অ্যাস্টন ভিলার গোলরক্ষককে আক্রমণ, ক্ষমা চাইল সিটি

ম্যাচ শেষের বাঁশি বাজতেই শুরু হয়ে গেল শিরোপা উৎসব। ম্যানচেস্টার সিটির পাগলপ্রায় সমর্থকরা নেমে এলো ইতিহাদ স্টেডিয়ামে সবুজ আঙিনায়। বাঁধভাঙা উদযাপনের মাঝেই ঘটে যায় অপ্রত্যাশিত ঘটনা; আক্রমণের শিকার হন অ্যাস্টন ভিলার গোলরক্ষক রবিন ওলসেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2022, 08:15 PM
Updated : 22 May 2022, 08:27 PM

আনন্দ-উল্লাসের মাঝে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় বিব্রত সিটি কর্তৃপক্ষ। ম্যাচ শেষের কিছুক্ষণ পরই ক্ষমা চেয়ে বিবৃতি দিয়েছে তারা।

দুই গোলে পিছিয়ে পড়ার পরও অ্যাস্টন ভিলাকে রোববার ৩-২ ব্যবধানে হারিয়ে লিগ শিরোপা নিশ্চিত করে সিটি।

শেষ রাউন্ড পর্যন্ত তাদের সঙ্গে ট্রফির লড়াইয়ে ছিল লিভারপুল। একই সময়ে অ্যানফিল্ডে তারা ৩-১ গোলে জিতলেও সিটির শিরোপা জয়ে তা বাধা হতে পারেনি।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের শেষ বাঁশি বাজার পর খেলোয়াড়দের নিরাপদে সরিয়ে নিতে বেশ বেগ পেতে হয় নিরাপত্তা কর্মীদের। পরে গণমাধ্যমের করা প্রশ্নে ভিলা কোচ স্টিভেন জেরার্ড বলেন, প্রতিপক্ষ সমর্থকদের আক্রমণের শিকার হয়েছেন তার গোলরক্ষক।

“আমার গোলরক্ষক আক্রান্ত হয়েছে। তাই আমি মনে করি, এই প্রশ্নগুলো পেপ (গুয়ার্দিওলা) এবং ম্যানচেস্টার সিটিকে করা উচিত … আমরা তার পরীক্ষা-নিরীক্ষা করাতে যাচ্ছি।”

এই ঘটনায় সিটি কর্তৃপক্ষ তাৎক্ষণিক ক্ষমা চেয়ে বিবৃতি দেওয়ার পাশাপাশি তদন্ত শুরুর কথা জানায়। দায়ী ব্যক্তিকে চিহ্ণিত করা গেলে তাকে অনির্দিষ্টকালের জন্য স্টেডিয়ামে নিষিদ্ধ করার ঘোষণাও দিয়েছে তারা।