‘রিয়াল সমর্থকরা ভিন্ন আজারকে দেখতে যাচ্ছে’

নতুন মৌসুমে রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তির পরিকল্পনায় থাকছেন কি এদেন আজার? এই প্রশ্নে সংশয়ে পড়ে যাবেন অনেকেই। তবে বেলজিয়াম কোচ রবের্তো মার্তিনেসের মনে কোনো দ্বিধা নেই। তিনি নিশ্চিত, রিয়াল সমর্থকরা সামনে ভিন্ন এক আজারকেই পেতে যাচ্ছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2022, 12:52 PM
Updated : 17 June 2022, 12:52 PM

২০১৯ সালে অনেক প্রত্যাশা নিয়ে চেলসি থেকে রিয়ালে পাড়ি দিয়েছিলেন আজার। কিন্তু বারবার চোটের আঘাতে অধিকাংশ সময় বাইরে কাটাতে হয় বেলজিয়ান ফরোয়ার্ডকে। মাঝে মাঝে ফিরলেও মাঠে প্রত্যাশার ছিটেফোঁটাও পূরণ করতে পারেননি তিনি।

তবে বেলজিয়াম কোচ এখন ভিন্ন মানসিকতার এক আজারকে দেখতে পাচ্ছেন। তার বিশ্বাস, এই আজার এখন ক্যারিয়ারের সেরা সময়ে রয়েছেন।

নেশন্স লিগের ম্যাচ খেলতে সম্প্রতি জাতীয় দলের সঙ্গে ছিলেন ৩১ বছর বয়সী আজার। তাকে নিয়ে নিজের পর্যবেক্ষনের কথা রেডিও অনুষ্ঠান এল লার্গেরোতে বলেছেন মার্তিনেস।

“ক্যারিয়ারের সেরা সময়ে রয়েছে আজার। জুনে তার মানসিক ও শারীরিক কন্ডিশন দেখে আমি অবাক হয়েছিলাম। রিয়াল মাদ্রিদ সমর্থকরা সম্পূর্ণ ভিন্ন এক আজারকেই দেখতে যাচ্ছে।”

“সে রিয়াল মাদ্রিদে সফল হতে মরিয়া। সে তার লক্ষ্য পরিবর্তনের কথা ভাবেনি। সে বিশ্বকাপ জিততে চায়। পার্থক্য গড়ে দিতে পারে এমন একজন খেলোয়াড় থাকলে, যেটাই ঘটুক না কেন তা ইতিবাচক হবে।”

বেলজিয়ামের কোচ হিসেবে মার্তিনেসের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ৩০ জুন। নিজের ভবিষ্যৎ নিয়েও তাই প্রশ্ন করা হয়েছিল তাকে। এ সময় স্পেনে দায়িত্ব নেওয়ার সম্ভাবনা বিষয়ে কথা বলেন তিনি। ‘বাস্তবসম্মত’ যে কোনো ‘প্রকল্পের’ জন্যই নিজেকে উন্মুক্ত রাখবেন বলে মন্তব্য করেন মার্তিনেস।