়ে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ দিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে রোমাঞ্চকর এক জয়ে এফএ কাপের সেমি-ফাইনালে উঠেছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • শালকেকে গুঁড়িয়ে শেষ আটে ম্যানচেস্টার সিটি
    দারুণ ছন্দে থাকা ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইও করতে পারল না শালকে। জার্মানির দলের বিপক্ষে যেন গোল উৎসবে মেতে উঠেছিলেন পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। নিজেদের মাঠে শালকেকে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ইংল্যান্ডের দলটি।
  • আগুয়েরোর গোলে সিটির জয়
    সবশেষ দুই দেখায় ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের জালে চারবার করে বল পাঠিয়েছিল ম্যানচেস্টার সিটি। একের পর এক সুযোগ হাতছাড়া করে সেই দলের বিপক্ষে হোঁচট খেতে বসেছিল ইংলিশ চ্যাম্পিয়নরা। তবে পেনাল্টি থেকে সের্হিও আগুয়েরোর গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • সব প্রতিযোগিতায় শিরোপার জন্য লড়তে চান আগুয়েরো
    চেলসিকে হারিয়ে ইংলিশ লিগ কাপ জয়ের পর অন্য সব প্রতিযোগিতাতেও শিরোপার জন্য লড়তে চান বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • শালকের মাঠে সিটির রোমাঞ্চকর জয়
    শালকের গোলরক্ষকের ভুলের ‍সুযোগ কাজে লাগিয়ে ম্যানচেস্টার সিটিকে এগিয়ে নিলেন সের্হিও আগুয়েরো। কিন্তু পরে দুটি পেনাল্টি থেকে গোল হজম করে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে হারতে বসেছিল তারা। তবে শেষ দিকে লেরয় সানে ও রাহিম স্টার্লিংয়ের গোলে রোমাঞ্চকর জয় নিয়ে জার্মানি থেকে ফিরেছে পেপ ‍গুয়ার্দিওলার দল।
  • চলতি মৌসুমে সিটির হয়ে সব জিততে চান আগুয়েরো
    ম্যানচেস্টার সিটির বর্তমান দলটির ‘সব কিছু জেতার ক্ষমতা’ আছে বলে মনে করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। চলতি মৌসুমে তিনটি ঘরোয়া প্রতিযোগিতার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতে ইতিহাস গড়তে সতীর্থদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে আর্সেনালকে উড়িয়ে দিল সিটি
    নিউক্যাসল ইউনাইটেডের কাছে হারের ধাক্কা ভুলে ঘুরে দাঁড়িয়েছে ম্যানচেস্টার সিটি। সের্হিও আগুয়েরোর হ্যাটট্রিকে নিজেদের মাঠে আর্সেনালকে উড়িয়ে দিয়েছ পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • ১৩ বছর পর নিউক্যাসলের কাছে হারল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে অজেয় যাত্রা ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার সিটি। শুরুটা দারুণ হলেও শেষ পর্যন্ত ১৩ বছর পর দলটির কাছে হারের স্বাদ নিয়ে ফেরে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা।
  • জেসুস-আগুয়েরোদের গোল উৎসবে শেষ ষোলোয় সিটি
    বার্নলিকে উড়িয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর গোলে জিতে ফাইনালে সিটি
    প্রথম লেগের বিশাল জয়ে ফাইনালে এক পা দিয়েই রেখেছিল ম্যানচেস্টার সিটি। ফিরতি পর্বেও বার্টন অ্যালবিওনকে হারিয়ে ইংলিশ লিগ কাপের শিরোপা লড়াইয়ের মঞ্চে উঠেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘একাদশে জায়গা পেতে আগুয়েরোর সঙ্গে লড়তে হবে জেসুসকে’
    ম্যানচেস্টার সিটির শুরুর একাদশে আক্রমণভাগে জায়গা করে নিতে গাব্রিয়েল জেসুসকে অভিজ্ঞ আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোর সঙ্গে লড়াই করতে হবে বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • লিভারপুলকে হারিয়ে শিরোপা লড়াই জমিয়ে দিল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে উড়তে থাকা লিভারপুলকে মাটিতে নামিয়েছে ম্যানচেস্টার সিটি। ইয়ুর্গেন ক্লপের দলকে প্রথম হারের স্বাদ দিয়েছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • লিভারপুলকে ধরতে সিটির হাতে অনেক ম্যাচ আছে: আগুয়েরো
    প্রিমিয়ার লিগের মাঝ পথে এসে দুই দলের ব্যবধান ৭ পয়েন্টের। তবে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো মনে করেন শীর্ষে থাকা লিভারপুলকে ধরতে তাদের হাতে এখনও অনেক ম্যাচ বাকি আছে।
  • আগুয়েরোর শেষ দিকের গোলে নকআউট পর্বে সিটি
    লিওঁর কাছে হেরে যাত্রা শুরুর পর মিলেছিল টানা তিনটি জয়। কিন্তু ফিরতি লেগে ফরাসি ক্লাবটির কাছে ফের হারতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে দুবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পেপ গুয়ার্দিওলার দল। সঙ্গে মিলেছে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বের টিকেট। 
  • ইপিএলে দেড়শ গোলের মাইলফলক ছুঁয়ে উচ্ছ্বসিত আগুয়েরো
    ইংলিশ প্রিমিয়ার লিগে দেড়শ গোলের মাইলফলক ছুঁয়ে উচ্ছ্বসিত ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • সাউথ্যাম্পটনকে উড়িয়ে শীর্ষে ফিরল সিটি
    আগের দিন আর্সেনালের সঙ্গে ড্র করে পয়েন্ট টেবিলে সবার ওপরে উঠেছিল লিভারপুল। সাউথ্যাম্পটনকে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে ম্যানচেস্টার সিটি।
  • বার্নলিকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
    ঘরের মাঠে বার্নলির জালে গোল উৎসব করল ম্যানচেস্টার সিটি। দারুণ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে উঠল পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরো-সিলভার গোলে সিটির নাটকীয় জয়
    হফেনহাইমের মাঠে ম্যানচেস্টার সিটির শুরুটা ছিল যেন দুঃস্বপ্নের মতো। নড়েচড়ে বসার আগেই জাল থেকে বল কুড়িয়ে আনতে হয় তাদের। দ্রুতই গোল শোধ করে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। কিন্তু জয় সূচক গোলের দেখা মিলছিল না কিছুতেই। শেষ সময়ে প্রতিপক্ষের মারাত্মক ভুলে কাঙ্ক্ষিত গোলটি পেয়ে যায় ইংলিশ চ্যাম্পিয়নরা।
  • 'ইপিএলে শিয়েরারের গোলের রেকর্ড ভাঙবে আগুয়েরো'
    ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যালান শিয়েরারের গোলের রেকর্ড সের্হিও আগুয়েরো ছাড়িয়ে যেতে পারবে বলে বিশ্বাস ম্যানচেস্টার সিটিতে তার সতীর্থ মিডফিল্ডার বের্নার্দো সিলভার।
  • আগুয়েরোর কাছ থেকে আরও চান গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটির হয়ে নিজের ৩০০তম ম্যাচে গোলের দেখা পাওয়া সের্হিও আগুয়েরোর প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। আর্জেন্টাইন ফরোয়ার্ড ভালো খেলা চালিয়ে যাবে বলে আশা স্প্যানিশ এই কোচের।
  • কার্ডিফকে উড়িয়ে জয়ে ফিরল ম্যানচেস্টার সিটি
    তিন দিন আগের চ্যাম্পিয়ন্স লিগে হারের ধাক্কা কাটিয়ে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি। পুরোটা সময় আধিপত্য ধরে রেখে ইংলিশ প্রিমিয়ার লিগে কার্ডিফ সিটিকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ম্যান সিটির একাদশে নিশ্চয়তা নেই আগুয়েরোর
    ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করা আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোকে একাদশে জায়গা দেওয়া নিয়ে নিশ্চয়তা দিতে পারছেন না কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ২০২১ সাল পর্যন্ত সিটিতে আগুয়েরো
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ এক বছর বাড়িয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। নতুন চুক্তি অনুসারে ২০২১ সাল পর্যন্ত ইংলিশ ক্লাবটিতে থাকবেন এই ফুটবলার।
  • প্রিমিয়ার লিগের সেরা বিদেশি খেলোয়াড় আগুয়েরো: শিয়েরার
    সের্হিও আগুয়েরো ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসের সেরা বিদেশি খেলোয়াড় বলে মনে করেন প্রতিযোগিতাটির সর্বকালের সেরা গোলদাতা অ্যালান শিয়েরার।
  • সেরা ফর্মে আগুয়েরো: গুয়ার্দিওলা
    আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরো নিজের সেরা অবস্থায় আছেন বলে মনে করছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। 
  • আগুয়েরোর হ্যাটট্রিকে সিটির বিশাল জয়
    দুর্দান্ত এক হ্যাটট্রিক করলেন সের্হিও আগুয়েরো। গোল উৎসবে মেতে উঠলেন গাব্রিয়েল জেসুস ও দাভিদ সিলভাও। তাতে হাডার্সফিল্ড টাউনকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • আর্জেন্টিনা দলে মেসি ছাড়াও নেই আগুয়েরো-হিগুয়াইন
    আগামী মাসে যুক্তরাষ্ট্রে হতে যাওয়া আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচে লিওনেল মেসি খেলবেন না বলে আগেই আভাস পাওয়া গিয়েছিল। সঙ্গে গনসালো হিগুয়াইন, সের্হিও আগুয়েরো ও আনহেল দি মারিয়াকেও দলে রাখেননি কোচ লিওনেল স্কালোনি।
  • আগুয়েরোর জোড়া গোলে কমিউনিটি শিল্ড ম্যানচেস্টার সিটির
    প্রথম ফুটবলার হিসেবে ম্যানচেস্টার সিটির হয়ে দুইশতম গোলের মাইলফলক ছুঁয়েছেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের দারুণ এই কীর্তির দিনে চেলসিকে হারিয়ে এফএ কমিউনিটি শিল্ড শিরোপা জিতেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর ‘ধন্যবাদ বার্তায়’ নেই সাম্পাওলি
    রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকে ছিটকে পড়ার হতাশা সঙ্গী হলেও পাশে থাকা সবাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি সের্হিও আগুয়েরো। কিন্তু টুইটারে দেওয়া এই ফরোয়ার্ডের ধন্যবাদ বার্তায় উল্লেখ নেই কোচ হোর্হে সাম্পাওলি ও আর্জেন্টিনার ম্যানেজমেন্ট স্টাফদের।
  • সাম্পাওলিকে যা ইচ্ছা বলতে দিন: আগুয়েরো
    ক্রোয়েশিয়ার কাছে হারা ম্যাচ নিয়ে কোচ হোর্হে সাম্পাওলির মূল্যায়ন প্রসঙ্গে ওঠা প্রশ্নে ক্ষোভ প্রকাশ করেছেন আর্জেন্টিনার ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • ‘মেসিও মানুষ’
    বিশ্বকাপে প্রথম গোল পেয়েছেন সের্হিও আগুয়েরো। অন্যদিকে পেনাল্টি থেকে গোল করতে পারেননি লিওনেল মেসি; আইসল্যান্ডের কাছে হোঁচট খেয়েছে আর্জেন্টিনা। ম্যাচ শেষে অধিনায়কের পাশে দাড়িয়ে আগুয়েরো মনে করে দিয়েছেন, ‘মেসিও মানুষ’।
  • আর্জেন্টিনাকে রুখে দিয়ে চমক আইসল্যান্ডের
    ইউরোর মঞ্চে দুই বছর আগে আলো ছড়িয়েছিল আইসল্যান্ড। এবার আরও বড় মঞ্চে দেখাল নিজেদের সামর্থ্য। রক্ষণের দৃঢ়তা আর গোলরক্ষকের নৈপুণ্যে বিশ্বকাপ ইতিহাসে নিজেদের প্রথম ম্যাচে তারা রুখে দিয়েছে অন্যতম ফেভারিট আর্জেন্টিনাকে।
  • মেসির হ্যাটট্রিকে আর্জেন্টিনার বড় জয়
    দারুণ এক হ্যাটট্রিক উপহার দিলেন লিওনেল মেসি। সতীর্থ সের্হিও আগুয়েরোকে দিয়েও করালেন গোল। অধিনায়কের দারুণ পারফরম্যান্সে হাইতিকে প্রীতি ম্যাচে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা।
  • আমি সিটিতে থাকব, মেসি বার্সায়: আগুয়েরো
    জাতীয় দলের বাইরে ক্লাব পর্যায়ে লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন ফরোয়ার্ড জানিয়েছেন, ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতেই থাকছেন তিনি।
  • বিশ্বকাপের আগেই ফিরবে আগুয়েরো: গুয়ার্দিওলা
    সের্হিও আগুয়েরো হাঁটুতে অস্ত্রোপচারের পর ভালোভাবেই সেরে উঠছেন বলে জানিয়েছেন পেপ গুয়ার্দিওলা। বিশ্বকাপের আগেই আর্জেন্টাইন এই স্ট্রাইকার ফিরবেন বলে বিশ্বাস ম্যানচেস্টার সিটির কোচের।
  • আগুয়েরোর হাঁটুতে অস্ত্রোপচার
    ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সের্হিও আগুয়েরোর বাঁ হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে।
  • শেষ দিনের নাটকীয়তা এড়াতে পেরে আগুয়েরোর স্বস্তি
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ে দলকে এবার ২০১১-১২ মৌসুমের মতো শেষ দিনের নাটকীয়তায় পড়তে হবে না দেখে খুশি ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সের্হিও আগুয়েরো।
  • শৈশবের ক্লাবে ফিরতে চান আগুয়েরো
    শৈশবের ক্লাব ইন্দেপেনদিয়েন্তেয় ফিরে যেতে চান সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির সঙ্গে ২০২০ সালে চুক্তি শেষে স্বদেশের ক্লাবটিতে ফেরার ইচ্ছা আর্জেন্টাইন এই স্ট্রাইকারের।
  • আর্সেনালকে হারিয়ে চ্যাম্পিয়ন ম্যানসিটি
    ইংলিশ লিগ কাপের শিরোপা জয়ের স্বাদ অপূর্ণই রয়ে গেল আর্সেন ভেঙ্গারের। তার দল আর্সেনালকে হারিয়ে প্রতিযোগিতাটির শিরোপা পুনরুদ্ধার করেছে ম্যানচেস্টার সিটি।
  • বাসেলকে উড়িয়ে দিল ম্যানসিটি
    দারুণ ছন্দে থাকা সের্হিও আগুয়েরো গোল করলেন ও করালেন। জোড়া গোল করলেন ইলকাই গিলদোয়ান। তাদের নৈপুণ্যে সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের বিপক্ষে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের: আগুয়েরো
    লেস্টার সিটির জালে ম্যানচেস্টার সিটির পাঁচ গোলের তিনটিতেই অবদান রাখা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের বলে মনে করেন সের্হিও আগুয়েরো।
  • ম্যানসিটির বিশাল জয়ে আগুয়েরোর ৪
    বছরটা দুর্দান্ত কাটছে সের্হিও আগুয়েরোর; ২০ দিনের ব্যবধানে করলেন দ্বিতীয় হ্যাটট্রিক। এবার তো একাই করলেন চার গোল। আর্জেন্টাইন তারকার নৈপুণ্যে লেস্টার সিটিকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ডি ব্রুইনে-আগুয়েরোর গোলে সিটির জয়
    ফের্নান্দিনিয়ো, কেভিন ডি ব্রুইনে ও সের্হিও আগুয়েরোর গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে সহজেই হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে ম্যানসিটির জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি। সের্হিও আগুয়েরোর দারুণ হ্যাটট্রিকে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।
  • আগুয়েরোর শেষ মুহূর্তের গোলে ম্যানসিটির জয়
    ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে সেমি-ফাইনালে ওঠা ব্রিস্টল সিটির কাছে ঘরের মাঠে হোঁচট খেতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে দ্বিতীয়ার্ধে বদলি নেমে পার্থক্য গড়ে দিলেন সের্হিও আগুয়েরো। দলকে দিলেন নাটকীয় জয়ের স্বাদ।
  • আগুয়েরোর নৈপুণ্যে এফএ কাপের চতুর্থ রাউন্ডে সিটি
    সের্হিও আগুয়েরোর নৈপুণ্যে বার্নলিকে উড়িয়ে দিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।