দেশের মানুষের কথা শুনে লিভারপুল ছাড়ার সিদ্ধান্ত নেবেন মানে

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসারীদের মন্তব্যে চোখ রাখতে চান না অনেক তারকাই। কত ধরনের কথাই তো লোকে বলে। তবে সাদিও মানে করতে যাচ্ছেন উল্টোটা। জীবনের বড় এক সিদ্ধান্ত নিতে যাচ্ছেন তিনি সামাজিক মাধ্যমে দেশের মানুষের মন্তব্য দেখেই!

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 June 2022, 06:45 AM
Updated : 4 June 2022, 06:45 AM

লিভারপুলের এই ফরোয়ার্ডের ক্লাব ছাড়া নিয়ে গুঞ্জন চলছে বেশ কদিন ধরেই। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে তিনি বলেছিলেন, ফাইনালের পর জানাবেন ‘স্পেশাল’ সিদ্ধান্ত। কিন্তু এখনও তা জানাননি।

এবার আফ্রিকা কাপ অব নেশন্সের কোয়ালিফায়ারে শনিবার বেনিনের বিপক্ষে ম্যাচের আগে সেনেগালের এই তারকা বললেন, দেশের মানুষের রায় জেনে তিনি ক্লাব ফুটবলে নিজের ভবিষ্যৎ ঠিক করবেন।

“অন্য সবার মতো আমিও সামাজিক মাধ্যমে আছি এবং লোকের মন্তব্য দেখি। সেনেগালের ৬০-৭০ শতাংশ লোকে কি চায় না আমি লিভারপুল ছেড়ে দেই? তারা যা চায়, আমি সেটাই করব।”

“শিগগিরই দেখতে পাবে। তাড়ার কিছু নেই, কারণ সবাই মিলেই এটা দেখতে পারব। ভবিষ্যতই তা বলে দেবে।”

লিভারপুলের সঙ্গে মানের চুক্তির এক বছর বাকি আছে। তবে তিনি অ্যানফিল্ড ছেড়ে বায়ার্ন মিউনিখে পাড়ি জমাবেন বলে জোর গুঞ্জন আছে।

২০১৬ সালে সাউথ্যাম্পটন থেকে লিভারপুলে আসেন মানে। তার ক্যারিয়ারের উজ্জ্বলতম অধ্যায় রচিত হয় এখানেই, তাতে সাফল্য ধরা দেয় ক্লাবেরও। ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ জয় ও পরের মৌসুমে প্রিমিয়ার লিগ জয়ে তার ছিল উল্লেখযোগ্য অবদান।

সদস্য সমাপ্ত মৌসুমেও লিভারপুলের লিগ কাপ ও এফএ কাপ জয়ে তার ছিল বড় ভূমিকা। সব মিলিয়ে মৌসুমে করেছেন ২৩ গোল।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক