‘আরেকটি পেনাল্টি পেলেও বেনজেমাই নিত’

দারুণ সুসময়ের সুখের নহরে হঠাৎই খানিকটা হতাশার স্রোত। ক্যারিয়ারের সেরা সময়ে থাকা করিম বেনজেমা দু-দুটি পেনাল্টি থেকে গোল করার সুযোগ হাতছাড়া করলেন স্রেফ ৮ মিনিটের মধ্যে! তবে দলের সেরা ফরোয়ার্ডের এক ম্যাচের ব্যর্থতায় মোটেও বিচলিত নন কালো আনচেলত্তি। রিয়াল মাদ্রিদ কোচ জানালেন, এই ম্যাচে আরেকটি স্পট কিক পেলেও বেনজেমাই নিতেন শট।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2022, 06:29 AM
Updated : 21 April 2022, 09:35 AM

বেনজেমা সুযোগ নিতে না পারলেও রিয়ালের জিততে খুব একটা সমস্যা হয়নি। ওসাসুনাকে ৩-১ গোলে হারিয়ে বুধবার তারা আরেক ধাপ এগিয়ে যায় লা লিগা শিরোপা জয়ের পথে।

তবে রিয়ালের জয় যতটা অনুমিত ছিল, ততটাই চমকে যাওয়ার মতো ছিল দুটি পেনাল্টিতে বেনজেমার ব্যর্থতা। দুবারই গোলরক্ষকের ডানদিকে শট নেন তিনি, দুবারই ঝাঁপিয়ে বল ঠেকান গোলরক্ষক সের্হিও এররেরা।

এ দিন আর জালের দেখাই পাননি চলতি মৌসুমে অসাধারণ ফর্মে থাকা এই ফরোয়ার্ড। তবে পরের ম্যাচেই যে গোলে ফিরবেন এই তারকা, সংশয় নেই আনচেলত্তির। 

“আমরা আরেকটি পেনাল্টি পেলে সে-ই নিত, পরের ম্যাচেও পেলে সে নেবে। পেনাল্টি যারা নেয়, তারা কিছু মিস করবেই। গোল করতে না পারলেও করিম ভালো খেলেছে। আমি নিশ্চিত, পরের ম্যাচেই সে গোল করবে।”

লা লিগায় রিয়াল মাদ্রিদের শিরোপা জয় এখন কেবল সময়ের ব্যাপার। তবে এখনই শিরোপা নিয়ে ভাবতে নারাজ আনচেলত্তি। এই জয়ের তৃপ্তি নিয়ে তিনি তাকিয়ে আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইয়ে।

“আমাদের খুব ভালো ম্যাচ ছিল, বিশেষ করে দ্বিতীয়ার্ধে। আমি সন্তুষ্ট। এখন ম্যানেচেস্টার সিটির জন্য প্রস্তুত হওয়ার পালা আমাদের।”

“শিরোপা? আপাতত আমাদের দৃষ্টি পরের ম্যাচে। আমাদের জিততে হবে। সেমি-ফাইনাল ঘিরেই আমাদের মূল মনোযোগ, আশা করি ভালো ফর্মে থেকেই সেখানে যাব। তার পর দেখা যাক কী হয়।”