‘ইউনাইটেডের ড্রেসিংরুম বিপর্যস্ত’

ম‍্যানচেস্টার ইউনাইটেডের ভোগান্তি মানতে বেশ কষ্ট হচ্ছে ক্লাবটির সর্বকালের সেরাদের একজন পল স্কোলসের। জানতে চাইছিলেন এর পেছনের কারণ, বুঝতে চাইছিলেন কি হচ্ছে তার প্রিয় ক্লাবে। যা শুনেছেন তা মোটেও পছন্দ হয়নি স্কোলসের। জেসি লিনগার্ড নাকি তাকে বলেছেন, প্রিমিয়ার লিগের সফলতম দলটির ড্রেসিংরুম এই মুহূর্তে বিপর্যস্ত।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2022, 03:03 PM
Updated : 24 April 2022, 03:05 PM

আর্সেনালের বিপক্ষে শনিবার ৩-১ গোলে হারের পর প্রিমিয়ার লিগে সেরা চারে থাকার পথ কঠিন হয়ে গেছে ইউনাইটেডের।

৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে তারা। আর্সেনাল উঠে গেছে চারে। এক ম্যাচ কম খেলে ইউনাইটেডের চেয়ে দলটি ৬ পয়েন্ট এগিয়ে।

পঞ্চম স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৩৩ ম্যাচে ৫৮। সেরা চারে থাকার লড়াইয়ে চেলসির অবস্থান বেশ দৃঢ়। ৩১ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে টমাস টুখেলের দল।

ম্যানচেস্টার সিটি ও লিভারপুল লড়ছে লিগ শিরোপার জন্য। ৩৩ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটি। এক ম্যাচ কম খেলা লিভারপুল ৭৬ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে।

লিগে ইউনাইটেডের দুরাবস্থা দেখে ভীষণ হতাশ স্কোলস। ইংলিশ জায়ান্টদের হয়ে ১১টি লিগ শিরোপা ও দুটি চ্যাম্পিয়ন্স লিগ জেতা এই তারকা ‘ডিএজেডএন’-কে জানান, ভালো নেই তার প্রিয় ক্লাব।

“একেবারেই জগাখিচুড়ি অবস্থা, ড্রেসিংরুম বিপর্যস্ত। জেসির সঙ্গে আমার একদিন কিছুটা কথা হয় এবং আমি নিশ্চিত যে, যদি বলি ড্রেসিংরুম বিপর্যস্ত তাহলে সে কিছু মনে করবে না।”

এ বিষয়ে লিনগার্ডের মন্তব্য জানার চেষ্টা করে রয়টার্স। তবে তাৎক্ষণিকভাবে ২৯ বছর বয়সী মিডফিল্ডার কোনো প্রতিক্রিয়া জানাননি।

ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ রালফ রাংনিক অবশ্য ড্রেসিংরুমে কোনো সমস্যা দেখছেন না।

“আমি জানি না, আপনার কাছে এই তথ্য থাকলে জেসি লিনগার্ডকে জিজ্ঞেস করতে হবে। অবশ্যই আজকের মতো (আর্সেনাল ম্যাচ) অথবা লিভারপুলে বা এভারটনে হওয়া ম্যাচের পর নিশ্চিতভাবেই ড্রেসিংরুমে যথেষ্ট হতাশা আছে। এটা স্বাভাবিক।”

“আমি মনে করি, দলের সবার সম্পর্ক খারাপ নয়। এতটা বলব না যে পরস্পরের সঙ্গে তাদের সম্পর্ক ভালো, তবে লকার রুমের পরিবেশে কোনো সমস্যা আছে বলে আমার মনে হয় না।”