২০২৬ পর্যন্ত ইউনাইটেডে ফের্নান্দেস

প্রত্যাশিতভাবেই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন ব্রুনো ফের্নান্দেস। নতুন চুক্তি অনুযায়ী দলটিতে ২০২৬ সাল পর্যন্ত খেলবেন পর্তুগিজ মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2022, 11:41 AM
Updated : 1 April 2022, 11:41 AM

ক্লাবের ওয়েবসাইটে শুক্রবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে প্রিমিয়ার লিগের ক্লাবটি। চুক্তিতে এক বছর মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হয়েছে।

২০২০ সালের জানুয়ারিতে পর্তুগালের ক্লাব স্পোর্তিং থেকে ইউনাইটেডে যোগ দেন ফের্নান্দেস। নতুন ঠিকানায় দ্রুত মানিয়ে নিয়ে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে ওঠেন তিনি৷

এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ইউনাইটেডের হয়ে ১১৭টি ম্যাচ খেলেছেন ফের্নান্দেস। ৪৯টি গোলের পাশাপাশি তার নামের পাশে অ্যাসিস্ট রয়েছে ৩৯টি।

চুক্তি নবায়নের পর ক্লাবের ওয়েবসাইটে নিজের অনুভূতি জানিয়ে ফের্নান্দেস বলেন, আগামী বছরগুলোতে ইউনাইটেডের হয়ে নিজের সেরাটা ঢেলে দেওয়াই তার লক্ষ্য।

“এখানে আমি আরও অনেক কিছু অর্জন করতে চাই। আমি জানি, দলের অন্য খেলোয়াড় ও ক্লাবের অন্যদের চাওয়াও একই। আমরা ভক্তদের এমন সাফল্য উপহার দিতে চাই, যা তাদের প্রাপ্য।”

“গত কয়েক বছরে আমরা কিছু দুর্দান্ত মুহূর্ত উপভোগ করেছি, তবে আমার এবং এই দলের সেরাটা এখনও বাকি আছে।”

মাঠে সাম্প্রতিক সময়টা দারুণ যাচ্ছে ফের্নান্দেসের। কাতার বিশ্বকাপের প্লে-অফের ফাইনালে তার জোড়া গোলেই নর্থ মেসিডোনিয়াকে হারিয়ে বৈশ্বিক আসরের টিকেট পেয়েছে ইউরো ২০১৬ চ্যাম্পিয়নরা।

আন্তর্জাতিক বিরতির পর প্রিমিয়ার লিগে আগামী শনিবার লেস্টার সিটির বিপক্ষে মাঠে নামবে রালফ রাংনিকের দল। লিগ টেবিলে তাদের অবস্থান অবশ্য মোটেও সুখকর নয়।

২৯ ম্যাচে ১৪ জয় ও আট ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। চ্যাম্পিয়ন্স লিগে ওঠার প্রশ্নেও পিছিয়ে পড়েছে তারা। এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে আর্সেনাল।

শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭০, ২৯ ম্যাচে।