মেসি অসুস্থ, মোনাকোর বিপক্ষে দলে নেই

মাঠে সময়টা ভালো কাটছে না লিওনেল মেসির। দল ছিটকে পড়েছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে। নিজেকে সইতে হয়েছে ঘরের মাঠে সমর্থকদের দুয়ো। এবার তিনি ছিটকে গেলেন মাঠের বাইরেই। ফ্লুর মতো অসুস্থতার কারণে পিএসজির আসছে ম্যাচে খেলতে পারবেন না আর্জেন্টাইন তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2022, 04:06 PM
Updated : 19 March 2022, 04:06 PM

লিগ ওয়ানে রোববার মোনাকোর মাঠে খেলবে পিএসজি। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে ম্যাচটি। ক্লাবের ওয়েবসাইটে শনিবার এক বিবৃতিতে এই ম্যাচে মেসির না খেলার কথাটি জানায় প্যারিসের ক্লাবটি।

গত ৪৮ ঘণ্টা ধরে মাঠের বাইরে আছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। ছিলেন না গত শুক্রবার ক্লাবের অনুশীলনেও।

মোনাকোর বিপক্ষে ম্যাচটি খেলতে না পারলেও নির্ধারিত সময়েই আসছে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচগুলোর জন্য আর্জেন্টিনা দলের সঙ্গে যোগ দেবেন মেসি।

গ্রীষ্মের দলবদলে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে এখনও সেরা ছন্দে দেখা যায়নি মেসিকে। লিগ ওয়ানে ১৮ ম্যাচ খেলে গোল করেছেন মাত্র দুটি। সতীর্থদের দিয়ে ১১টি গোল করিয়ে ফ্রান্সের শীর্ষ লিগে অ্যাসিস্ট তালিকায় অবশ্য সবার ওপরে আছেন তিনি।

রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই চোটের সঙ্গে লড়াইয়ে একটা বড় অংশ মাঠের বাইরে কাটানো সের্হিও রামোসকেও রাখা হয়নি মোনাকো ম্যাচের দলে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলা এই স্প্যানিশ ডিফেন্ডার দলের সঙ্গে শনিবার অনুশীলন করেছেন। আসছে আন্তর্জাতিক বিরতির পর তার দলে ফেরার সম্ভাবনা রয়েছে।

লিগে ২৮ ম্যাচে ২০ জয় ও ৫ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মাওরিসিও পচেত্তিনোর দল। ১৫ পয়েন্ট কম নিয়ে দুইয়ে মার্সেই।