শুরু থেকেই আক্রমণে রিয়ালকে কোণঠাসা করতে চান নেইমার

প্রতিপক্ষ যখন রিয়াল মাদ্রিদ, তখন রাখঢাক করে কথা বলেন অনেকে। আড়াল করেন কৌশলও। কিন্তু নেইমার সেই দলে নেই। সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়াল মাদ্রিদকে শুরু থেকেই আক্রমণ করে নাস্তানাবুদ করার ঘোষণা দিয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2022, 06:14 AM
Updated : 9 March 2022, 08:27 AM

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বুধবার মুখোমুখি হবে রিয়াল ও পিএসজি। বাংলাদেশ সময় রাত ২টায় মাঠে গড়াবে ম্যাচটি।

প্রথম লেগে কিলিয়ান এমবাপের গোলে ১-০ ব্যবধানে জিতে কিছুটা এগিয়ে আছে পিএসজি। কিন্তু এই এক চিলতে এগিয়ে থাকার স্বস্তি আগলে রাখার পক্ষে নন নেইমার। বরং শুরু থেকে আক্রমণ শানাতে চান তিনি।

“যদি আমরা মাদ্রিদের পরীক্ষায় উতরাতে চাই, তাহলে আমাদের শুরু থেকেই সক্রিয় হওয়া ও আক্রমণে এগিয়ে থাকা প্রয়োজন।”

“প্রথম লেগের জয়ে এগিয়ে থাকার সুবিধাটা আমাদের আছে, কিন্তু এ ধরণের ম্যাচে কোনো ফেভারিট নেই। তাদেরকে আক্রমণ করতে হবে আমাদের, জয়ের জন্য খেলতে হবে। প্যারিসের প্রথম লেগের চেয়ে আরও ভালো খেলতে হবে।”

গত নভেম্বরে গোঁড়ালির চোটে পড়ার পর সেরে উঠতে প্রায় তিন মাস সময় লেগেছে নেইমারের। তবে রিয়াল ম্যাচের আগে ভালো বোধ করছেন তিনি। মঙ্গলবারের সংবাদ সম্মেলনে জানালেন, এমন বড় ম্যাচের জন্য মানসিকভাবেও দারুণ প্রস্তুত থাকার কথা।

“সেরে উঠতে প্রত্যাশার চেয়ে বেশি সময় লেগেছে, কিন্তু এখন ভালো আছি। (রিয়াল ম্যাচের জন্য) আমি শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত।”

“বুধবারে আমি সেখানে (মাঠে) থাকব, কারণ এগুলো সেই ধরনের ম্যাচ, যেগুলো বড় খেলোয়াড়রা খেলতে চায়। এ কারণেই ম্যাচটির জন্য অনেক প্রস্তুতি নিয়েছি আমি; বিশেষ করে মানসিকভাবে।”