মুক্তিযোদ্ধা সংসদকে আবারও হারাল পুলিশ

প্রথমার্ধেই তিন গোল করে চালকের আসনে বসা পুলিশ এফসি দ্বিতীয়ার্ধেও পেল জালের দেখা। পুরোটা সময় আধিপত্য করে হারিয়ে দিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2022, 01:05 PM
Updated : 29 June 2022, 01:05 PM

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বুধবার ৪-১ গোলে জিতেছে পুলিশ এফসি। প্রথম লেগের দেখায় মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে ১-০ গোলে জিতেছিল তারা।

তৃতীয় মিনিটে মোস্তাক রহমানের ভুলে গোল পেয়ে যায় পুলিশ এফসি। ভুল পাসে বক্সের মধ্যেই ক্রিস্তিয়ান কুয়াকোর পায়ে বল তুল দেন মুক্তিযোদ্ধা সংসদ গোলরক্ষক। দেখে শুনে ডান পায়ের প্লেসিং শটে জাল খুঁজে নেন কোয়াকো।

অষ্টাদশ মিনিটে ডান দিক থেকে জাপানিজ মিডফিল্ডার সোমা ওতানির ক্রসে বাইসাইকেল কিকে লক্ষ্যভেদ করেন সুদি আব্দুল্লাহ। সমতার স্বস্তি ফিরে মুক্তিযোদ্ধা সংসদের তাঁবুতে।

তবে একটু পর আবার এগিয়ে যায় পুলিশ এফসি। ২৬তম মিনিটে আমিরউদ্দিন শরিফির বাড়ানো পাসে লক্ষ্যভেদ করেন কোয়াকো।

৩১তম মিনিটে মোস্তাককে তুলে নিয়ে মোহাম্মদ রাজীবকে পোস্ট সামলানোর দায়িত্ব দেন মুক্তিযোদ্ধা কোচ। কিন্তু তিনিও পারেননি দলের ত্রাতা হতে।

বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে কোয়াকোর পাসে স্কোরলাইন ৩-১ করেন এমএস বাবলু। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান তিনিই।

এই হারে মুক্তিযোদ্ধা সংসদের বিপদ বাড়ল আরও। ১৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে অবনমন অঞ্চলের কাছাকাছি আছে দলটি। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে থাকায় অবনমন অঞ্চলে আছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি।

২৫ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে পুলিশ।

১৭ রাউন্ড শেষে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আবাহনী লিমিটেড। ৩০ করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে সাইফ স্পোর্টিং ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক