পেদ্রিকে নিয়ে শঙ্কায় বার্সেলোনা

একে তো হেরেছে দল, ছিটকে গেছে ইউরোপা লিগ থেকে; তার উপর খাঁড়ার ঘা হয়ে এসেছে পেদ্রির চোট। স্পেনের একাধিক দৈনিক জানিয়েছে, মৌসুমের বাকি অংশে এই মিডফিল্ডারকে আর পাবে না বার্সেলোনা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2022, 10:02 AM
Updated : 15 April 2022, 10:02 AM

ইউরোপা লিগের কোয়ার্টার-ফাইনালে ফিরতি লেগে বুধবার রাতে কাম্প নউয়ে ৩-২ গোলে হারে বার্সেলোনা। শেষ দিকে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেও পারেনি কাতালান দলটি।

আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের বিপক্ষে ডরাডুবির ম্যাচে প্রথমার্ধে চোট পান পেদ্রি। দ্বিতীয়ার্ধে তার বদলি হিসাবে ফ্রেংকি ডি ইয়ংকে নামান কোচ শাভি এরনান্দেস।

পেদ্রির চোট পাওয়ার বিষয়টি বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে বার্সেলোনা। তারা জানিয়েছে, বাঁ পায়ের ঊরুতে চোট পেয়েছে সে। চোটের প্রকৃত অবস্থা জানার অপেক্ষায় আছেন পেদ্রি।

এই চোটে পেদ্রি কতদিন মাঠের বাইরে থাকবেন, সে বিষয়ে অবশ্য বার্সেলোনা কিছু বলেনি। কিছু স্প‍্যানিশ গণমাধ‍্যমে বিভিন্ন প্রতিবেদনে খবর এসেছে, ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

যদি শেষ পর্যন্ত তাই-ই হয়, তাহলে এ মৌসুমে পেদ্রির সম্ভবত আর খেলা হবে না। এ মৌসুমে বার্সেলোনার আট ম্যাচ বাকি আছে এবং সবগুলোই লা লিগার।

ইউরোপা লিগের শিরোপার আশা শেষ হয়ে যাওয়ায় চলতি মৌসুমে তাদের কিছু জেতার সম্ভাবনা নেই বললেই চলে। ৬০ পয়েন্ট নিয়ে লা লিগায় দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। ১২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।