রিয়ালেই থাকছেন, নিশ্চিত করলেন ভিনিসিউস

চুক্তির মেয়াদ শেষ হতে এখনও দুই বছর বাকি। তবে দীর্ঘ মেয়াদে ভিনিসিউস জুনিয়রকে সান্তিয়াগো বের্নাবেউয়ে রেখে দিতে এখনই নতুন চুক্তির পথে হাঁটছে রিয়াল মাদ্রিদ। তাতে সায় আছে তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডেরও। তাই আনুষ্ঠানিক ঘোষণা আসার আগেই জানিয়ে দিয়েছেন, ইউরোপের সফলতম ক্লাবেই খেলে যেতে চান তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2022, 01:24 PM
Updated : 21 June 2022, 01:24 PM

২০১৮ সালে রিয়ালে যোগ দেওয়ার পর নিজেকে সেভাবে মেলে ধরতে পারছিলেন না ভিনিসিউস। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ২০২১-২২ মৌসুম নিজেকে নতুনভাবে মেলে ধরেন তিনি। ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার সঙ্গে গড়ে তোলেন ভয়ঙ্কর এক জুটি।

রিয়ালের লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ে ভিনিসিউসের ছিল গুরুত্বপূর্ণ অবদান। লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে তার গোলেই জেতে রিয়াল। সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ২২ গোল করেন তিনি।

ভিনিসিউসের সঙ্গে রিয়ালের চুক্তির মেয়াদ ২০২৪ সাল পর্যন্ত। সংবাদমাধ্যমের খবর, তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর কাজ অনেকটাই সেরে ফেলেছে দলটি। আগামী জুলাইয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৭ সাল পর্যন্ত মাদ্রিদের ক্লাবটির হয়ে খেলবেন তিনি।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম স্পোর্টিভির সঙ্গে এক আলাপচারিতায় গত সোমবার ভিনিসিউস বলেন, রিয়ালের হয়ে খেলা তিনি উপভোগ করছেন।

“আমি বিশ্বের সবচেয়ে বড় দলেই থাকব। আমি এখানে যোগ দেওয়ার পর থেকে এটিই সবচেয়ে ঐক্যবদ্ধ দল। এই বছর (শিরোপা জয়ের) উদযাপনগুলো ভিন্ন ছিল। আমরা সবাই বিশেষ কিছু অনুভব করেছিলাম।”

“তরুণদের মধ্যে রদ্রিগো, (এদের) মিলিতাও, (এদুয়ার্দো) কামাভিঙ্গা ও আমি আছি। সবাই পরস্পরকে পছন্দ করি এবং এটি গুরুত্বপূর্ণ। এখানকার পরিবেশ বিশ্বের সেরা। সবাই এখানে থাকতে চায়। সবচেয়ে অভিজ্ঞরা নিজেরা যেমন চান, কোনো কিছু করতে সেই একই রকম সুরক্ষা ও স্বাধীনতা আমাদের দেন।”