বাংলাদেশ-মালয়েশিয়া ম্যাচের টিকেটের অর্থ যাবে বন্যার্তদের তহবিলে

ভয়বহ বন্যায় সিলেট, সুনামগঞ্জ, নেত্রোকোনাসহ কয়েকটি জেলার মানুষের দুর্বিসহ অবস্থা। তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাংলাদেশ ও মালয়েশিয়ার মেয়েদের জাতীয় ফুটবল দলের দুটি ম্যাচের টিকেট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ বন্যা দূর্গতদের তহবিলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশের ফুটবলের নিয়ন্তা সংস্থাটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2022, 11:35 AM
Updated : 22 June 2022, 12:34 PM

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও মালয়েশিয়া। আগামী ২৬ জুন হবে দ্বিতীয় প্রীতি ম্যাচটি।

দুটি ম্যাচই হওয়ার কথা ছিল সিলেট জেলা স্টেডিয়ামে। কিন্তু বন্যা পরিস্থিতি ভয়ঙ্কর রূপ ধারণ করায় সিলেট থেকে শেষ মুহূর্তে ম্যাচ দুটি ঢাকায় নিয়ে আসে বাফুফে।

প্রথম ম্যাচ সামনে রেখে বুধবার বাফুফে ভবনে সংবাদ সম্মেলনে এসে টিকেটের অর্থ বন্যার্তদের দেওয়ার সিদ্ধান্ত জানান উইমেন্স কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

“এই ম্যাচ দুটি সিলেটে হওয়ার কথা ছিল। কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ের কারণে আমরা ভেন্যু পরিবর্তন করতে বাধ্য হয়েছি। ঢাকায় এই দুটি ম্যাচের যত টিকিট বিক্রি হবে সেখান থেকে পাওয়া পুরো টাকাটা ত্রাণের জন্য দিয়ে দেব।”

“আমরা বন্যা দুর্গতদের সাহায্য করতে চাই। এজন্য আমরা দর্শকদের বলতে চাই, আপনারা এই ম্যাচের জন্য বেশি করে টিকিট কিনুন। মাঠে এসে মেয়েদের খেলা দেখুন।”

টিকেটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা। আপাতত ১০ হাজার টিকেট বিক্রির উদ্যোগ নিয়েছে বাফুফে। দর্শকের সাড়া পেলে টিকেট আরও বাড়ানোর কথা জানিয়েছেন কিরণ।