এমবাপের সিদ্ধান্ত জানেন না পিএসজি কোচ

বিশ্ব ফুটবলে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত বিষয়গুলোর একটি কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ। সময় ফুরিয়ে আসছে, তাই খুব দ্রুতই আসবে চূড়ান্ত ঘোষণা। ফরাসি তারকা পিএসজিতেই থাকবেন না পাড়ি দেবেন অন্যত্র, সবাই এর উত্তর জানার অপেক্ষায়। তাদের মধ্যে আছেন মাওরিসিও পচেত্তিনোও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 May 2022, 03:18 PM
Updated : 20 May 2022, 05:24 PM

লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচে শনিবার মেসের বিপক্ষে খেলবে পিএসজি। এই ম্যাচ দিয়েই শেষ হবে তাদের মৌসুম। স্বাভাবিকভাবে এই ম্যাচের আগের দিন পচেত্তিনোর সংবাদ সম্মেলনে এলো এমবাপে প্রসঙ্গ।

“এমবাপের সিদ্ধান্ত কি আমি জানি না। এটা ক্লাবের সঙ্গে কিলিয়ানের ব্যক্তিগত ব্যাপার। অনেক রকম খবর এবং গুজব আছে।”

“কিলিয়ানের সঙ্গে এই মৌসুমেই চুক্তি শেষ হবে। এই বিষয়গুলো সামলানো ক্লাব এবং খেলোয়াড়ের ওপর নির্ভর করে। দুই পক্ষকে উদ্বিগ্ন করে, এমন মন্তব্য করার জন্য আমি সঠিক ব্যক্তি নই। বিশেষ করে খেলোয়াড় সম্পর্কে নয়।”

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ এমবাপেকে পেতে উদগ্রীব। ফরাসি ফরোয়ার্ডেরও শৈশবের প্রিয় ক্লাব মাদ্রিদের দলটি।

তবে কিছু দিন আগে পচেত্তিনো একবার বলেছিলেন, এমবাপে পিএসজিতেই থাকবেন। যদিও পরে তিনি দাবি করেন, তার বক্তব্য ভিন্ন ভাবে উপস্থাপন করা হয়েছে।

তবে এমবাপে আরও অনেক বছর পিএসজিতে থাকুক, পচেত্তিনোর চাওয়া এটাই। কিন্তু কী ঘটে তা দেখার জন্য তিনিও অন্যদের মতো অপেক্ষায়।

“আমি এ নিয়ে মিথ্যা বলব না, আমি জানি না কী ঘটতে যাচ্ছে। আমি এটাও জানি না, সে কখন সিদ্ধান্ত নেবে বা কী সিদ্ধান্ত নেবে। আমরা কিছুই জানি না। কী ঘটবে তা দেখার জন্য অপেক্ষা করছি।”