ব্রাজিলিয়ান ফুটবলারের মুখে ফোন ছুড়ে মারলেন দর্শক!

ব্রাজিলিয়ান ফুটবলে মাঠের ভেতরে-বাইরে অপ্রীতিকর ঘটনা বেড়েই চলেছে। এবার গোল উদযাপনের সময় মুখে মোবাইল ফোনের আঘাত পেয়েছেন গ্রেমিওর মিডফিল্ডার লুকাস সিলভা। চিকিৎসার জন্য তাকে ছাড়তে হয় মাঠ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2022, 10:19 AM
Updated : 20 March 2022, 10:19 AM

নগর প্রতিদ্বন্দ্বী ইন্তারনাসিওনালের বিপক্ষে শনিবার গ্রেমিওর ৩-০ গোলে জয়ের ম্যাচে ঘটে এই ঘটনা। ব্রাজিলিয়ান ফুটবলার সিলভা দলের তৃতীয় গোল উদযাপন করছিলেন যখন, গ্যালারি থেকে ছুড়ে মারা একটি ফোন আঘাত করে তার মুখে।   

স্টেট চ্যাম্পিয়নশিপ সেমি-ফাইনালে প্রথম লেগের ম্যাচে ৭৯তম মিনিটের এই ঘটনার পর মাঠ থেকে তুলে নেওয়া হয় সিলভাকে। ভিডিওতে রিয়াল মাদ্রিদ ও মার্সেইয়ের সাবেক এই ফুটবলারের মুখ থেকে রক্ত ঝরতে দেখা যায়।

পোর্তো আল্লেগ্রের প্রধান দুই ক্লাবের ম্যাচে এক মাসের কম সময়ের মধ্যে দ্বিতীয় অপ্রীতিকর ঘটনা এটি। গত মাসে ইন্তারনাসিওনালের বিপক্ষে খেলতে যাওয়ার পথে গ্রেমিওর টিম বাসে হামলা চালায় সমর্থকরা। গুরুতর আহত হন মিডফিল্ডার মাথিয়াস ভিয়াসান্তি। শুরুর একটু আগে বাতিল হয়ে যায় সেই ম্যাচ। 

তার কয়েক দিন আগে খেলতে যাওয়ার সময় ব্রাজিলের দ্বিতীয় বিভাগের ক্লাব বাহিয়ার টিম বাসে বোমা বিস্ফোরিত হয়। এতে দলটির তিন জন খেলোয়াড় আহত হন।

আগামী বুধবার আবারও মুখোমুখি হবে গ্রেমিও ও ইন্তারনাসিওনাল। গ্রেমিও অ্যারেনায় হবে সেমি-ফাইনালের ফিরতি লেগ।