• টটেনহ্যামকে উড়িয়ে দিল আর্সেনাল
    দাপুটে পারফরম্যান্সে প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচ মুঠোয় নেয় আর্সেনাল। বিরতির পর ব্যবধান কমালেও শেষ রক্ষা হয়নি টটেনহ্যাম হটস্পারের। প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয়ের আনন্দে মাঠ ছাড়ে মিকেল আর্তেতার দল।
  • করোনাভাইরাসে আক্রান্ত আর্সেনালের ৩ খেলোয়াড়
    কোভিড-১৯ রোগে আক্রান্ত হওয়ায় প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে খেলতে পারেননি আর্সেনালের পিয়েরে-এমেরিক অবামেয়াং। গ্যাবনের এই ফরোয়ার্ড সেরে উঠলেও দলটির আরও তিন খেলোয়াড় এখনও করোনাভাইরাস পজিটিভ রয়ে গেছেন।
  • অবামেয়াং-এলনেনির গোলে আর্সেনালের জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া আর্সেনাল দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেয়েছে। দাপুটে ফুটবলে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছে মিকেল আর্তেতার দল।
  • বার্নলির মাঠে আর্সেনালের হোঁচট
    শুরুতে এগিয়ে গিয়েও ব্যবধান ধরে রাখতে পারল না আর্সেনাল। নিজেদের ভুলে হজম করল গোল। বার্নলির বিপক্ষে পয়েন্ট হারাল মিকেল আর্তেতার দল।
  • অবামেয়াংয়ের হ্যাটট্রিকে জয়ে ফিরল আর্সেনাল
    টানা দুই হারে পথ হারা আর্সেনালকে কক্ষপথে ফেরালেন পিয়েরে-এমেরিক অবামেয়াং। এই ফরোয়ার্ডের হ্যাটট্রিকের পর দুই গোল করে রোমাঞ্চের আভাস দিলেও শেষ রক্ষা হয়নি লিডস ইউনাইটেডের। ঘরের মাঠে তাদের হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে মিকেল আর্তেতার দল।
  • অবামেয়াংয়ের গোলে ফেরা দলের জন্য দারুণ: আর্তেতা
    চলতি মৌসুমে চেনা রূপে নেই পিয়েরে-এমেরিক অবামেয়াং। ধুঁকছে তার দল আর্সেনালও। প্রিমিয়ার লিগে গত কয়েক ম্যাচে অবশ্য ছন্দে ফেরার আভাস দিয়েছে দলটি। এবার নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে জোড়া গোল করে ফর্মে ফেরার আভাস দিলেন অবামেয়াংও। নিজের আত্মবিশ্বাস বাড়াতে ও দলের সফলতার জন্য গ্যাবন স্ট্রাইকারের গোল খুব দরকার, বললেন আর্সেনাল কোচ মিকেল আর্তেতা।
  • অবামেয়াংয়ের গোলে হার এড়াল আর্সেনাল
    একের পর এক বাজে পারফরম্যান্সে কোণঠাসা হয়ে পড়া আর্সেনালকে আরেকটি হার চোখ রাঙাচ্ছিল। অধিনায়ক পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের দ্বিতীয়ার্ধের গোলে রক্ষা পেয়েছে মিকেল আর্তেতার দল।
  • বিমানবন্দরের মেঝেতে ঘুমাতে হলো অবামেয়াংদের
    আফ্রিকা কাপ অব নেশন্সের বাছাইয়ে গাম্বিয়ার বিপক্ষে ম্যাচের আগে বেশ বিড়ম্বনা পোহাতে হয়েছে গ্যাবন জাতীয় দলকে। গাম্বিয়ায় পৌঁছে বিমানবন্দরে রাত কাটিয়েছেন পিয়েরে-এমেরিক অবামেয়াং ও তার সতীর্থরা।
  • ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডকে হারাল আর্সেনাল
    একের পর এক আক্রমণ করেও মিলছিল না জালের দেখা। বিরতির পর পেনাল্টি থেকে দলকে এগিয়ে নিলেন পিয়েরে-এমেরিক অবামেয়াং। সেই গোলটিই শেষ পর্যন্ত গড়ে দিল ব্যবধান। ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল আর্সেনাল।
  • আরও ৩ বছর আর্সেনালে অবামেয়াং
    দলবদলের গুঞ্জন ভুল প্রমাণ করে আর্সেনালের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন পিয়েরে-এমেরিক অবামেয়াং। নতুন চুক্তি অনুযায়ী প্রিমিয়ার লিগের ক্লাবটিতে আরও তিন বছর থাকবেন গ্যাবনের এই স্ট্রাইকার।
  • লিভারপুলকে টাইব্রেকারে হারিয়ে কমিউনিটি শিল্ড আর্সেনালের
    শুরুতে এগিয়ে গেলো আর্সেনাল। পরে বদলি খেলোয়াড়ের গোলে সমতা ফেরাল লিভারপুল। নির্ধারিত ৯০ মিনিটের লড়াই সমতায় শেষের পর ম্যাচ গড়াল টাইব্রেকারে। ভাগ্য পরীক্ষায় ৫-৪ গোলে লিভারপুলকে হারিয়ে কমিউনিটি শিল্ড জিতল আর্সেনাল।
  • ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ফাইনালে আর্সেনাল
    প্রথমার্ধে আর্সেনালকে এগিয়ে নেওয়া পিয়েরে-এমেরিক অবামেয়াং বিরতির পর করলেন আরেকটি চমৎকার গোল। উজ্জীবিত পারফরম্যান্সে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে এফএ কাপের ফাইনালে উঠে গেল মিকেল আর্তেতার দল।