লেভানদোভস্কির ব্যাপারে বায়ার্নের 'হ্যাঁ’ শোনার আশায় বার্সা

বায়ার্ন মিউনিখ ছাড়তে উদগ্রীব রবের্ত লেভানদোভস্কিকে দলে টানতে অনেক দিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা। তবে জার্মান ক্লাবটি পোলিশ তারকাকে কোনোভাবেই ছাড়তে নারাজ৷ কাতালান ক্লাবটির সভাপতি হুয়ান লাপোর্তা অবশ্য আশাবাদী, মত বদল করবে বুন্ডেসলিগা চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2022, 04:03 PM
Updated : 7 July 2022, 04:16 PM

দুইবারের ফিফা বর্ষসেরা ফুটবলার লেভানদোভস্কির সঙ্গে বায়ার্নের বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০২৩ সালের জুন পর্যন্ত। গত মে মাসে এই তারকা ফরোয়ার্ড সরাসরি জানিয়ে দেন, বায়ার্নে তার অধ্যায় শেষ এবং তিনি ক্লাবের হয়ে তার শেষ ম্যাচটি খেলে ফেলেছেন।

বায়ার্ন ছেড়ে কোন ক্লাবে যোগ দেবেন, তা নিয়ে এখনও সরাসরি কিছু বলেননি লেভানদোভস্কি। তবে নিজেই জানিয়েছিলেন, এখন পর্যন্ত কেবল বার্সেলোনার প্রস্তাবই তিনি বিবেচনা করেছেন।

তবে বায়ার্নের পক্ষ থেকে আগে ও পরে বিভিন্ন সময়ে বলা হয়েছে, চুক্তির মেয়াদ শেষের আগে তাকে যেতে দেওয়া হবে না। সম্প্রতি ক্লাবটির ক্রীড়া পরিচালক হাসান সালহামিজিচ বলেছিলেন, তাদের সঙ্গে ‘সম্পর্ক ঠিকঠাক’ হওয়ার পর লেভানদোভস্কি থেকে যাবেন বলেই তার বিশ্বাস।

লাপোর্তা মনে করেন, লেভানদোভস্কির ব্যাপারে নিজেদের শক্ত অবস্থান থেকে সরে আসবে বায়ার্ন। বৃহস্পতিবার আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনকে বার্সেলোনার খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার অনুষ্ঠানে তিনি এই আশাবাদী ব্যক্ত করেন।

“আমরা লেভানদোভস্কির জন্য একটি প্রস্তাব দিয়েছি, বায়ার্ন এটি মূল্যায়ন করছে এবং আমরা তাদের উত্তরের অপেক্ষায় আছি। আমরা আশা করি, (তাদের জবাব) ইতিবাচক হবে।“

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক