ফাইনালের পর ‘বিশেষ কিছু’ জানাবেন মানে

লিভারপুলের বড় ভরসা সাদিও মানের ভবিষ্যৎ নিয়ে আগে থেকেই চলছে গুঞ্জন। তিনি নতুন চ্যালেঞ্জ নিতে অন্য কোথাও পাড়ি দিতে চান বলে ব্রিটিশ গণমাধ্যমে খবর। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে অবশ্য এ বিষয়ে কথা বলতে নারাজ সেনেগাল ফরোয়ার্ড। বললেন, নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে বিশেষ উত্তরটা ফাইনালের পর জানাবেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2022, 10:03 AM
Updated : 27 May 2022, 10:03 AM

আরেক ইংলিশ ক্লাব সাউথ্যাম্পটন থেকে ২০১৬ সালে লিভারপুলে যোগ দিয়ে দলটির হয়ে এখন পর্যন্ত ১২০টির বেশি গোল করেছেন মানে। অ্যানফিল্ডের দলটির সঙ্গে ৩০ বছর বয়সী তারকার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছরের জুনে।

এর আগে চুক্তি নবায়ন না হলে তখন ‘ফ্রি এজেন্ট’ হিসেবে চলে যেতে পারবেন মানে। আর্থিকভাবেও লিভারপুলের জন্য যা অনেক বড় ক্ষতি।

মেয়াদ এক বছর বাকি থাকতে মানেকে নিয়ে সাম্প্রতিক সময়ে গুঞ্জন ডানা মেলেছে। স্কাই স্পোর্টসকে বৃহস্পতিবার মানে বলেন, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের পরই এ প্রসঙ্গে সবার কৌতূহল মেটাবেন তিনি।

“আমি থাকব কি-না, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর এই প্রশ্নের উত্তর দেব। এখন যা বলতে চাই, সেটা হলো আমি এখন পুরোপুরি চ্যাম্পিয়ন্স লিগে মনোযোগী এবং এটা জিততে চাই। আমার এবং লিভারপুল সমর্থকদের কাছে এটাই এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ।”

“ফাইনালের আগে আমি এই কথাই বলব। তবে শনিবার আবার জিজ্ঞাসা করলে অবশ্যই আমি সেরা উত্তরটাই দেব, যা সবাই শুনতে চায়। এটা বিশেষ কিছু।”

ফ্রান্সের প্যারিসে শনিবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে লিভারপুলের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ। সবশেষ ২০১৮ সালে এই প্রতিযোগিতার ফাইনালে মুখোমুখি হয়েছিল দল দুটি। ম্যাচটি ৩-১ ব্যবধানে জিতে শিরোপা ঘরে তুলেছিল স্পেনের জায়ান্টরা।

সেই দুঃখে প্রলেপ দিতে এবারের ফাইনালে নিজেকে উজাড় করে দিতে চান মানে।

“লিভারপুলের জন্য ম্যাচটি জিততে যা করা দরকার, আমি সবটাই করব। আমি মনে করি, ২০১৮ সালে যা ঘটেছে তা সবাই ভুলে গেছি। নিশ্চিতভাবেই রিয়াল সেরা দল ছিল এবং সেই ম্যাচ জয়ের যোগ্য ছিল। তবে এটি (এবারের ফাইনাল) ভিন্ন ম্যাচ হতে যাচ্ছে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক