শেষ সময়ে জমে ওঠা ম্যাচে সাইফ-শেখ জামালের ড্র

নির্ধারিত ৯০ মিনিট সমতায় শেষের পর যোগ করা সময়ে জমে উঠল লড়াই। দুই দলই পেল গোলের দেখা। ক্ষণিকের নাটকীয়তা শেষে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ল শেষ পর্যন্ত সাইফ স্পোর্টিং ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 March 2022, 12:07 PM
Updated : 11 March 2022, 01:30 PM

মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে: মতিউর রহমান স্টেডিয়ামে শুক্রবার দুই দলের ম্যাচটি ২-২ ড্র হয়েছে। চারটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

প্রিমিয়ার লিগে সাইফের বিপক্ষে জয়ের ধারা ধরে রাখতে পারল না শেখ জামাল। গত লিগের দুই পর্বে যথাক্রমে ৩-১ ও ২-১ গোলে জিতেছিল ২০১৫ সালের লিগ চ্যাম্পিয়নরা।

অষ্টম মিনিটে এমেকার ওগবাহর শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে গেলে সাইফ স্পোর্টিংয়ের প্রথম ভালো সুযোগটি নষ্ট হয়।

২১তম মিনিটে এগিয়ে যাওয়া হয়নি শেখ জামালেরও। ওতাবেকের ক্রসে ওমর ফারুক বাবুর হেড যায় পোস্টের বাইরে।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে উজবেকিস্তানের ফরোয়ার্ড ওতাবেকের গোলে এগিয়ে যায় শেখ জামাল। স্বস্তিটুকু অবশ্য উবে যায় চার মিনিট পরই এমফন উদোহর পেনাল্টি গোলে। বক্সের মধ্যে নাইজেরিয়ার এই ফরোয়ার্ডই ফাউলের শিকার হয়েছিলেন।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ছুটে এসেও বল ক্লিয়ার করতে পারেননি শেখ জামাল গোলরক্ষক মোহাম্মদ নাইম। তাকে বোকা বানিয়ে বল বের করে নিয়ে ফাঁকা পোস্টে লক্ষ্যভেদ করেন উদোহ।

এর চার মিনিট পর সতীর্থের থ্রো ইনে হেডে সমতা ফেরান গাম্বিয়ান ফরোয়ার্ড সোলাইমান সিল্লাহ।

লিগের শীর্ষ দলগুলোর মধ্যে এ পর্যন্ত সবচেয়ে বেশি ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করা দল শেষ জামাল; ৪টি। আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে তারা।

শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের চেয়ে ৫ পয়েন্ট পিছিয়ে আছে শেখ জামাল। ১১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে সাইফ স্পোর্টিং।