রোনালদোকে নিয়ে প্রশ্ন ‘ভবিষ্যতের জন্য’, বললেন টেন হাগ

এখনও দায়িত্ব নেননি ম্যানচেস্টার ইউনাইটেডের। তবে তার আগেই ক্লাবে ক্রিস্তিয়ানো রোনালদোদের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন ধেয়ে আসছে এরিক টেন হাগের দিকে। আয়াক্স কোচ অবশ্য এর উত্তর তুলে রাখলেন ভবিষ্যতের জন্য।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 May 2022, 12:41 PM
Updated : 7 May 2022, 12:41 PM

গত মাসে আসছে মৌসুমকে সামনে রেখে টেন হাগকে নিয়োগ দেয় ম্যানচেস্টারের দলটি। রালফ রাংনিকের স্থলাভিষিক্ত হবেন তিনি। 

নতুন দায়িত্বে টেন হাগের জন্য বড় চ্যালেঞ্জ হতে যাচ্ছে ৩৭ বছর বয়সী রোনালদোর ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেওয়া। তিনি দীর্ঘমেয়াদে পরিকল্পনা করলে তাতে পর্তুগিজ তারকাকে রাখাটা কঠিনই হতে পারে।

বয়সের ভারে এখনও নুয়ে পড়েননি রোনালদো। চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে ১৮ গোল করে আছেন সর্বোচ্চ গোলস্কোরারদের তালিকায় তিন নম্বর স্থানে।

২০২২-২৩ মৌসুমের শেষ পর্যন্ত রোনালদোর সঙ্গে চুক্তি রয়েছে ইউনাইটেডের। 

আগামী রোববার ডাচ লিগে আয়াক্সের প্রতিপক্ষ এজে। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রোনালদোর ব্যাপারে জানতে সংবাদ টেন হাগ বলেন, এই মুহূর্তে তার ভাবনা কেবল আয়াক্সকে নিয়ে, ইউনাইটেড নয়।

“(রোনালদোর সঙ্গে কাজ করা) এই প্রশ্নগুলো ভবিষ্যতের জন্য এবং এখনকার জন্য নয়। আমি আয়াক্সকে নিয়ে প্রশ্নের উত্তর দিতে চাই, আমরা একটি গুরুত্বপূর্ণ (লিগ) দৌড়ে আছি এবং এটি একটি গুরুত্বপূর্ণ সপ্তাহ। আমি ম্যানচেস্টার ইউনাইটেড নয়, আয়াক্সে মনোযোগ দিতে চাই।"

গুঞ্জন রয়েছে, টেন হাগ তার আয়াক্স দলের কয়েকজন খেলোয়াড় নিয়ে আসবেন ইউনাইটেডে। ৫২ বছর বয়সী এই কোচ অবশ্য তা উড়িয়ে দিয়েছেন।

প্রিমিয়ার লিগে ৩৬ ম্যাচে ১৬ জয় ও ১০ ড্রয়ে ছয় নম্বর স্থানে আছে ইউনাইটেড। ৩৪ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল।