‘সুযোগ কাজে লাগিয়ে’ দিবালাকে ইন্টারে চান মিলিতো

মৌসুম শেষ হলেই ইউভেন্তুসের সঙ্গে সম্পর্ক চুকে যাবে পাওলো দিবালার, ফ্রি ট্রান্সফারে তাকে দলে টানতে পারবে কোনো ক্লাব-বিষয়টি চূড়ান্ত হওয়ার পর থেকেই তার পরবর্তী গন্তব্য নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। বেশ জোরেশোরে আলোচিত হচ্ছে ইন্টার মিলানের নাম। ক্লাবটির সাবেক ফরোয়ার্ড দিয়াগো মিলিতো বললেন, সুযোগ থাকলে অবশ্যই দিবালাকে দলে টানা উচিত ইন্টারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2022, 03:37 PM
Updated : 26 June 2022, 04:15 PM

সাবেক এই আর্জেন্টাইন স্ট্রাইকারের বিশ্বাস, দিবালাকে পেলে সেরি আর ক্লাবটি আরও সমৃদ্ধ হবে।

চলতি মাসেই শেষ হয়ে যাচ্ছে ইউভেন্তুসের সঙ্গে দিবালার চুক্তির মেয়াদ। সংবাদমাধ্যমের খবর, তাকে দলে টানতে চেষ্টা চালিয়ে যাচ্ছে গত মৌসুমে লিগে রানার্সআপ হওয়া ইন্টার।

ইউভেন্তুসের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯৩ ম্যাচে ১১৫টি গোল করেছেন দিবালা। পাঁচটি সেরি আ সহ জিতেছেন আরও বেশ কয়েকটি শিরোপা।

দিবালার মাপের একজন খেলোয়াড়কে খুব করে ইন্টারে দেখতে চান মিলিতো। ২০০৯-১০ মৌসুমে ক্লাবটির হয়ে ট্রেবল জয়ী এই ফুটবলার লা গাজ্জেত্তা দেল্লো স্পোর্তকে রোববার বলেন, দিবালার উপস্থিতি ইন্টারকে আরও শক্তিশালী করবে।

“সবাই তাকে কাজে লাগাতে পারবে। সুযোগ থাকলে অবশ্যই তাকে দলে টানতে হবে। সে দলটির মূল্যবাদ সম্পদ হবে।”

মিলিতো মনে করেন, ইন্টারে যোগ দিলে দিবালা ও ক্লাব দুই পক্ষই লাভবান হবে।

“নিজেকে নতুনভাবে মেলে ধরতে এবং নতুন শুরুর জন্য এটা দিবালার জন্য হবে সঠিক ক্লাব। সে লিগ পরিবর্তন করবে না, সেরি আর ফুটবলকে সে ভালোভাবে জানে, এখানে তাকে সংগ্রাম করতে হবে না।”

“দল (ইন্টার) এবং এর সমর্থকরা তাকে স্বাগত জানাবে এবং তার প্রতিশোধ নেওয়ার আকাঙ্ক্ষা পার্থক্য গড়ে দেবে।”

দলটির দিবালাকে পাওয়ার ব্যাপারে নিশ্চয়তা না থাকলেও চেলসি ফরোয়ার্ড রোমেলু লুকাকুর ধারের চুক্তিতে ইন্টারে ফেরাটা প্রায় নিশ্চিত বলে খবর শোনা যাচ্ছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক