টটেনহ্যাম ম্যাচে রোনালদো-কাভানিকে পাচ্ছে ম্যান ইউ

চোট কাটিয়ে সেরে উঠেছেন ক্রিস্তিয়ানো রোনালদো ও এদিনসন কাভানি। টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচে দলের অভিজ্ঞ দুই ফরোয়ার্ডকে পাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2022, 04:00 PM
Updated : 12 March 2022, 02:56 PM

গত রোববার ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৪-১ গোলে বিধ্বস্ত হওয়া ম্যাচে নিতম্বের চোটের কারণে খেলতে পারেননি রোনালদো। আর কাভানি দলে নেই গত মাসের শুরু থেকে। কুঁচকির চোটে ভুগছিলেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় টটেনহ্যামের মুখোমুখি হবে ইউনাইটেড। আগের দিনের সংবাদ সম্মেলনে দলটির প্রধান কোচ রালফ রাংনিক নিশ্চিত করেন, সেরে উঠেছেন তার সেরা দুই ফরোয়ার্ডই।

“ক্রিস্তিয়ানো গতকাল অনুশীলন শুরু করেছে। সে পুরো সেশন অনুশীলন করেছে এবং আমি আশা করি সে আজকেও অনুশীলন করবে।”

“দলের বাকিদের মতো সে ভালো অনুশীলন করছে, তাই আমার মনে হয়, সে আগামীকালের জন্য বিবেচনায় থাকবে। গুরুত্বপূর্ণ হলো, সে এবং এদি (এদিনসন কাভানি) উভয়ই অনুশীলনে ফিরেছে এবং (টটেনহ্যাম) ম্যাচের জন্য বিবেচনায় থাকবে।”

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে টটেনহ্যাম ম্যাচ থেকে ছিটকে পড়েছেন লেফট ব্যাক লুক শ। শঙ্কা রয়েছে মিডফিল্ডার স্কট ম্যাকটোমিনের খেলা নিয়ে।

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ের দ্বিতীয় লেগে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামবে ইউনাইটেড। গুরুত্বপূর্ণ ওই ম্যাচের জন্য খেলোয়াড়দের প্রস্তুত রাখতে চান রাংনিক।

“স্কটিকে নিয়ে শঙ্কা রয়েছে (টটেনহ্যাম ম্যাচে খেলা নিয়ে)। তার পেশিতে কিছু সমস্যা আছে। তাই আমাদের আজকের অনুশীলন শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে।”

“এই মুহূর্তে তাকে বিবেচনায় না রাখার সম্ভাবনাই বেশি, কারণ আমরা যদি কালকের ম্যাচে তাকে নিয়ে ঝুঁকি নিই, তাহলে হতে পারে মঙ্গলবারের ম্যাচ থেকে সে ছিটকে পড়বে। এই কারণেই…।”

২৮ ম্যাচ খেলে ৪৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে ইউনাইটেড। তাদের চেয়ে তিন ম্যাচ কম খেলা আর্সেনাল এক পয়েন্ট বেশি নিয়ে আছে চারে। ২৬ ম্যাচ খেলা টটেনহ্যামের পয়েন্ট ৪৫, অবস্থান সপ্তম।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক