রোনালদোর সমর্থনে করতালি ‘মোমেন্ট অব দা গেম’

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দল পেয়েছে দারুণ এক জয়। তবে ফলাফল ছাপিয়ে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপের কাছে বিশেষ হয়ে উঠেছে দুই দলের সমর্থকদের সম্প্রীতির এক মুহূর্ত। সন্তানহারা ক্রিস্তিয়ানো রোনালদোর প্রতি সমবেদনা জানাতে ম্যাচের শুরুর দিকে একটা সময় উঠে দাঁড়ায় যেন পুরো অ্যানফিল্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2022, 10:56 AM
Updated : 20 April 2022, 10:56 AM

বাংলাদেশ সময় গত সোমবার মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সদ্যোজাত যমজ সন্তানের মধ্যে ছেলেকে হারানোর দুঃসংবাদ জানান রোনালদো। স্বাভাবিকভাবেই লিভারপুলের বিপক্ষে ম্যাচে ছিলেন না তিনি।

‘সিআর সেভেন’-এর প্রতি সমর্থন জানাতে মঙ্গলবারের ম্যাচটির সপ্তম মিনিটে ইউনাইটেড ও লিভারপুল সমর্থকরা দাঁড়িয়ে করতালি দেন। লিভারপুলের ভক্তরা সুর মিলিয়ে তখন গাইছিলেন তাদের বিখ্যাত ‘ইউ উইল নেভার ওয়াক অ‍্যালোন’ গানটি।

দুই দলের খেলোয়াড়রা কালো আর্মব্যান্ড পরে মাঠে নেমেছিল।

প্রিমিয়ার লিগের একপেশে ম্যাচটিতে ইউনাইটেডকে ৪-০ গোলে গুঁড়িয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে এসেছে লিভারপুল।

শিরোপা লড়াইয়ে গুরুত্বপূর্ণ ম্যাচটি জিতে স্বাভাবিকভাবেই আনন্দের শেষ নেই ক্লপের। তবে সবকিছুর চেয়ে ক্লপের চোখে বড় হয়ে উঠছে দুই দলের সমর্থকদের একসঙ্গে মিলে রোনালদোর প্রতি সমর্থন জানানোর ঘটনাটি।

“আমি নিশ্চিত, (ম্যাচের সেরা মুহূর্ত) এ বিষয়ে যে কাউকে জিজ্ঞাসা করা হলে একই উত্তর পাওয়া যাবে, আমার সেরা মুহূর্তও ওটাই। যদিও এটি খুব গুরুত্বপূর্ণ ও দুর্দান্ত ফলাফল ছিল, তবে ম্যাচের সেরা সময় ছিল সপ্তম মিনিটে।”

“পুরো স্টেডিয়াম একসঙ্গে ফুটবলের উঁচু মান ফুটিয়ে তুলেছে। এমন একটি মুহূর্তে…যে সময়টায় প্রমাণ হয়েছে জীবনে অনেক কিছুই ফুটবলের চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা ক্রিস্তিয়ানো ও তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।”

ঘরের মাঠের দাপুটে এই জয়ে ৩২ ম্যাচে ২৩ জয় ও সাত ড্রয়ে লিভারপুলের পয়েন্ট ৭৬।

এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭৪। ৩৩ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড।