‘দুয়ো বন্ধ করুন’, সমর্থকদের বললেন ক্ষুব্ধ নেইমার

রিয়াল মাদ্রিদের মাঠে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে পিএসজি বিদায় নেওয়ার পর থেকে দলটির সমর্থকদের লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন নেইমার ও তার সতীর্থরা। বারবার তাদের শুনতে হচ্ছে দুয়ো। লিগ ওয়ানের শিরোপা নিশ্চিত করার ম্যাচেও যা থেকে নিস্তার মেলেনি। দর্শকদের একটা অংশ তো মাঠ ছেড়ে যায় খেলা শেষ হওয়ার অনেক আগেই। সমর্থকদের আচরণে তাই ভীষণ ক্ষুব্ধ নেইমার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2022, 03:28 PM
Updated : 24 April 2022, 03:28 PM

ঘরের মাঠে লঁসের বিপক্ষে শনিবার রাতে ১-১ গোলে ড্র করে চার মাচ বাকি থাকতে লিগ শিরোপা পুনরুদ্ধার করেছে পিএসজি। ফ্রান্সের শীর্ষ লিগে পেশাদার যুগে সাঁত এতিয়েনের সবচেয়ে বেশি ১০ শিরোপা জয়ের রেকর্ডও স্পর্শ করেছে প্যারিসের দলটি।

ক্রমাগত সমর্থকদের কাছ থেকে দুয়ো পেয়ে হতাশ নেইমার। পিএসজিতে ২০২৫ সালের জুলাই পর্যন্ত চুক্তি আছে তার। ইএসপিএন-এর সঙ্গে আলাপচারিতায় সমর্থকদের সেটিও মনে করিয়ে দিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

“আমি এখানে আরও তিন বছর আছি। তাই দুয়ো দেওয়া বন্ধ করুন, নইলে আপনাদের আরও দম লাগবে। দর্শকদের একটা অংশের আগেই স্টেডিয়াম ছেড়ে চলে যাওয়াটা ছিল অবাস্তব।”

এবারের মৌসুমে ফরাসি কাপের শেষ ষোলো থেকে বিদায় নেওয়া পিএসজি ফরাসি সুপার কাপে হারে লিলের বিপক্ষে। এরপর চ্যাম্পিয়ন্স লিগে হয় ভরাডুবি। তারকাসমৃদ্ধ দলটি মৌসুমে লিগ শিরোপাই জিততে পারল শুধু।­

নেইমারও বললেন, মৌসুমটা কঠিন ছিল তাদের জন্য। তবে লিগ শিরোপা জেতাটাকেও বড় অর্জন হিসেবে দেখছেন তিনি।

“আমি খুশি, বিশেষ করে আজ রাতের জন্য, শিরোপা জয়ের জন্য। যা ঘটেছে, সবকিছু মিলে মৌসুমটা আমাদের জন্য লম্বা এবং কঠিন।”

“তবে আমরা চ্যাম্পিয়নশিপ জিততে পেরেছি, আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল এটি। এখন আমাদের লম্বা শ্বাস নিতে হবে এবং মনকে শান্ত করতে হবে, যা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”